Rose Good Luck বিনাশী রাত্রির যাত্রী নিশীথে Good Luck Rose

লিখেছেন লিখেছেন সন্ধাতারা ২৩ জানুয়ারি, ২০১৫, ০৩:৫৯:২৯ রাত



অমিত বিপুল সম্ভাবনার দেশ আমাদের সোনার দেশ বাংলাদেশ। তেল, গ্যাস, খনিজ সম্পদ ও মনুষ্য সম্পদে ভরা এ দেশটি পৃথিবীর অনেক শাসকের নজর কেড়েছে। আর এই সোনার দেশটিকে শ্মশানে রূপান্তরিত করতে মাঠে নেমেছে একদল বিক্রীত প্রতিযোগী। এরা বিভিন্ন প্রেক্ষাপটে বহুরূপী চরিত্রে জনগণের উপর আপদ হিসাবে আবির্ভূত হয়। এদের লক্ষ্য দেশ বা জনগণের কল্যাণ নয়। এরা ক্ষমতালিপ্সু। কথার ছলচাতুরী, দম্ভোক্তি, অপশক্তি প্রয়োগ, মিথ্যাচার, কূট ষড়যন্ত্র ও ত্রাসের রাজত্ব কায়েম করে এসব জান্তারা ক্ষমতায় টিকে থাকতে চায় আজীবন। জনগণের রুটি রুজির সাথে এরা বেইমানী করে ক্ষমতার স্বাদ পেয়ে মত্ত হয় বিচিত্ররূপে রাজনৈতিক পুতুল খেলায়। ক্ষমতাসীনদের লাগাম ছাড়া কথাবার্তা, খুন গুম গুলি হত্যাসহ রাষ্ট্রীয় ব্যক্তিদের দম্ভ দর্প ও উস্কানি মূলক ভাষা আমাদেরকে পদে পদে লজ্জিত ও ধিকৃত করার পাশাপাশি স্মরণ করিয়ে দেয় মধ্যযুগীয় রাজনৈতিক দেউলিয়াত্বের। রাজনৈতিক সঙ্কটকে রাজনীতি দিয়ে মোকাবিলা না করে অস্ত্রের ভাষায় কথা বলার কয়েকটি নমুনা এখানে পেশ করা হলো।

প্রধানমন্ত্রীর উক্তি, যেকোন অশুভ শক্তিকে প্রতিহত করতে সেনাবাহিনী প্রস্তুত। আইন মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি সন্ত্রাসী সংগঠন তাদের সাথে আলোচনার প্রশ্নই আসে না। বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল আজিজ আহমেদ বলেছেন, প্রয়োজন হলে গুলি চালাবে বিজিবি। তাদের কাজ সীমান্তরক্ষা ও জানমালের নিরাপত্তা বিধান করা। যেখানে প্রায় প্রতিদিন বিএসএফ বাংলাদেশীদের গুলি করে হত্যা করছে, ধরে নিয়ে পাশবিক নির্যাতন চালাচ্ছে সেখানে ভণ্ডবীরেরা একেবারেই নীরব নিশ্চুপ। টু শব্দ উচ্চারণ করার মুরোদটুকু পর্যন্ত নেই তাদের। সীমান্তে নিজ দায়িত্ব পালনে চরমভাবে ব্যর্থ হলেও তারাই আজ দেশের অভ্যন্তরে নিজ দেশের মানুষকে হত্যার হুঙ্কার দিচ্ছে! বীর বটে!!

আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ বিএনপিকে লক্ষ্য করে বলেন, শর্ত মানলে সংলাপের বিষয় ভেবে দেখবে আওয়ামীলীগ। আইজিপি একেএম শহীদুল হক বলেছেন, হরতাল অবরোধকারীরা জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। হরতাল অবরোধ সংবিধান বিরোধী। আসলেই কি হরতাল অবরোধ সংবিধান বিরোধী? তাহলে কী প্রকাশ্যে নির্বিচারে মানুষকে গুলি করে মেরে ফেলা সংবিধানসম্মত?

