শততম পোষ্টে সকলকে শত গোলাপের শুভেচ্ছা

লিখেছেন লিখেছেন সন্ধাতারা ১২ নভেম্বর, ২০১৪, ০৭:১১:৪৫ সন্ধ্যা



আনন্দঘণ এ মুহূর্তে কেন জানি পুরো মন বেদনার আঁধারীতে ঢাকা। অনেক কষ্টেও বুকের ভেতর থেকে তা সরাতে পাচ্ছি না। শুভ্র ভোরের আকাশে কেন জানি বিষাদের কালো মেঘের ঘনঘটা। আজকের ছুটির দিনে আগেই ভেবে রেখেছিলাম শততম পোষ্টে ব্লগের অন্নেক মিষ্টি মধুর স্মৃতি রোমন্থন করবো কিন্তু ঘুম থেকে উঠে আকস্মিকভাবে পর পর দু’টো অনাকাঙ্ক্ষিত কষ্টের সংবাদে মনটা একেবারেই তছনছ হয়ে গেল। যা হোক আমার কল্পনার স্বর্গরাজ্যে আমি সদা একাই নিভৃতে বিচরণ করতে স্বাচ্ছন্দ্যবোধ করতাম যেখানে আমার একান্ত বন্ধু ছিল কোরআন-হাদীস এবং ডায়েরী। তা হঠাৎ করেই হককথা ভাইয়ের বদৌলতে একদিন বি, ডি পরিবারের সান্নিধ্যে এসে আরেকটা ভালোবাসার জগতের সন্ধান পেলাম। যেখানে অগণিত শ্রদ্ধেয়/শ্রদ্ধেয়া, শুভাকাঙ্ক্ষী স্নেহময় সুহৃদ ভাইবোন সহ পেয়েছি প্রাণ জুড়ানো দু’জন ভার্চুয়াল ছেলে, হ্যারি এবং আ’ওণ। যাদেরকে চোখে না দেখলেও আমার পরিবারের কাছে তারা অন্নেক পরিচিত।

বিদেশ বিভূয়ে ব্যস্ততম জীবনের গণ্ডি পেরিয়ে অবিশ্বাস্যকরভাবে আমার শততম পোষ্টের যারা অনন্য কৃতিত্বের ভাগীদার তারা হলেন আমার গুণগ্রাহী সন্মানিত ব্লগারবৃন্দ এবং শ্রদ্ধেয় বিডি কর্তৃপক্ষ। যাদের অকৃত্রিম অহর্নিশ বিমুগ্ধকর প্রেরনা, উৎসাহ, উপদেশ আমাকে প্রচণ্ড ক্লান্তিকর মুহূর্তেও লিখার জগতে টেনে আনতে উদ্বুদ্ধ করতো। এযেন নিজের আত্মার সাথে এক নিগুঢ় বিশুদ্ধ আত্মিক সুদৃঢ় এক নাড়ীর বন্ধন। যা প্রতিনিয়ত সৃজনশীলতার অদমনীয় দুর্বার স্পৃহাকে পরিশুদ্ধ, বিকশিত এবং অবারিত করে তোলে। নিজের জীবনের সুখদুঃখ গাঁথা অনুভূতিগুলোকে অবলীলায় শেয়ার করেছি বিডি পরিবারের সাথে। পেয়েছি অভূতপূর্ব সান্ত্বনা, মায়ামমতা, শ্রদ্ধায় মেশানো, ভালোবাসায় মোড়ানো অপ্রত্যাশিত অনেক কিছু। এমনিভাবে চিন্তা চেতনা, লিখা ও মনের শেকড়ে বেঁধেছে তাঁরা অপরিশোধিত ঋণে। তাঁদের হৃদয় নিংড়ানো অনুভূতিতে কখনও আবেগমথিত হয়ে অশ্রুর প্লাবনে ভেসেছি আবার কখনও বা আনন্দে হাসিতে গড়াগড়ি খেয়েছি। মনের অজান্তেই এই তিল তিল করে গড়ে উঠা অনুভূতি উপলব্ধি, অভিজ্ঞতার মূল্য আমার কাছে নেহায়ত কম নয়। যা ব্যস্ততার ভীড়ে কিংবা একাকীত্বের ব্যথাতুর বিশেষ মুহূর্তে অপরিসীম সান্ত্বনা ও দরদমাখা আবেশে শূন্যতার প্রহরগুলো নিমিষেই সুখানন্দে ভরিয়ে দিতো।

