ইহুদীদের বর্বরতা/নতুন হিটলারের আবির্ভাব কবে হবে!!

লিখেছেন লিখেছেন জাহিদ সারওযার সুমন ১৪ জুলাই, ২০১৪, ১২:০১:৫৫ রাত

হিটলার বলে গিয়েছিলঃ "আমি কিছু ইহুদি রেখে গেলাম যাতে মানুষজন বুঝতে পারে কেন আমি নির্মম হত্যা করেছি ইহুদিদের......"

নিশ্চয়ই মানুষ আজ বুঝতে পেরেছে কেন হিটলার ইহুদিদের নির্মম হত্যা করেছিল।মানুষ আজ চিনে গেছে ইহুদি কী জিনিষ! আল্লাহ এদের ব্যাপারে বলেনঃ "এরা চির অভিশপ্ত"। যার কারণে হযরত মূসা (আঃ) এর পর থেকে ২য় বিশ্বযুদ্ধের আগ পর্যন্ত সারা বিশ্বে এদের পৃথক কোন ভূখন্ড ছিলনা।

আজ এটা স্পষ্ট প্রতীয়মান হয় যে হিটলারের ইহুদি নিধন ছিল সঠিক সিদ্ধান্ত।তাই আমি হিটলার কে জানাই স্যালুট।আজ ফিলিস্তিনি মা বোনদের আর্ত-চিৎকার আর নিষ্পাপ শিশুদের

বিগড়ে যাওয়া লাশ দেখে কেউ এ সত্যটিকে অস্বীকার করতে পারবে না।তাই বর্তমানে আরেক হিটলারের আবির্ভাব সময়ের দাবি।

তাদের এই করুণ দৃশ্য দেখে,ছোট্ট ছোট্ট নিষ্পাপ শিশুদের লণ্ড-ভণ্ড লাশ দেখে আমি আমার চোখের পানি ধরে রাখতে পারিনি। মানুষ কতটা নিষ্ঠুর আর পাষাণ হলে এরকম নির্মম হত্যা-যজ্ঞ চালাতে পারে। আসলে এটা কেবল ইহুদিদের পক্ষেই সম্ভব।কিন্তু তাদের জন্য আমার দুয়া করা ছাড়া অন্য কোন পথ নেই।

আজ এটাও দিবালোকের ন্যায় সুস্পষ্ট হয়ে গেছে যে "জাতিসংঘ" নামক ছাগলটি অন্তত বিশ্বমুসলিম মানবতার জন্য নয়।নয়ত এভাবে আর কত লাশ পড়লে তাদের বোধদয় হবে,আর কত লাশ পড়লে তাদের চোখের দৃষ্টি কাড়বে। কিংবা "হিউম্যান রাইটস" সজাগ হবে।

১৯৯২সালে যখন জাতিসংঘের ৫০তম অধিবেশনে বিশ্বের সকল রাষ্ট্র-প্রধানদের আমন্ত্রন করা হয়েছিল তখন মালয়েশিয়ার ড.মাহাথির মুহাম্মদ সেখানে যায় নাই। তিনি তখন বলেছিলেনঃ "জাতিসংঘ তার ৫০ বছরে মুসলিম উম্মার জন্য এমন কোন কাজ করেনি,যার কারণে একজন মুসলিম রাষ্ট্র- প্রধান সেখানে যেতে পারে। জাতিসংঘ যদি কিছু করেই থাকে তাহলে সে বারবার মুসলমানদের রক্ত আর লাশ উপহার দিয়েছে"। ড.আল্লামা ইকবাল বলেছিলেনঃ "এটা হল জাতে- অজাতে সংঘ। আমদেরকে "মুসলিম জাতিসংঘ" তৈরি করতে হবে।"

কিন্তু কারা এই তথাকথিত জাতিসংঘকে বৃদ্ধাঙুলি দেখিয়ে "মুসলিম জাতিসংঘ" তৈরি করবে? যারাই একটু সাহসিকতার পরিচয় দেয়,আমেরিকার বিরোদ্ধে অবস্থান নেয় আমেরিকা তাদেরকেই ক্ষমতা কিংবা পৃথিবী থেকে সরিয়ে দেয়। তারা ক্ষমতা থেকে নামিয়ে দিল ইয়াসির আরাফাত,মাহাথির মুহাম্মাদ এবং ড.মুরসিকে। পৃথিবী থেকে সরিয়ে দিল সাদ্দাম হোসাইন এবং মুয়াম্মার আল গাদ্দাফিকে।আর এখনতো সকল মুসলিম দেশে তাদের পুতুল সরকার,মুনাফিক মার্কা মুসলমানকে ক্ষমতায় বসিয়েছে।হাসিনা, খালেদা, নওয়াজ শরীফ, আহমেদিনেজাদ, রুহানী, সিসি, বাদশা, এদেরই ফসল।যারা এসব বর্বরতা দেখে একটি হুংকারতো দূরের কথা,সামান্য নিন্দাটুকু জানানোর সাহস পায়না। হায়রে মুসলিম শাষক!

এখন আমরা যা করতে পারি তাহলো রক্তপিপাসু ইসরাইলের সকল প্রোডাক্ট বয়কট করা।আসুন আমরা প্রতিজ্ঞা করি আজ থেকে তাদের কোন প্রোডাক্ট ব্যবহার করবো না।তাদের প্রোডাক্টগুলো হলঃ Pepsi,CocaCola,7up,mirinda,Kitkat Loreal,Apex,Kodak, Gillette,Nike, InTel,Disney এছাড়া Nestle এর সকল প্রোডাক্টঃ Nescafe,Maggi Noodles, Nedo ইত্যাদি। তারা এসকল প্রোডাক্টের আয় দিয়ে ফিলিস্তিনি ভাই- বোনদের উপর হামলা করার সরাঞ্জামাদি ক্রয় করে। সুতরাং তাদের এসকল প্রোডাক্ট খাওয়া আর ফিলিয়াতিনি ভাই-বোনদের রক্ত খাওয়া সমান।

#তাই আসুন ইসরাইলিদের এই প্রোডাক্টগুলি বর্জন করি এবং তাদের জন্য মহান আল্লাহর দরবারে দুয়া করি। হে আল্লাহ! আপনি তাদের সহায় হোন।আমিন।

বিষয়: বিবিধ

১১৭০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244468
১৪ জুলাই ২০১৪ রাত ১২:১১
গ্রামের পথে পথে লিখেছেন : হইবো..................
244593
১৪ জুলাই ২০১৪ দুপুর ১২:০৬
244698
১৪ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৭:৪৪
হতভাগা লিখেছেন : হিটলার না , এর চেয়েও নৃশংস কেউ অপেক্ষা করছে ইহুদীদের জন্য । আল্লাহ তুমি এমনই কাউকে পয়দা করে দাও - আমিন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File