র্যা বের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, নির্ধারিত সময়ের পরেই নির্বাচন হবে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে তিনিই সরকার প্রধান। তিনি তো কোন রাজনৈতিক ব্যক্তি নন তাহলে এ ধরণের বক্তব্য তার মুখে কেন? যা সত্যিই বড় বেমানান এবং বেআইনীও বটে। কারণ তিনি তো কোন রাজনৈতিক দলের কর্তাব্যক্তি নন, সরকারী কর্মকর্তা। জনগণের সেবক হয়ে আজ যেন শাসকের ভূমিকায়!!!

১৪ই জানুয়ারী সরকারে থাকা শরীক দলের জাসদের কার্যকরী সভাপতি মঈনুদ্দীন খান বাদল বলেছেন, আইন শৃঙ্খলা রক্ষায় পায়ের গুলিতে কাজ না হলে প্রয়োজনে বুকে গুলি করা হবে। ২১শে জানুয়ারী আওয়ামীলীগের প্রচার সম্পাদক বলেছেন, বোমাবাজদের দেখা মাত্র গুলি করুণ। এরই মধ্যে আমরা লক্ষ্য করেছে প্রবাসগামী এক ব্যক্তিকে বোমাবাজ বানিয়ে জেলে দেয়া হয়েছে। এযেন সত্যিই এক মগের মুল্লুক। ৫ই জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনে দখলবাজ ক্ষমতাসীনদের শক্তি যে জনগণ নয় অস্ত্র, তা শাসকবর্গ তথা মনোনীত পদলোভীদের মুখের দায়িত্বজ্ঞানহীন অতিরঞ্জিত কথা এবং কাজে পরিষ্কারভাবে প্রতীয়মান। অন্যায় জবরদস্তিমূলকভাবে ক্ষমতা আঁকড়িয়ে রাখা, নিরীহ জনগণের উপর এভাবে অস্ত্রের আস্ফালন ও লাশের স্তূপ দেখে সাধারণ মানুষ বাকরুদ্ধ স্তম্ভিত। ত্রাসের দেশ এখন বাংলাদেশ। পালাবদলের রাজনীতিতে এই ত্রাসের রাজত্ব কায়েম করে যারা ক্ষমতা প্রলম্বিত করার স্বপ্ন দেখছে তারা মূলতঃ বোকার স্বর্গেই বাস করছে। বিনাশী রাত্রির যাত্রী নিশীথে বাংলার বীর মোজাহিদগণ বিজয়ের রক্তিম সূর্য ছিনিয়ে আনবেই ইনশআল্লাহ।