আপনাদের কাছে আমার সনির্বন্ধ অনুরোধ জ্ঞাত অজ্ঞাত আমার কোন কথায়, মন্তব্যে-প্রতিমন্তব্যে কিংবা লিখায় কেউ কখনও কোন কষ্ট পেয়ে থাকলে ক্ষমা করে দেয়াসহ আমার জন্য দোয়ার আবেদন রইলো। যারা নীরব অভিমান বুকে নিয়ে আমাদেরকে বঞ্চিত রেখেছেন তাঁদের প্রতি হৃদয় নিঃসৃত জোর অনুরোধ রইলো ফিরে আসার এবং এই সুশোভিত কাননকে আবারো হাসি আনন্দের মেলায় মুখরিত করে তোলার। আমার প্রাণপ্রিয় আদরের আ’ওনের জন্য দোয়া করতে ভুলবেন না যেন! সেইসাথে এই মহতী সুন্দর ক্ষণে আপনাদের সকলকেই স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়, কৃতজ্ঞতায়, বিশুদ্ধ মায়ামমতায় এবং অকৃত্রিম ভালোবাসায়। মহান স্রষ্টা রাব্বুল আলামীন আমাদের সকলকেই উভয় জাহানে কল্যাণ ও জান্নাতের ময়দানে একত্রিত হওয়ার সৌভাগ্য দান করুণ। আমীন



বিষয়: বিবিধ

৬০৪৫ বার পঠিত, ১৭৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

283647
১২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৩
সত্যলিখন লিখেছেন : তোমার ভালবাসার গোলাপ গুলো আমার হৃদয়ের ফুলধানীতে সাজিয়ে রাখলাম আর আমার অন্ধকার হৃদয়ের সব ভালবাসার আলোর ঝলক তোমাকে দিলাম ।আল্লাহ তোমাকে দুনিয়া ও আখিরাতে উত্তম ব্যক্তিদের কাতারে শামিল করুন ।রোগীর দোয়া আল্লাহ যেন বিফল না করেন ।

১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:২২
226812
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয়া অনন্যা অসাধারণ আপুজ্বি। আপনার অন্তরপূর্ণ উজাড় করা ভালোবাসা আর মায়ামমতায় ভরা স্নিগ্ধ হৃদয়ের ফুলদানীতে আমার দেয়া গোলাপগুলো স্থান পেয়েছে জেনে আবেগে দু’চোখে বন্যা নেমেছে যেন। নামাযে দাঁড়িয়ে কিছুতেই আবেগকে ধরে রাখতে পারিনি। মহামহিমের দরবারে প্রাণভরে কেঁদেছি শুধু আপনাদের মত মহৎপ্রাণ মানুষগুলোর জন্য। আপনার জন্য সবসময় দোয়া করি আপুম্নি। আমার জন্য আপনার দোয়ার ফরিয়াদে আমি বাকরুদ্ধ। অসীম দয়াবান প্রভু আপনাকে শীঘ্রই স্বাভাবিক সুস্থতা দান করে আমাদের মাঝে নিয়মিতভাবে ফিরিয়ে দিয়ে দ্বীনের খেদমত করার তৌফিক ও আখেরাতের অনন্ত জান্নাত হাসিলের সৌভাগ্য নসীব করুণ এই মিনতি রইলো। আ’ওনের জন্য দোয়া করবেন আপুজ্বি।
Good Luck Good Luck Good Luck
283649
১২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪৬
ফেরারী মন লিখেছেন : আসসালামুআলাইকুম আপু

