ইস্তানবুল থেকে তেল আবিব.. (কবে হবে মুসলিম বিশ্ব থেকে ফিলিস্তিন! সে আশায় বুক বাঁধি)

লিখেছেন লিখেছেন মুহামমাদ সামি ০৯ জুলাই, ২০১৪, ০৬:৫১:৫৬ সন্ধ্যা



ইস্তানবুল থেকে তেল আবিবগামি ফ্লাইটের যেন বিস্ফোরণ ঘটেছে আজকে ইস্তানবুল আতাতুরক আন্তর্জাতিক বিমানবন্দরে। হাজার হাজার লোক গমন করছে তেল আবিবে। উদ্দেশ্য ফিলিস্তিনি মজলুমদের সাহায্য করা নয় বরং ইসরাইলি জালিমদের পক্ষে যুদ্ধ করতে। কারণ, তারা সবাই ইহুদী। এবং তারা তাদের চেইন অফ কমান্ড মেনে তেল আবিবের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। এমনিভাবে সারা বিশ্বের আনাচে-কানাচে যেখানে ইহুদী আছে তাদের সবাইকে তেল আবিবে আসার আদেশ দেয়া হয়েছে। সে আদেশকে মাথা পেতে তেল আবিবের উদ্দেশ্যে তাদের এ সফর।

ওরা একের পর এক ফিলিস্তিনি মায়ের বুক খালি করতেছে অথচ আমাদের কোন ভাবান্তর নেই। আমরা এখনো ওয়ার্ল্ড কাপ ফুটবল নিয়েই মত্ত।

আল্লাহর কসম! যদি নিজেকে শুধরে না নিউ তাহলে সেদিন বেশী দূরে নয়, আমাদের উপরও নেমে আসতে পারে এ বিপদ।

তাই সাবধান হয়ে যাই, আমরা হয়ত ফিলিস্তিনে গিয়ে ফিলিস্তিনি ভাইদের বিরুদ্ধে যুদ্ধ করতে পারবনা। এরকম সাহসী কোন নেতা আমাদের একবিংশ শতাব্দীর এ বিশ্বে এখনো জন্ম গ্রহণ করেননি, যে নেতা সারা বিশ্বের মুসলমানদেরকে আহবান জানাবে ফিলিস্তিনের পক্ষে জালিম ইসরাইলের বিপক্ষে যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে। যার আহবানে সাড়া দিয়ে দলে দলে জালিম নিধন আন্দোলনে যোগ দিব মুসলিম বিশ্ব। সেটা এখনো আমাদের স্বপ্ন...।। কারণ,মসজিদুল আকসা শুধুমাত্র ফিলিস্তিন সম্পর্কিত কোন বিষয় নয়, এটা সাড়া বিশ্বের মুসলমানদের তীর্থস্থান। তাই, মসজিদুল আকসা রক্ষা আন্দোলনে যোগ দেয়া আমাদের দায়িত্ব কিনা প্রশ্ন রইল প্রতিটি বিবেকবান মুসলমানদের কাছে!!

আমাদের সে স্বপ্ন বাস্তবায়ন হওয়ার কোন সম্ভাবনা হয়ত নেই... তাই আমরা বিশ্ব জাহানের মালিকের দরবারে দু'হাট তুলে দোয়া করি মজলুম, নিপীড়িত মুসলমানদের জন্য।

মা'বুদ! আর কত দেখব মুসলমানদের কান্না!! নাহ! আর সহ্য হয়না। জালিম শক্তির কপালে যদি হেদায়াত না থাকে তাহলে তাদেরকে পৃথিবীর বুক থেকে নিশ্চিন্ন করে দাও।।

বিষয়: বিবিধ

১৩৮২ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243214
০৯ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:২৪
ইশতিয়াক আহমেদ লিখেছেন : অনেক ধন্যবাদ
১০ জুলাই ২০১৪ রাত ০৪:২২
188974
মুহামমাদ সামি লিখেছেন : আপনাকেও অনেক ধন্যবাদGood Luck
243216
০৯ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৩৩
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : মজলুমের পক্ষে অবস্তান করা মুসলমানের দায়িত্ব ,,বাংলাদেশের মুসলমান ফিলিস্তিনের পাশে দাড়ানো জরুরি
১০ জুলাই ২০১৪ রাত ০৪:২২
188975
মুহামমাদ সামি লিখেছেন : সহমত।।
243218
০৯ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৩৮
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১০ জুলাই ২০১৪ রাত ০৪:২২
188976
মুহামমাদ সামি লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File