লতিফ সিদ্দীকী আর সরকারী দল

লিখেছেন লিখেছেন ইরা টিউনস ডট কম ২৫ নভেম্বর, ২০১৪, ১১:১৩:০৪ সকাল

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি সবাই ভাল আছেন। আর ভাল থাকুন সুস্থ থাকুন এটাই কামনা করছি। বাংলাদেশে গত ৫-৬ বছরে কত ধরনের নাটক আর অভিনয় হয়েছে তা বলে শেষ করা যাবে না। এই সব নাটক এর কথা চিন্তা করলে আমি মাঝে মাঝে নিজেকে গর্ব বোধ করি। কারন বাংলাদেশের রাজনীতি এখন অনেকটা উন্নত হয়েছে। এটা অনেকে ভাল ভাবে নিতে পারেন বা খারাপ ভাবে নিতে পারেন। আমাদের দেশে বাংলা সিনেমা প্রথম ১৫ মিনিট দেখলেই আপনি বলতে পারবেন সিনেমার শেষে কি ঘটেবে । আগে আমাদের দেশের রাজনীতি ছিল বাংলা সিনেমার মত। কিন্তু বাংলাদেশে রাজনীতির চিত্র এখন সম্পূর্ন ভিন্ন। আগামী কাল কি ঘটতে পারে তা আজ বলতে পারবেন না। আজ হয়ত দেশের পরিস্তিতি নিয়ে এক রকম চিন্তা করবেন।দেখবেন কাল এর উল্টোটা ঘটে যাবে। তাই দেশে রাজনৈতিক বিশ্লেষক বলতে কিছু নেই। যাক এই সব কথা।

আপনি যদি মুসলমান হিসেবে কখনও মনে করেন ইসলাম সর্বশ্রেষ্ট ধর্ম তাহলে আপনার ঈমান থাকবে না। কারন সর্বশ্রেষ্ট ধর্ম মানে অন্য ধর্মকে আপনার মেনে নেওয়া। একজন খাটি মুসলমান হিসেবে আপনার মনে করতে হবে ”ইসলাম ই একমাত্র ধর্ম” এটা আমি এক মুফতি সাহেবের মুখে শুনেছিলাম। কথাটা আমার যুক্তিসংগত মনেহয়েছে। এই ইসলাম ধর্মের সবচেয়ে বেশী ক্ষতি করেছে মুসলামান রুপি মুনাফিক। আর এই রকম এক মুনাফিক, কাফির হল বাংলাদেশের লতিফ সিদ্দীকি। যে এত বড় কথা বলার পরও বর্তমান সরকার তাকে নিয়ে ইদুর- বিড়াল খেলছে। কিন্তু সরকার যদি বিমান বন্দরে আসার সাথে সাথে তাকে গ্রেফতার করত তাহলে বাংলাদেশের মানুষ বর্তমান সরকারের ইসলাম প্রীতিদেখত। তা সরকারের জন্যই সুফল হত। এদেশে আর যাইহোক মুসলমানদের মনে আঘাত দিয়ে মুসলমানদের সাথে ইদুর-বিড়াল খেলা খেলে কেউ ভাল থাকতে পারে নাই আর ভাল থাকতে পারবেও না।

আর একটা কথা আমার কখনও বুঝে আসে না যে, তাবলীগ এর লোকেরা সবসময় দেখি এটা বিধাত,এটা শিরক এই সব বিষয় নিয়ে মাথার চুল ফেলে দিচ্ছে। লতিফ যে তাবলীগ নিয়ে এত বড় কথা বলল তাদেরতো কোন প্রতিক্রিয়া দেখলাম না। সারাদিন শুধু মসজিদে তজবী জপলেতো আর ইসলাম রক্ষা করা হবে না। ইসলামে, নামাজ রোজার পাশাপাশি রাজনীতি ও ইসলাম ধর্মে আছে তাই তাবলীগের ভাইদের বলব ঘর-সংসার,দেশ বাদ দিয়ে শুধু ইবাদত করলে হবে না।

সবার প্রতি শুভ কামনা রইল।

আপনার কোন ধরনের সফটওয়্যার এই প্রয়োজন হলে Click this link থেকে ডাউনলোড করে নিতে পারেন। আরআপনার ফেসবুকে প্রতিদিন নতুন নতুন সফটওয়্যার এর লিংক পেতে এই পেইজে Click this linkএকটা লাইক দিতে ভুলবেন না।

বিষয়: রাজনীতি

১০৫৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

287782
২৫ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৮
হতভাগা লিখেছেন : বাংলাদেশের মুসলমানরা নামে মুসলমান , কাজে না । হলে এসব লোকেরা এরকম ধর্মীয় বিদ্বেষমূলক কথা বলে পার পেয়ে যেত না ।

ব্লাসফেমী আইন এখন সময়ের দাবী
287806
২৫ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৩৪
নিরবে লিখেছেন : লতিফের বিচার চাই
287855
২৫ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:২৩
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : তাবলীগওয়ালা এসবে তোয়াক্কা করে না। তারা শুধু বাড়িবাড়ি ঘুরে ইসলাম প্রচারে অভ্যস্ত।
২৬ নভেম্বর ২০১৪ সকাল ১০:২২
231807
ইরা টিউনস ডট কম লিখেছেন : শুধু বাড়ি বাড়ি গিয়ে ইসলাম প্রচার এর নাম ইসলাম না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File