শুভ কামনা আপনার জন্য। আপনার পথচলা আরো সুন্দর ও বেগবান হোক সেই কামনায়। Rose Rose
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:৩২
226816
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম......... শ্রদ্ধেয় ফেরারী মন ভাইয়া। অনেক দিন পর ব্লগে আপনার উপস্থিতিতে অন্নেক ভালো লাগছে। আপনার প্রাণস্পর্শী শুভ কামনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং জীবনকে পুণ্যময় করুণ। আমীনGood Luck Good Luck Good Luck
283651
১২ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫৯
মামুন লিখেছেন : Assalamu Alaikum Apu! Congrats!!! Go ahead,.. We are with you. JajakAlahu Khairan.
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:৩৮
226817
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম......... শ্রদ্ধেয় মামুন ভাইয়া। শুভ কামনা ও প্রেরণা জুগিয়ে সাথে থাকার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীন Good Luck Good Luck Good Luck
283653
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:০২
গাজী সালাউদ্দিন লিখেছেন : মহতী সুন্দর ক্ষণে আপনাদের সকলকেই স্মরণ করছি বিনম্র শ্রদ্ধায়, কৃতজ্ঞতায়, বিশুদ্ধ মায়ামমতায় এবং অকৃত্রিম ভালোবাসায়। মহান স্রষ্টা রাব্বুল আলামীন আমাদের সকলকেই উভয় জাহানে কল্যাণ ও জান্নাতের ময়দানে একত্রিত হওয়ার সৌভাগ্য দান করুণ। আমীন

আমিন। বিশুদ্ধতার মমতার ভাগটা আমি নিলাম। আপু আপনার মত প্রতিষ্ঠিত ব্লগার আছেন বলেই এই অধমের মাঝে মধ্যে ব্লগে আসা, কাঁচা হাতে কিছু লিখে মন্তব্য প্রতিমন্তব্যের মাধ্যমে কিছু শিখে যাওয়া।

শততম হৃদয়ে গভীর থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা। ভাল থাকুন সদা সর্বদা এই কামনাই করি। আরো কামনা করি দুঃসংবাদ নয়, সকাল বিকেল সুসংবাদ শোনে যান।
জাজাকাল্লাহু খাইর।
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:৫০
226818
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম......... শ্রদ্ধেয় গাজী সালাউদ্দিন ভাইয়া। আপনার বিমুগ্ধ আন্তরিকতা শুভ কামনা ও প্রেরণা খুব ভালো লাগলো। আপনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
আপনার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck
283654
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:০৯
হককথা লিখেছেন : শততম পোষ্টে অভিনন্দন রইলো। বিডি ব্লগে আপনার অবদানকে কৃতজ্ঞতার সাথেই স্মরণ করি। আল্লাহ আপনাকে আরও বেশী বেশী করে লিখার শক্তি, সময় ও জ্ঞান দিন। আমিন।
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:৫৪
226823
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় হককথা ভাই। আল্লাহ্‌ পাক আপনাকে উছিলা বানিয়ে আপনার গঠনমূলক নিরবিচ্ছিন্ন বিজ্ঞ অনুপ্রেরণা আমাকে আজ এখানে নিয়ে এসেছে। আপনার দেয়া প্রেরণা ও উৎসাহ আমার লিখার মানসিকতাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে ইনশাল্লাহ। বারাকাল্লাহু ফিক।Good Luck Good Luck Good Luck
283656
১২ নভেম্বর ২০১৪ রাত ০৮:১৬
আবু ফারিহা লিখেছেন : দোয়া ও শুভকামনা রইলো। অার অাপনারা অাকাংখিত সবগুলো চাওয়া যেনো অাল্লাহ পূর্ণ করেন। অামিন।
১২ নভেম্বর ২০১৪ রাত ০৯:০৩
226831
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় আবু ফারিয়া ভাইয়া। হৃদয়স্পর্শী শুভ কামনা ও অনুপম দোয়ার জন্য বারাকাল্লাহু ফিক। আমার লিখায় আপনার প্রথম উপস্থিতিসহ মন্তব্যটি পড়ে অন্নেক ভালো লাগলো। আপনার জন্য অন্নেক অন্নেক দোয়া ও শুভেচ্ছা রইলো। Good Luck Good Luck Good Luck
283662
১২ নভেম্বর ২০১৪ রাত ০৯:১৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
আপনি আরো অনেক শত পোষ্ট দিন এই দুয়া করছি।
১২ নভেম্বর ২০১৪ রাত ০৯:২২
226834
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় রিদওয়ান কবির সবুজ ভাইয়া। আপনার দোয়া ও অভিপ্রায় যেন মঙ্গলময় কবুল করেন এই প্রত্যাশা আমারও। শুভ কামনা ও অনুপম দোয়ার জন্য বারাকাল্লাহু ফিক। আপনার জন্য অন্নেক অন্নেক দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck
283671
১২ নভেম্বর ২০১৪ রাত ০৯:২৯
চিরবিদ্রোহী লিখেছেন :

