Time Out ইসলাম ইজ ভায়ওল্যাণ্ট!! ঈমানী চেতনায় ছত্রাক!!? Time Out

লিখেছেন লিখেছেন সন্ধাতারা ০১ মার্চ, ২০১৫, ০৭:৩২:১৫ সন্ধ্যা



প্রকাশ্য দিবালোকে পুলিশ বেষ্টনীর মধ্যে লেখক ও ব্লগার অভিজিত রায়ের খুনের ঘটনাকে ইস্যু বানিয়ে রাজনীতির অক্টোপাসে ইসলামকে বন্দী করে এক শ্রেণীর মতলববাজ দালাল আবারো ফায়দা লুটার পাঁয়তারা করছে। রাজধানীর বুকে প্ল্যাকার্ডে ইসলাম ইজ ভায়ওল্যাণ্ট (ইসলাম হিংস্র, অতুগ্র) লিখে দর্পভরে মিছিল করার হিম্মত দেখাচ্ছে!! ইসলামকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কলঙ্কিত করার দুঃসাহস দেখাচ্ছে অথচ আমরা রক্তশূন্য ৮৫ শতাংশ মুসলমান নামধারী আল্লাহ্‌র বান্দাগণ এ দৃশ্য রুখে দেয়ার পরিবর্তে রয়েছি নীরব নির্বিকার!

অত্যন্ত পরিকল্পিতভাবে ঠাণ্ডা মাথায় চাপাতি দিয়ে খুনের ঘটনাটি ঘটিয়ে অভিজিতের খুনীদের নিরাপদে পালিয়ে যেতে পুলিশ যে সহায়তা করেছে তা স্পষ্টরূপে প্রতীয়মান হওয়া সত্ত্বেও খুদ কুঁড়ে ইমরান গংরা আবার ইসলামের বিরুদ্ধে উঠে পরে লেগেছে দাদা বাবুদের ইশারায় যা অত্যন্ত ঘৃণ্য ও ন্যাক্কারজনক।

আজ সরকারের কাছে জনগণের একটিই প্রশ্ন ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায় প্রচণ্ড নিরাপত্তা বেষ্টিত পুলিশ প্রহরায় কীভাবে এই হত্যাকাণ্ড সংঘটিত হলো? এখন পর্যন্ত খুনিদের গ্রেফতার না হওয়া এবং কোন প্রকার তথ্য প্রমাণাদি ব্যতিরেকে ইসলামকে দায়ী করার এহেন কুৎসিত কূটকৌশল থেকে এটাই কী প্রতীয়মান হয় না যে এ কাজটি ইসলাম বিরোধীরাই ঘটিয়েছে তাদের হীন স্বার্থসিদ্ধি হাসিল করার জন্য? বিদ্বেষপ্রসূত হয়ে এই অবিশ্বাস্য নোংরা কাহিনী একের পর এক সাজানো হচ্ছে শুধুমাত্র ইসলামকে প্রশ্নবিদ্ধ ও কটাক্ষ করার জন্য তা এখন একটি শিশুরও বুঝতে কী খুব কষ্ট হয়?! এহেন কর্মকাণ্ডের জন্য আমরা মুসলমানরাই মূলত দায়ী কেননা আমাদের ঈমানের মধ্যে রয়েছে ছত্রাক!

অথচ মহান সৃষ্টিকর্তা মহাগ্রন্থ আল কোরআনে সমস্ত মুসলিম উম্মাহকে ঐক্যের বন্ধনে আবদ্ধ থাকার বিশেষ তাগিদ এরশাদ করেছেন। বলা হয়েছে, “তোমরা আল্লাহর রজ্জুকে শক্ত করে আঁকড়ে ধর, আর পরস্পর পৃথক হয়ো না” (সূরাঃ আল-ইমরান, আয়াতঃ ১০৩ )। হাদীস শরীফে বর্ণিত মহানবী হযরত মুহাম্মদ মুস্তফা (সাHappy ইরশাদ করেন, “আল্লাহর সাহায্য দলবদ্ধ জামাতের উপর”। ঐক্যবিহীন জাতির খোদায়ী সাহায্য আশা করা আকাশ-কুসুম প্রত্যাশা ছাড়া আর কিছুই নয়। এ থেকে সহজেই অনুমেয় দেশে দেশে মুসলমানদের অধঃপতনের পিছনে মূল রহস্য কী?

