চাঞ্চল্যকর তথ্যঃ............................ সবাই পড়ি

লিখেছেন লিখেছেন সকাল বেলার পাখি ১৭ জুলাই, ২০১৩, ০৮:৫৫:১৫ সকাল

ইলিয়াস আলী ভারতে বন্দি!

(আল্লামা সাঈদীর পক্ষের সাক্ষী সুখরঞ্জন বালীকে গুম করে ভারতের যে কারাগারে রাখা হয়েছিলো সেখানেই রাখা হয়েছে সিলেটের এই নেতা কে!)

-----------------------

বিএনপির নিখোঁজ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীকে ইলিয়াস আলীকে ভারতে গুম করে রাখা হয়েছে বলে ধারণা করছেন দলীয় নেতাকর্মী ও পরিবারের সদস্যরা। যুদ্ধাপরাধের দায়ে মৃত্যুদন্ডাদেশ পাওয়া দেলোয়ার হোসাইন সাইদীর মামলার অন্যতম সাক্ষী নিখোঁজ সুখরঞ্জন বালী ভারতে একটি কারাগারে বন্দী রয়েছেন বলে সংবাদ মাধ্যমে প্রচারিত হওয়ার পর বিএনপি নেতা-কর্মীদের ধারনা আরও দৃঢ় হয়েছে বলে জানা গেছে।

কারা ইলিয়াসকে গুম করেছে এ নিয়ে নানা প্রশ্ন দেখা দিলেও দলীয় নেতাকর্মীদের দাবি, সরকারের বিশেষ একটি বাহিনীর কাছে তিনি আটক আছেন। গুম হওয়া সুখরঞ্জন বালীকে ভারতের কারাগারে বন্দি হিসেবে পাওয়া গেছে এ সংবাদ প্রকাশের পর বিএনপি নেতাকর্মীরা মনে করছেন, ইলিয়াস আলীকেও ভারতে আটক রাখা হয়েছে।

এদিকে, নিখোজ হওয়ার পর ইলিয়াস আলীর মোবাইল ফোন থেকে বিভিন্ন ব্যক্তির ফোনে কল আসার ব্যাপারটি কোনো সুরাহা করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

সুত্র জানায়, ইলিয়াস আলী জীবিত আছেন, এমন ধারনা তার পরিবারের সদস্যরা পেয়েছেন সরকারের বিশেষ একটি বাহিনীর কাছ থেকেই। এ ধারনার প্রেক্ষিতেই ইলিযাস আলীর ভাই আসকির আলী ও স্ত্রী তাহসিনা রুশদির লুনা ইলিয়াস আলীকে উদ্ধারের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে তাহসিনা রুশদির লুনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি মনে করেন, ইলিয়াস আলী এখনও জীবিত আছেন।

আওয়ামি সরকারের পতন চাই ব্লগে যারা আছেন তারা সবাই ঙ্গান বিবেক সম্পন্ন তাদের কাছে বলতে চাই আপনারা কি একমত

বিষয়: বিবিধ

১৫৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File