শততম পোস্টের জন্য আন্তরিত শুভেচ্ছা ও মুবারকবাদ। মহান আল্লাহর কাছে প্রার্থনা, তিনি আপনাকে দীর্ঘায়ূ, সুসাস্থ্য ও সর্বাঙ্গীন মঙ্গল দান করুন, যাতে আমরা আপনার লেখাগুলো থেকে শিখতে ও অনুপ্রাণিত হতে পারি........আমিন।

শেষে আবারো শুভেচ্ছা ও অভিনন্দন রইলো

১২ নভেম্বর ২০১৪ রাত ০৯:৪৪
226835
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় সুহৃদ চির বিদ্রোহী ভাইয়া। আপনার অতুলনীয় ফুলেল উপস্থিতি ও আকর্ষণীয় অভিনন্দন বার্তায় আমার গাঢ় কষ্টের পাথরে মোড়ানো মনটা আচমকা যেন আনন্দে অভিভূত হল। এতো অনুপম হৃদয়গ্রাহী দোয়া ও শুভ কামনা মনকে শীতল স্পর্শের বিমুগ্ধতায় ছুঁয়ে দিলো। আপনার মত মহৎ প্রাণ মানুষের দোয়া ও অভিপ্রায় যেন মঙ্গলময় কবুল করেন এই প্রত্যাশা আমারও। সত্যিই বলতে কী ভাইয়া আপনার লিখা পড়লে আমাকে লিখার জগতে একজন শিশু বলেই মনে হয়। তারপরও আপনার শুভ কামনা ও অনুপম দোয়ার জন্য বারাকাল্লাহু ফিক। আপনার জন্য অন্নেক অন্নেক দোয়া ও শুভ কামনা রইলো। সুস্থ থাকবেন, ভালো থাকবেন খুব ভালো। Good Luck Good Luck Good Luck
283679
১২ নভেম্বর ২০১৪ রাত ১০:০০
এস এম আবু নাছের লিখেছেন : বরাবরের মত ধন্যবাদ ছাড়া আর কীইবা দিতে পারি। দুয়া করি আল্লাহ যেন এই কলমকে সত্যের পথে শাণিত করেন। আমীন।
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৩:০৯
226887
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় আবু নাছের ভাইয়া। আপনার এই আন্তরিক ধন্যবাদ আমার কাছে অন্নেক কিছু ভাইয়া। আপনার অসাধারণ দোয়া আমার লিখার জগতে পাথেয় হয়ে রইলো। আপনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
আপনার দোয়ায় আমীন।

