কুকুরকে যত ভাল খাদ্যই দেয়া হোক , তবুও সে বিষ্ঠার দিকে ছুটবেই ,এটাই তার ধর্ম ; - যার জ্বলন্ত প্রমান আজকের মুরসি বিরোধী বাম আর রামপন্থী জোটগুলো ।

লিখেছেন লিখেছেন জাকির হোসাইন আজামী ০৪ জুলাই, ২০১৩, ০৯:১৬:৪৫ রাত



[img]http://www.bdtomorrow.net/blog/bloggeruploadedimage/zaberbinzakir/13729

মিশরের আজন্ম পাপী সেনাবাহিনীর প্রধানরা তাদের পাপী বন্ধুদের দাবীতে ঝাপিয়ে পড়ল । ক্ষমতাচ্যুত করল মিশরের সবথেকে কল্যাণকামী মানুষটিকে । মিশরের রাষ্ট্র প্রধানদের মধ্যে মুরসি একমাত্র ব্যক্তি যিনি তার মাসিক বেতনকে আল্লাহ্‌র সন্তুষ্টির উদ্দ্যেশ্যে জনগণের কল্যাণে ওয়াকফ করে দিয়েছেন। চেয়েছেন একটি অপরাধ মুক্ত যোগ্য জাতি গঠন করতে । অর্থনৈতিকভাবে সমৃদ্ধ করতে । পাপাচার মুক্ত সুন্দর সমাজ উপহার দিতে ।

কিন্তু তিনি চাইলে কি হবে , রামগোষ্ঠী তো তা চায়না । ওদের চাওয়া - মদ , জুয়া, বেশ্যাবৃত্তি এবং অবৈধ উপার্জনের পথ ।

ওরা ধর্মনিরপেক্ষতার নামে মূলত পাশ্চাত্যের অভিশপ্ত জীবনধারা চাচ্ছে - যেমন চাচ্ছে বাংলাদেশের ধর্ম নিরপেক্ষবাদীরা । ওদের চাওয়া যে কি তা

তাহরীর স্কয়ারে কয়েকদিন ধরে নারীদেকে জোরপুর্বক যৌন নিপীড়নের মাধ্যমে স্পষ্টভাবে প্রমান করে দিয়েছে - যেমন প্রমান পেশ করেছে বাংলাদেশের শাহবাগে অবস্থিত গণজাগরণ মঞ্চের সাথে সম্পৃক্ত মানুষ নামের পশুগুলি ।

বাংলাদেশের তথাকথিত গণজাগরণ মঞ্চ যেমন দিন দিন ধিক্কার কুড়াচ্ছে এবং নিজেদের দ্বারাই নিজেরা ধংসের পথে এগিয়ে যাচ্ছে মিশরের এই রামগোষ্ঠীগুলোর অবস্থাও তার থেকে ভিন্ন হবেনা ।

হে আল্লাহ্‌ , তুমি মিশরের ভাল মানুষগুলিকে রক্ষা কর ।

বিষয়: বিবিধ

১৫২১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File