সমকামিতা যাদের কাছে স্বাভাবিক তাদের জন্য লিখাটা।

লিখেছেন লিখেছেন জাহিদ সারওযার সুমন ২৮ জুন, ২০১৫, ১০:৪২:০৬ রাত

চিন্তা করুন তো - আপনার সমলিঙ্গের আরেকটি ছেলে আপনার ঠোটে প্রেমিকের মত আবেগ নিয়ে চুমু খাচ্ছে, সে আপনার পায়ুপথে লিঙ্গ চালনা করছে। যদি মেয়ে হয়ে থাকেন, তাহলে কল্পনা করুন - আরেকটি মেয়ে আপনার শরীরের স্পর্শকাতর জায়গা গুলোতে আদর করছে, ঠোটে চুমু খাচ্ছে। আপনার যৌনাঙ্গে পুরুষাঙ্গের বদলে আঙ্গুল অথবা জ্বিহ্বা চালনার মাধ্যমে আনন্দ দেবার চেষ্টা করছে। ...আপনার কাছে এগুলো স্বাভাবিক মনে হচ্ছে, রাইট? কারন আপনি মুক্তচিন্তায় বিশ্বাস করেন। গে এবং লেসবিয়ানিজম কে স্বাভাবিক বলে মনে করেন। বিকৃত এবং রুচি বিবর্জিত হলেও ভালবাসার প্রকাশে কোনো বাধা থাকা উচিৎ নয় বলে বিশ্বাস করেন। এবার আপনি ছেলে কিংবা মেয়ে যাই হোন, চোখ টা বন্ধ করে কল্পনা করুন তো - আপনার মায়ের পেটের ভাই কিংবা বোন টি আপনাকে লাভারদের মত চুমু খাচ্ছে, আপনার শরীরের স্পর্শকাতর জায়গা গুলোতে হাত বোলাচ্ছে, তার বিকত যৌনলিপ্সা আপনাকে দিয়ে চরিতার্থ করতে চাইছে... সে কি! চোখ খুললেন কেন? আর কল্পনা করতে পারছেন না, তাই না? লেখার এটুকু পড়েই রাগ হচ্ছে? ঘেন্নায় গা গুলিয়ে আসছে? বমি পাচ্ছে আপনার? থট সো! শারীরিক এবং মানসিকভাবে সুস্থ্য প্রতিটি মানুষের এগুলো চিন্তা করলেও ঘৃণা লাগবে, গা গুলিয়ে আসবে। আপন মায়ের পেটের ভাই কিংবা বোনের সাথে যৌনাচার যেমন চিন্তার অতীত, পুরুষ হয়ে পুরুষের সাথে কিংবা মেয়ে হয়ে আরেকটি মেয়ের সাথে বিকৃত যৌনাচার ও তেমনি প্রকৃতি বিরুদ্ধ একটা জঘন্য, অস্বাভাবিক এবং অসুস্থ্য অভ্যাস। অন্যায় যে করে আর অন্যায় যে সহে, দুজন ই সম অপরাধী। আমি গে কিংবা লেসবিয়ানিজম সমর্থন করিনা, কোনোদিন করবোও না। ভালবাসা এবং মানবিকতার দোহাই দিয়ে যারা এ ধরণের অস্বাভাবিক যৌন বিকৃতি কে সমর্থন করছেন, তাদের পরিবারের কিংবা লিস্টের ছোট ভাই/বোন সহ বন্ধুদের অনেকেই যখন এই অস্বাভাবিক রুচি বিবর্জিত যৌন বিকৃতি কে স্বাভাবিক ব্যাপার হিসাবে জানতে শিখবে এই ধরণের অস্বাভাবিক সম্পর্কে জড়িয়ে পড়বে, এর দায়ভার আল্টিমেটলি আপনার উপরই বর্তাবে। আজ এই বিকৃত সম্পর্ক কে স্বীকৃতি দিয়ে আপনারা অসুস্থ্য একটি সামাজিক পরিবেশ সৃষ্টি করছেন, এর প্রভাব যখন আপনার পরিবারের মানুষ গুলোর উপর পড়বে - আশা করি তখনো পূর্ণ সমর্থন দিবেন!

বিষয়: বিবিধ

১৪২৪ বার পঠিত, ৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

327858
২৮ জুন ২০১৫ রাত ১১:১৩
শাহমুন নাকীব ফারাবী লিখেছেন : বিবেক অথবা মনুষত্ব থাকলে না এভাবে চিন্তা করবে!কিন্তু বিবেক কিংবা মনুষত্বের অনেক আগে জলাঞ্জলি ঘটেছে
২৮ জুন ২০১৫ রাত ১১:৫৪
270189
অপি বাইদান লিখেছেন : ওদের বিবেক, মানুষত্ব যদি নাই থাকবে তো সেই ওদেরই দেশে যেতে আপনার মুল্লুকের মানুষ সাগরে ভেসে ভেসে গন কবরে হারিয়ে যায়। তবুও আপনাদের সাথে থাকতে নারাজ।
327877
২৮ জুন ২০১৫ রাত ১১:৫৫
অপি বাইদান লিখেছেন : রমযান মাস আসলে শয়তান কে জিঞ্জিরে আবদ্ধ করা হয়। এখন প্রশ্ন হলো, যদি এমনই হয় তাহল রমজানেও মানুষ কেন গুনাহের কাজ করে?
২৯ জুন ২০১৫ দুপুর ০৩:৫২
270253
আবু জান্নাত লিখেছেন : জানার জন্য প্রশ্ন করলেন? নাকি ফাজলামো করার জন্য?
যদি জানার জন্য করেন তবে উত্তর দিবো।
327879
২৮ জুন ২০১৫ রাত ১১:৫৬
মোঃ মাকছুদুর রহমান লিখেছেন : এই লজ্জা রাখবো কোথায়???
327881
২৮ জুন ২০১৫ রাত ১১:৫৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
327926
২৯ জুন ২০১৫ দুপুর ০৩:৫৫
আবু জান্নাত লিখেছেন : জাযাকাল্লাহ খাইর
328073
৩০ জুন ২০১৫ রাত ১০:১০
জাহিদ সারওযার সুমন লিখেছেন : সাবাইকে ধন্যবাদ।
328078
৩০ জুন ২০১৫ রাত ১০:৩৫
জাহিদ সারওযার সুমন লিখেছেন : @অপি বাইদান আপনার এরকম প্রশ্নের জবাব আমি এক বছর আগেই দিয়ে দিয়েছি।আপনার জানার ইচ্ছা থাকলে আমার ফেইসবুক পোষ্ট দেখুন। July 1, 2014 at 8:37pm https://m.facebook.com/story.php?story_fbid=333628750125600&id=100004354320757

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File