Good Luck Good Luck Good Luck
১৩ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২৮
226993
এস এম আবু নাছের লিখেছেন : আমীন
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৫০
227382
সন্ধাতারা লিখেছেন : ছুম্মা আমীন। অন্নেক অন্নেক শুকরিয়া ভাইয়া।Good Luck Good Luck Good Luck
১০
283685
১২ নভেম্বর ২০১৪ রাত ১০:০৮
লজিকাল ভাইছা লিখেছেন : প্রথমে অভিনন্দন সেঞ্ঝুরি পূর্ণ করার জন্য। আশা করি এই সেঞ্ঝুরি কে ডবল, ত্রিপল সেঞ্ঝুরিতে রূপান্তরিত করবেন। প্রথমত অনেক অর্থবহ একটি নিক আপনি ব্যাবহার করছেন, সন্ধাতারা , সন্ধাতারা রাতের অন্ধকারে মরুভূমিতে পথ হারা পথিক, কিংবা গভির সমুদ্রে রাতের আধারে নাবিকে পথের দিশাদেয়। আশা করি ব্লগেও আপনি আমার মত পথ সন্ধানের পথিকদের পথের দিশা দিবেন । ব্লগে আপনার সরব উপস্থিতি বজায় থাকবে।


১০০ ব্লগের বিপরীতে, ব্লগ পঠিত হয়েছে ৩২৫৬০ বার, গড় ৩২৫.৬ । অনেক অনেক ধন্যবাদ ।
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৩:১৮
226888
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় লজিকাল ভাইছা ভাইয়া। আপনি এতো কষ্ট করে আমার ব্লগের পরিসংখ্যান সহ মতামত পেশ করেছেন যা দেখে আমি সত্যিই আনন্দিত ও অভিভূত। আপনার অভিনন্দন বার্তার জবাবের ভাষা যেন হারিয়ে ফেলেছি মুগ্ধতায়। আপনি আমাকে যেভাবে বিশেষায়িত করেছেন তাতে আসলেই আমি লজ্জিত কারণ এই গুণের অধিকারী আমি নই তবে আমার জন্য দোয়া করবেন ভাইয়া আপনার হৃদয়ের অভিব্যক্তিগুলোকে যেন বাস্তবে রূপায়িত করার তৌফিক আল্লাহ্‌ পাক আমাকে দেন। আপনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
আপনার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck
১৩ নভেম্বর ২০১৪ সকাল ০৬:৫৩
226904
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : ব্লগের পরিসংখ্যান সহ আমিও একটা কমেন্টে করতে চেয়েছিলুম, লজিকাল ভাইছা ভাইয়া কে ধন্যবাদ, আমার আগে দেয়ার জন্য Good Luck Applause Good Luck
১৪ নভেম্বর ২০১৪ রাত ০২:০৭
227213
লজিকাল ভাইছা লিখেছেন : আপনার মন্তব্য পড়ে বুঝতে পারলাম, আমার মন্তব্যটি আপনার ভালো লেগেছে। বুঝতে পেরে আমার ভালোলাগা গুলো ডানা মেলে মনের আকাশে ঘুরে বেড়াল। পনে পড়ে গেল ইমাম আবু হানিফা(রঃ) বলেছিলেন “ যে গাছে ফল ধরে বেশী, সেই গাছের মাথা ঝুঁকানো থাকে”। জ্ঞানী মানুষদের চেনার জন্যই উনি এই কথাটি বলেছিলেন। আমার যা বুঝার আমি পেয়ে গেলাম। আর @ হ্যারি ভাইয়া দুঃখিত, আগে জানতে পারলে পরিসংখান টি দিতাম না। নেক্সট এ আগে থেকে জানিয়ে রাখবেন । আপনাদের কে ধন্যবাদ Good Luck Good Luck Good Luck Good Luck
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৩
227385