বিষয়: বিবিধ

১৪৭৪ বার পঠিত, ১৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

301363
২৩ জানুয়ারি ২০১৫ রাত ০৪:২৯
কাহাফ লিখেছেন :
"পালাবদলের রাজনীতিতে এই ত্রাসের রাজত্ব কায়েম করে যারা ক্ষমতা প্রলম্বিত করার স্বপ্ন দেখছে তারা মূলতঃ বোকার স্বর্গেই বাস করছে। বিনাশী রাত্রির যাত্রী নিশীথে বাংলার বীর মোজাহিদগণ বিজয়ের রক্তিম সূর্য ছিনিয়ে আনবেই ইনশআল্লাহ।"
বিদ্যমান অসহনীয় অসহ্য পরিবেশের পরিবর্তনের জন্য আম আদমীদের মাঝে নৈতিক-ধর্মীয় বিষয়ে গুণগত মান অবশ্যই যথার্থ উন্নিত পর্যায়ে নিতেই হবে!
জনসাধারণের ভূমিকাই এ ক্ষেত্রে অনেক বেশী!
চমৎকার সাবলীলতায় জাযাকিল্লাহু খাইরান শ্রদ্ধেয়া আপুজ্বী!! Good Luck Good Luck
২৩ জানুয়ারি ২০১৫ রাত ০৪:৫৯
243790
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধেয় কাহাফ ভাইয়া। বিরাজিত শ্বাসরুদ্ধকর পরিস্থিতির শান্তিপূর্ণ সমাধানে প্রয়োজন আমজনতার নৈতিক ও ধর্মীয় বোধের আলোকে সময়োপযোগী সাহসী পদক্ষেপ। এক্ষেত্রে সঠিক নেতৃত্বও অপরিহার্য। প্রেরণায় উজ্জীবিত করতে আপনার মন্তব্য সবসময়ই ব্যতিক্রম মাশাআল্লাহ। নিরন্তর উৎসাহ যোগানোর জন্য বারাকাল্লাহু ফিক।
মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301368
২৩ জানুয়ারি ২০১৫ সকাল ০৫:৩০
সালাম আজাদী লিখেছেন : হায়রে আমার দেশ, হায়রে মাতৃভূমি। জাযাকিল্লাহু খায়রান সুন্দর বিশ্লেষণের জন্য।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:০৬
243836
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম পূজনীয় শ্রদ্ধাভাজন। আপনার ন্যায় খেদোক্তি ও কঠিন ক্ষোভের আগুন আজ অধিকাংশ মানুষের অন্তরে জ্বলছে। আল্লাহ্‌পাক মজলুমের সহায়ক হবেন ইনশাআল্লাহ।
আপনার মহামূল্যবান উপস্থিতি, আন্তরিক অনুভূতি ও দোয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।

301374
২৩ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:১৬
ইবনে হাসেম লিখেছেন : এফ বি তে লাইক দিয়ে সেখানে পাঠাবার ব্যবস্থা করলাম। সবাই পড়ুক। ধন্যবাদ আপু। জাযাকাল্লাহ।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:১২
243837
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধাভাজন ইবনে হাসেম ভাইয়া। এই অধমের লিখাকে সন্মানের সহিত মূল্যায়ন করেছেন জেনে খুবই আনন্দিত হলাম। আপনার মহামূল্যবান উপস্থিতি, আন্তরিক অনুভূতি ও লিখাটি শেয়ার করার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301386
২৩ জানুয়ারি ২০১৫ সকাল ১০:০৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
ক্ষমতার জন্য তারা এমন পাগলই হয়ে গিয়েছে যে এটা চিন্তাও করছে না যে তাদের ও মৃত্যু হবে।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:১৭
243838
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধাভাজন সবুজ ভাইয়া। তাদের কর্মকাণ্ড প্রমাণ করে তারা আজীবন বেঁচে থাকবে, মৃত্যু তাদেরকে স্পর্শ করবে না। ক্ষমতার অন্ধত্ব আজ দেশকে পঙ্গু বানিয়ে দিচ্ছে তবুও হুঁশ হচ্ছে না তাদের। তারা মনে করে আজীবন গদিতে থাকবে যা কিনা কোনভাবেই সম্ভব নয়।

আপনার মহামূল্যবান উপস্থিতি, আন্তরিক অনুভূতি রেখে যাওয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301395
২৩ জানুয়ারি ২০১৫ সকাল ১০:৩৬
মোতাহারুল ইসলাম লিখেছেন : মুনাফিকের লক্ষণ হলোঃ কথা বললে মিথ্যা বলে, ওয়াদা ভংগ করে, আমানতে খিয়ানত করে।