ঘটনাবহুল অমানবিক ঘটনায় একথা আজ দিবালোকের মত সত্যিই যে, চলমান এই দুঃসহনীয় সমস্যাসঙ্কুল কঠিন ষড়যন্ত্রের মধ্যেও ঈমানী চেতনার দাবীদার আমরা মুসলমানগণ ঐক্যবদ্ধভাবে এ সমস্ত উৎকট দুর্গন্ধময় আবর্জনাকে চিরতরে নির্মূল করতে ভীষণভাবে ব্যর্থ হচ্ছি কেবলমাত্র ঈমানী চেতনায় ছত্রাকের কারণে!!!!

সুপ্রিয় পাঠক আপনাদের অভিমত কী?



বিষয়: বিবিধ

১২১৯ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306722
০১ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৭:৫৫
মোতাহারুল ইসলাম লিখেছেন : ইসলামের ক্ষতি করার কারো সাধ্য নেই। শার্লি হেব্দো হত্যাকান্ডের পর ফ্রান্সে মুসলমান হওয়ার হার বেড়েছে। আল্লাহর কর্ম-পদ্ধতি মানুষ বোঝার সাধ্য রাখেনা, শুধু মাত্র যতটুকু জ্ঞান আল্লাহ তাকে দান করেন।
০২ মার্চ ২০১৫ রাত ১২:১১
248209
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : হুমম!! ইসলামের আকাজ কুকাজ কল্লাকাটা এতোই মনমুগ্ধকর যে সবাই পঙ্গপালের মত ইসলাম কবুল করছে।
০২ মার্চ ২০১৫ রাত ০১:২৯
248218
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় সুহৃদ ভাইয়া। আপনার মতামতের সাথে সহমত পোষণ করেই বলছি আল্লাহ্‌র কর্ম পদ্ধতি মানুষ জ্ঞানের বাহিরে বিধায় আল্লাহ্‌ পাক আমাদের কর্মপন্থা সুনির্দিষ্ট করে দিয়েছেন। কী করণীয় এবং কোন কাজ বর্জনীয় তাও আল কোরআনে বিবৃত করেছেন। তাই মুসলমান হিসাবে আমাদের করণীয় কাজ চালিয়ে যেতে হবে। শুধু আল্লাহ্‌র ভরসায় বসে থাকার আদেশ বা অবকাশ নেই।
আপনার মূল্যবান উপস্থিতি ও গুরুত্বপূর্ণ প্রেরণাময় অনুভূতি রেখে যাওয়ার জন্য জাজাকাল্লাহু খাইর।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
০২ মার্চ ২০১৫ রাত ০১:৩৪
248219
সন্ধাতারা লিখেছেন : আল্লাহ্‌পাক ও তাঁর রাসূল (সাঃ) এর সম্পর্কে সম্যক জ্ঞানের অভাবেই আপনি এই জঘন্য মন্তব্য করার দুঃসাহস পাচ্ছেন @হরিণী
306739
০১ মার্চ ২০১৫ রাত ১০:১১
আবু জান্নাত লিখেছেন : মুসলিমদের মধ্যে ছত্রাক জন্ম নেওয়ার একমাত্র কারণ প্রচলিত শিক্ষা ব্যবস্থা, এর জন্য একমাত্র দায়ী বাংলাদেশের নাস্তিকমার্কা শিক্ষা ব্যাবস্থা। কারণ শিক্ষা ব্যবস্থা ও এর নীতির মূলে রয়েছে মোড়লমার্কা নাস্তিকগুরু গুলো। কবির চৌধুরীর মত জানোয়ার যে দেশের শিক্ষা নীতি প্রণয়ন করে, সে দেশে অভিজিতের মত কূ-লটাই জন্ম নিবে, এটাই স্বাভাবিক। ইসলামকে হিংস্র বলে প্ল্যোকার্ড এখন আর আশ্চার্যের কিছু নয়, অভিজিতদের ব্লগ পড়ে আন্দাজ করতে পেরেছি, বাংলাদেশ থেকে ইসলাম মুছে ফেলার ষড়যন্ত্র অনেক গভীরে।