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম সশ্রদ্ধ লজিকাল ভাইছা ভাইয়া। কী অফুরুন্ত বিশুদ্ধ মায়াময় প্রশান্তি হৃদয় ছুঁয়ে দিলো যা অমূল্য এবং ভাষায় অভিব্যক্তি প্রকাশযোগ্য নয়। সত্যিই আপনাদের মত কিছু গুণী বিনয়ী এবং জ্ঞানী ভাইয়াদের কাছে অনেক কিছু শেখার এবং হৃদয়ঙ্গম করে অনুশীলন করার প্রয়োজনীয় ইঙ্গিত ও সুন্দর শিক্ষা এর মধ্যে নিহিত আছে। হৃদয় থেকে বলছি ভাইয়া আপনার দেয়া বিশেষণের যোগ্য আমি নই তবে আপনাদের দোয়া সবসময়ই সাথে রেখে সাধ্যমত আমার চেষ্টা চালিয়ে যাবো ইনশাল্লাহ। আপনার জন্য দোয়া ও শুভ কামনা থাকবে অনন্তকাল। বারাকাল্লাহু ফিক।Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Good Luck Good Luck Good Luck
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৬
227386
সন্ধাতারা লিখেছেন : পরিসংখ্যানসহ মন্তব্য করার ইচ্ছাপোষণ করেছ জেনে অনেক অনেক খুশী হলাম মাই লাভ্লি সান হ্যারি। বারাকাল্লাহু ফিক।Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Good Luck Good Luck Good Luck
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৫
227391
লজিকাল ভাইছা লিখেছেন : আমিন ,আমিন, আমিন।
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১১:৫৯
227947
লজিকাল ভাইছা লিখেছেন : Congratulations sister, for such a beautiful six.
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:২২
227980
সন্ধাতারা লিখেছেন : ছুম্মা আমীন।
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:২৫
227982
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম......। শ্রদ্ধেয় সুহৃদ লজিকাল ভাইছা ভাইয়া। বিউটিফুল সিক্স কী জানিনা তো ভাইয়া। দয়া করে খুলে বলুন। Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
১১
283693
১২ নভেম্বর ২০১৪ রাত ১০:৩৩
প্রবাসী মজুমদার লিখেছেন : আপনাকে অভিনন্দন এ শততম পোষ্টের চুড়ায় উঠে আওয়াজ দেয়ার জন্য। ব্লগের প্রতিটি গলিতে ঘুরে বেড়িয়ে যে আত্মীয়তার বন্ধন সৃষ্টি করেছেন, ব্লগাররা তা ভুলবে কি করে? তাই আপনাকে আবার ও অভিনন্দন। আপনি দীর্ঘজীবি হোন। আপনার কলম হোক আরও শাণিত। এ প্রত্যাশা রেখে বিদায় নিলাম।
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৩:২৫
226889
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয় সুহৃদ প্রবাসী মজুমদার ভাইয়া। আপনার দেয়া বিশেষ অভিনন্দন শ্রদ্ধা সহকারে সযত্নে রেখে দিলাম তবে চূড়ায় উঠে নয় ভূমিতলে অসীম আন্তরিকতায়। আসলেই এক বিস্ময়কর বিশুদ্ধ আত্মিক বন্ধনে জড়িয়ে আছি। যা কোনদিনই ভুলবার নয়। আপনার হৃদয় স্পর্শী দোয়ায় আমীন।
আপনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
১২
283700
১২ নভেম্বর ২০১৪ রাত ১০:৫০
আফরা লিখেছেন : আপু অনেক অনেক আভিনন্দন আর শুভেচ্ছা Rose Rose আর অনেক দুয়া রইল আল্লাহ আপনার লেখায় আরো বারাকাহ দান করুন ।সময় সুযোক দান করুন ও আপনাকে সুস্বাস্থ্য ও নেক হায়াত দান করুন । আমীন।
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৩:২৯
226890
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম প্রাণপ্রিয় আফ্রামনি। তোমার এত্তো এত্তো দোয়া আর শুভেচ্ছায় প্রাণটা একেবারেই জুড়িয়ে গেল। তোমার জন্য অনিঃশেষ দোয়া ও শুভেচ্ছা রইলো। ভালো থাক, সুস্থ থাক, খুব ভালো। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। Good Luck Good Luck Good Luck
