সাব্ধান ঃ যত যাই বলুক ওরা কিন্তু আওয়ামীলীগ ঃ ্যত্তসব বিড়াল তপস্বীর দল ।

লিখেছেন লিখেছেন মুহামমাদ সামি ৩০ জুন, ২০১৩, ১১:০৬:০৫ রাত

বাংলাদেশের মানুষ ইসলাম প্রিয় সেটা কে না জানে ? আওয়ামীলীগ ও তা ভালো করেই জানে এবং এ ফ্রমুলা তারা নিরবাচনে আগে অ্যাপলায় করতে খুবি পটু । এর আগে প্রতি জাতীয় নির্বাচনের আগে হাসিনা বুবুকে তাসবিহ হাতে ভোট ভিক্ষা করতে কে না দেখেছে ? তা দেখে বাংলার কোমলমতি ইসলাম প্রিয় জনগন তাদের ভোট দিয়ে নির্বাচিত করে দেশর ইসলামের একটু কল্যাণ সাধন করবে ভেবে । কিন্তু বাংলার মুসলমানদের সে আশা কোনদিন পূরণ করতে পারেনি আওয়ামী শেখ হাসিনা সরকার ।সব সময় মুসলিম জনসাধরনের আশায় গুড়েবালি দিয়ে বরাবরের মত হাসিনা বুবুর সরকার প্রমাণ করে আসছে আসলে তারা বাংলার বুকে ইসলামের পক্ষে কাজ করার জন্য না বরং ইসলামকে সমুলে উৎপাঠনের জন্যই এসেছে ।

বরাবর জাতীয় নির্বাচনে এ ফর্মুলা অ্যাপ্লাই করলেও এখন তারা করছে সিটি কর্পোরেশন নির্বাচনেও ।গাজীপুর সিটি নির্বাচনে তাদের বিলিকৃত প্রচার পত্র

ইসলাম প্রিয় মানুষের আবেগকে পুজি করে আর কত খেল্বি তোরা !! তোদের কি লজ্জা করেনা ! শাফলা চত্বরে এক রাতে প্রায় ৩০০০ ধর্ম প্রাণ মুসলমানকে হত্যা করলি ,ইসলামের দায়ীদেরকে জেলে বন্ধি করে রাখলি ৩-৪ বছর ধরে । আবার ইসলামের নাম করে ভোট চাস কোন মুখে !!তোদের নির্লজ্জতা দেখে নিজেরেই লজ্জায় মুখ ঢাকতে ইচ্ছে হয় !!

আসলে ভাই দোষতো আমাদেরেই ,আমরাইতো বারবার ভোট দিয়ে ওদের প্রশ্রয় বাড়িয়ে দিয়েছি !!

আর এ ভুল করলে চলবেনা মুস্লিম জনতা,বার বার এক ভুল করলে আল্লাহ্‌ও আপনাদের ছাড় দিবেনা ।যদি আবার ভুল করেন তবে হয়ত আপনার মুসলমান যে নামটি আপনার বাবা-মা রেখেছেন সে নামটি পর্যন্ত পরিবর্তন করতে তারা বাধ্য করবে ।সুতরাং সাবধান !! আওয়ামীলীগ হল বক ধার্মিকের একটি দল ।আল্লাহ্‌ আমাদের সকলকে এদের ষড়যন্ত্র থেকে বেঁচে থাকার তাওফিক দান করুক ,আমীন ।

বিষয়: বিবিধ

১১৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File