আমি ,আমার রাজনীতি এবং দি¦খন্ডিত দেশ

লিখেছেন লিখেছেন ইরা টিউনস ডট কম ২৩ নভেম্বর, ২০১৪, ০৮:২১:২৬ রাত



সবাইকে শুভেচ্ছা ও সালাম জানিয়ে আজকের লেখা শুরু করছি। আশা করি সবাই ভাল আছেন। আর ভাল থাকুন এটাই কামনা করছি। সরকারী দলের অনেক মিটিং, জনসভায় আমি প্রায়ই অংশগ্রহন করে থাকি আর সরকারী দলের ভক্তাদের বক্তব্যে পায়ই একটা কথা আমরা শুনে থাকি যে, ”দেশতো ভালই আছে আর আমরাও ভাল আছি” এই কথাটার সূত্র ধরে আমি বলতে চাই আপনার ঠিকই ভাল আছেন। ভাল নেই শুধু যারা আওয়ামীলীগ করে না এমন ব্যক্তি। সরকারী দলের ব্যক্তিদের শুধু উন্নয়নের কথা আর বিরোধী দলের মুখে শুধু সরকারের অপকর্মের কথা। বিরোধীদলের কথা শুনে মনে হয় তারা যখন ক্ষমতা ছিলেন তারা যেন ফেরেস্তা ছিলেন। এইযে ব্রীজ, রাস্তাঘাট ইত্যাদি দেশে যুগ যুগ ধরে হচ্ছে তা করতে দেশে কোন সরকার প্রয়োজন হবে না। মানুষের প্রয়োজনে এই গুলো আপনি আমিও করতে পারব।দেশের সরকার কখন কাজ করছে যখন দেখা যাবে মানুষের মৌলিক চাহিদা গুলো পূরন হচ্ছে যেমন:দেশের মানুষের অন্ন,বস্ত্র, বাসস্থান আর আইন শৃংকলা পরিস্থীতির উন্নতি হচ্ছে যার মানে আপনি যখন দেখবেন আপনি ঘর থেকে বের হলেন আর ভাল ভাবে ঘরে ফিরে আসবেন। প্রিয় পাঠক এখন আপনিই চিন্তা করে দেখেন দেশে সরকার কাজ করছে না আপনি আমি কাজ করছি?

দেশের বৃহৎ স্বার্থে বিশ্বের অনেক বড় বড় দেশ অনেক কিছুই ছাড় দিয়েছে।দেশের সার্বভৌমত্ব হুমকির মুখে পড়তে পারে এমন কাজ থেকে অনেক উন্নত দেশ ছাড় দিয়েছে। আমি বলতে চাচ্ছি যুদ্ধ অপরাধের বিচারের কথা। আমার এই কথা পড়ে এতক্ষনে হয়ত রাজাকার রাজাকার বলে চিৎকার করে দিয়েছেন। আমি বলতে চাচ্ছি এই বিচার বাংলাদেশে সুষ্ঠভাবে করা সম্ভব নয়।যে বিচারের মাধ্যমে আজ আমাদের দেশ দুই ভাগে বিভক্ত। যার কোন দরকার ছিল না। জন্ম দিয়েছে আস্তিক আর নাস্তিক নামের দুইটি বিভক্তি। যা দেশের অনেক বড় ক্ষতি হয়ে গিয়েছে। যা হয়ত আগামী কয়েক দশক চেষ্টা করলেও এই ক্ষতি ফিরিয়ে আনা যাবে না।

ফ্রি সফটওয়্যার ডাউনলোড করার বিশাল সংগ্রহ আছে [sb][link|http://www.eraitblog.blogspot.com|এই সাইটটিতে] [/sb]। সময় পেলে একবার ঘুরে আসতে পারেন।

আর [link|http://www.facebook.com/eraitblog|এই পেইজে] একটা লাইক দিয়ে আমাদের সঙ্গেই থাকুন।

বিষয়: রাজনীতি

৮৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File