১৩ নভেম্বর ২০১৪ সকাল ০৭:৩৫
226919
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : আমীন Praying Praying
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৭
227387
সন্ধাতারা লিখেছেন : ছুম্মা আমীন।
১৩
283731
১৩ নভেম্বর ২০১৪ রাত ১২:৫৩
নিশা৩ লিখেছেন : মোবারক আপনার শততম পোষ্টে। আপনার বিষন্নতা কেটে গিয়ে সেখানে ঝলমল করুক অনাবিল আনন্দ,মহান দয়াময়ের কাছে এই চাওয়া।
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৩:৩৩
226891
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম। আপনার দেয়া বিশেষ দোয়া মহান রাব্বুল আলামিন যেন কবুল করে নেন এই চাওয়া আমারও। আপনার জন্য অনিঃশেষ দোয়া ও শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
আপনার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck
১৪
283759
১৩ নভেম্বর ২০১৪ রাত ০৪:০৬
কাহাফ লিখেছেন :
সঠিক শব্দ চয়ণ! সুশৃংখল গাথুঁনী! মজবুত অটুট বন্ধন! দরদময় আন্তরিক উপস্হাপনা! এক কথায় অবর্ণনীয় সম্মোহনী আবেশে আপনার নান্দনিক লেখনী পাঠকে কে বাধ্য করে-গভীরে গিয়ে অনুভূতি কে কিছুটা হলেও ঝালিয়ে নিতে!
পরিচয়ের সুচনা থেকেই আপনার একজন বিমুগ্ধ পাঠক আমি!অক্ষমতার বেড়াজালে বন্দি হলেও দু'এক শব্দে মন্তব্যের বিশাল ময়দানে ক্ষীণ আওয়াজ দেয়ারও প্রচেষ্টা থাকে!
শততম উপহারে অভিনন্দিত ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি আপনাকে!সাথে সাথে কাচাঁ হাতের অদক্ষ শব্দের বুননে কোন ভূল-বেয়াদবী হলে মাফ চাচ্ছি!
কুসুমস্তীর্ণ সফল দীর্ঘ পথ চলা কামনা করছি মহান রবের কাছে আপনার-আমার-সবার জন্যে!
জাযাকুমুল্লাহু তায়ালা খাইরান ফিদ্ দুনিয়া ওয়াল আখিরাহ!
Thumbs Up Thumbs Up Big Hug Big Hug Rose Rose
১৪ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৬
227389
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম সশ্রদ্ধ সুহৃদ কাহাফ ভাইয়া। আপনার দেয়া মন্তব্যের খুশবু সবসময় ভিন্ন মাত্রার, ভিন্ন স্বাদের এবং ভিন্ন অনুভবের। পরম আনন্দঘনচিত্তে বিশেষভাবে মনোনিবেশ করে পঠন শেষে অনুভব করি আপনার অনুভূতি লিখার মান এবং জগতকে ছাড়িয়ে আকাশ ছুঁয়েছে যেন। নিজের লিখার অক্ষমতা ভাষার অদক্ষতা ও ভাবের আদান প্রদানের ক্ষেত্রে আমার সীমাহীন অযোগ্য ত্রুটিগুলো প্রকট হয়ে আমার সামনে অতি স্বচ্ছ হয়ে দেখা দেয়। ভিতরে এক প্রকার নিরবচ্ছিন্ন সুপ্ত তাড়নাও আমার লিখার সুতীব্র আকাঙ্ক্ষাকে অনেকাংশে বাড়িয়ে তোলে। আপনার মত বিজ্ঞ, বিনয়ী, কোমল, অভিজ্ঞতালব্ধ, প্রেরণাদায়ক, উজ্জীবক এবং মেধাবী সন্মানিত পাঠক আমার লিখার অঙ্গনে আল্লাহ্‌ রাব্বুল আলামীনের বিশেষ এক অফুরন্ত নেয়ামত। যা একান্তভাবে ঋণবদ্ধ করেছে আমায়। আমার জন্য নিরন্তর দোয়ার আবেদন রইলো।
আপনার দেয়া বিশেষ দোয়া মহান রাব্বুল আলামিন যেন কবুল করে নেন এই চাওয়া আমারও। আপনার জন্য অনিঃশেষ দোয়া ও শুভেচ্ছা রইলো। ভালো থাকুন, সুস্থ থাকুন সবসময়। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আপনার জন্য দোয়া ও শুভ কামনা থাকবে অনন্তকাল। বারাকাল্লাহু ফিক।