আমার ভুল হলে সংশোধন করে দেবেন।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:২০
243839
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধাভাজন মোতাহারুল ভাইয়া। একেবারে হককথা বলেছেন ভাইয়া। আপনার সাথে সহমত।
আপনার মহামূল্যবান উপস্থিতি ও আন্তরিক অনুভূতিসহ গুরুত্বপূর্ণ মন্তব্য রেখে যাওয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301400
২৩ জানুয়ারি ২০১৫ সকাল ১১:১২
মোঃ মাসুম সরকার আযহারী লিখেছেন : হরতাল অবরোধ সংবিধান বিরোধী তাহলে কী প্রকাশ্যে নির্বিচারে মানুষকে গুলি করে মেরে ফেলা সংবিধানসম্মত?!!!!!!!
ওদের কাছে সংবিধান, চেতনা, আদালত, জনগণের নিরাপত্তা, সন্ত্রাস-জংগিবাদ ইত্যাদি সাধারণ জনগণকে বোকা বানানোর উপাদান মাত্র।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:২৩
243842
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধাভাজন আযহারী ভাইয়া। অনেক সুন্দর করে একেবারে খাঁটিকথা বলেছেন ভাইয়া। তারা এভাবেই জনগণকে ধোঁকা দিয়ে ক্ষমতার মসনদে আজীবন থাকতে চায়। যা কিনা অসম্ভব। আপনার সাথে সহমত।
আপনার মহামূল্যবান উপস্থিতি ও আন্তরিক অনুভূতিসহ গুরুত্বপূর্ণ মন্তব্য রেখে যাওয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301409
২৩ জানুয়ারি ২০১৫ দুপুর ১২:২৩
দ্য স্লেভ লিখেছেন : বিনাশী রাত্রির যাত্রী নিশীথে বাংলার বীর মোজাহিদগণ বিজয়ের রক্তিম সূর্য ছিনিয়ে আনবেই ইনশআল্লাহ।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:২৫
243843
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু পরম শ্রদ্ধাভাজন দ্য স্লেভ ভাইয়া।আপনার মহামূল্যবান উপস্থিতি ও আন্তরিক অনুভূতি রেখে যাওয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন আপনাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
301436
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:৪৬
আফরা লিখেছেন : আপু আমি আপনার মত আশা করি ইনশা আল্লাহ বিজয় আসবে । জাজাকাল্লাহ খাইরান আপু ।
২৩ জানুয়ারি ২০১৫ বিকাল ০৫:৫২
243847
সন্ধাতারা লিখেছেন : ইনশাআল্লাহ আফ্রাম্নি। তোমার অতিমূল্যবান উপস্থিতি, আন্তরিক অনুভূতি ও দোয়া রেখে যাওয়ার জন্য বারাকাল্লাহু ফিক।

মহান রাব্বুল আলামীন তোমাকে সর্বাবস্থায় ভালো রাখুন, সুস্থ রাখুন এবং দুনো জাহানের কামিয়াবী হাসিলের তৌফিক দিন এই প্রার্থনা রইলো।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
303721
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ১১:৪৬
যা বলতে চাই লিখেছেন : ক্ষমতাসীনদের লাগাম ছাড়া কথাবার্তা, খুন গুম গুলি হত্যাসহ রাষ্ট্রীয় ব্যক্তিদের দম্ভ দর্প ও উস্কানি মূলক ভাষা আমাদেরকে পদে পদে লজ্জিত ও ধিকৃত করার পাশাপাশি স্মরণ করিয়ে দেয় মধ্যযুগীয় রাজনৈতিক দেউলিয়াত্বের।
অনেক বাস্তবসম্মতভাবে ফুটে উঠেছে স্বাধীন বাংলার পরাধীন নাগরিক সমাজের করুনচিত্র। আল্লাহ তাআলা আপনাকে উত্তম প্রতিদান দিন।
ইসলামের সাথে শংশ্লিষ্ট কোন বই-পুস্তক কারো কাছে পেলেই আজ ওরা জেহাদি বই পায়। অঙ্গে যাদের নবিজির সুন্নাতের পোষাক তাদেরকে মিডিয়ার জোরে জঙ্গি বানায়।
ওদেরকে আল্লাহ তাআলা এ ভয়ংকর বিভ্রান্তি থেকে মুক্ত করে মানব কল্যাণে কাজ করার তাওফিক দিন। Rose Rose Rose

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File