কিন্তু বেইমানদের মনে রাখা দরকার "রাত যত গভীর হয় প্রভাতের সূর্য তত নিকটতম হয়" জাযাকাল্লাহ খাইর, সালাম রইল।
০২ মার্চ ২০১৫ রাত ১২:১৫
248210
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : আপনার কথা মত এখন নূরাণী নবী মোহাম্মদের বিয়ে শাদী হাঙ্গা, দাসী ধর্ষন, কাফের কতল.......... এর কাহিনী স্কুল কলজের পাঠ্যপুস্তকে ঢুকাত হবে?
০২ মার্চ ২০১৫ রাত ০১:৪৪
248220
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। আপনি ঠিকই বলেছেন, তবে আজকের এই পরিস্থিতি স্বল্প সময়ের ব্যবধানে তৈরি হয়নি। নেতা নেত্রী ও আলেমগণের সময়োচিত সঠিক পদক্ষেপ গ্রহণ থেকে বিরত থাকা ও অদূরদর্শিতা এসব সমস্যার মূলে অনেকখানি দায়ী। তাই এই শক্তিশালী চক্রকে রুখতে হলে সম্মিলিত প্রচেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম অত্যন্ত জরুরী। যা এখন পর্যন্ত সম্ভবপর হয়নি।
তবুও সুদিনের প্রত্যাশায়...। আল্লাহ্‌ মজলুমদের সহায় হউন। বারাকাল্লাহু ফিক।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
০২ মার্চ ২০১৫ রাত ০১:৪৫
248221
সন্ধাতারা লিখেছেন : আল্লাহ্‌পাক আপনাকে সঠিক জ্ঞান দান করুণ @হরিণী
306778
০২ মার্চ ২০১৫ রাত ০৪:৫১
কাহাফ লিখেছেন :
"كنتم خير امة اخرجت للناس تأمرون بالمعروف و تنهون عن المنكر......." মুসলিমদের দায়িত্ব-কর্তব্য নির্ধারণী এই আয়াত কে যথাযথ ভাবে পালন না করায় বাংলাদেশ তথা বিশ্ব মুসলিমদের বর্তমান দূর্দশা-অপদস্থতা!
ঈমানী চেতনার পারদ সর্বনিম্ন স্তরে অবস্হান করছে আজকের মুসলিমদের! ফলশ্রতিতে-গজবের মহাস্রোতে ভাসতে হচ্ছে সবাইকে!
আল্লাহ আমাদের ঈমানী শক্তি মজবুত করে দিন!আমিন!
নির্মম করুণ হলেও আপনার নান্দনিক উপস্হাপনার সাথে সহমত পোষণ করতেই হয়!!
০৩ মার্চ ২০১৫ রাত ১২:৩৬
248310
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু শ্রদ্ধেয় সুহৃদ কাহাফ ভাইয়া। বিজ্ঞতার সাথে আপনার অনেক সুন্দর বিশ্লেষণ মুগ্ধ করার মত।
মহান রাব্বুল আলামীন আপ্নাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো। বোনের জন্যও দোয়া রাখবেন সবসময়।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
306908
০২ মার্চ ২০১৫ রাত ১১:১০
আফরা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু আপু । আপু আমি ছোট মানুষ আপনাদের মতই আমার মত ।
০৩ মার্চ ২০১৫ রাত ১২:৩৮
248313
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু আফ্রাম্নি। তোমার বিনয়ী গুরুত্বপূর্ণ মতামতকে শ্রদ্ধার সাথে স্বাগত জানাই। ভালো থেকো খুব ভালো সবাইকে নিয়ে। দোয়া রইলো অনেক অনেক ...।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File