আপনার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৫
283764
১৩ নভেম্বর ২০১৪ সকাল ০৫:১৫
ইবনে হাসেম লিখেছেন : আসসালামু আলাইকুম। আপু, আপনার শততম পোস্টের এই আসরে এসে, আপনার প্রাণের আকুতির নির্মল প্রস্রবনের টানে চলে আসা আপনার অসংখ্য গুনমুগ্ধ ব্লগারদের সহজ সরল প্রাণের অনুভূতিগুলোর সুন্দর বিন্যাসের আস্তরণে আমি যেন বাক্হারা। সত্যিই বলেছেন, বিডি ব্লগটি আপনাদের মতো অতুলনীয়াদের পদচারনায় সত্যিই এমন একটি পবিত্র আত্মাদের সম্মিলনে এক অনুপম মাহফিল, যার মাঝে আমার মতো ক্ষুদ্রদের দেবার মতো কিছুই নেই। তাই হয়তঃ মাঝে মাঝে মনে হয়, পালিয়ে বাঁচি। তবে আপনাদের মতো বিশাল হৃদয়াদের ক্ষমাসুন্দর পবিত্র আত্মাদের নেপথ্য টানেই যেন বার বার ফিরে আসি।
আওনের জন্য আমাদের সবার দুয়া রইলো। আমারও কিছু শারিরিক অসুবিধার কারনে দুইদিন লিভ এ ছিলাম। দোয়া করবেন।
আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য এবং হায়াতে তাইয়্যেবা দান করুন, এবং সর্বদা বিডি ব্লগের প্রাণ এবং ধ্রুবতারা হয়ে পথহারাদের পথ প্রদর্শণের তৌফিক দান করুন, অমিন।
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৮:০৫
227394
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম......... শ্রদ্ধেয় সুহৃদ ইবনে হাসেম ভাইয়া। আপনার মত গুণী, বিজ্ঞ, বিনয়ী, কোমল, অভিজ্ঞতালব্ধ, প্রেরণাদায়ক, উজ্জীবক এবং মেধাবী সন্মানিত পাঠক আমার লিখার অঙ্গনে আল্লাহ্‌ রাব্বুল আলামীনের বিশেষ এক অফুরন্ত নেয়ামত বলে আমি প্রতিনিয়ত অনুভব করি। এ প্রাপ্তি অমূল্য, অসাধারণ যা একান্তভাবে ঋণবদ্ধ করেছে আমায়। আপনার হৃদয়নিঃশ্রিত অসাধারণ কাব্যিক ভাবের ব্যঞ্জনায় মূর্ত ভাষার অনুভূতিমাখা উষ্ণ পুরু আস্তরণের আসরে আমিও বাকরুদ্ধ, ভাবলেশহীন। যদিও আমি ভালো করেই জানি এবং বিশ্বাসের সাথে অনুভব করি এর সামান্যতম বিশেষণ প্রাপ্তির যোগ্যতা আমি রাখি না। আপনাদের মত মহৎ প্রাণ বিশাল মনের অধিকারী ব্যক্তিদের সান্নিধ্যে থাকা সত্যিই এক বিশেষ অর্জন ও পরম সৌভাগ্য। আপনার সুসমৃদ্ধ জ্ঞানের ডালি বিছিয়ে দিয়ে বিডির প্রাণকে সৃজনশীলতার সম্ভারে ও বিমুগ্ধতায় ভরিয়ে রাখবেন এই প্রত্যাশা, কামনা ও প্রার্থনা রইলো।

আপনার অসুস্থার সংবাদে আহত হলাম। প্রাণভরে অন্তর্যামীর কাছে প্রার্থনা করি আপনার দ্রুত সুস্থতার জন্য। নিঃশ্চয়ই ঈমানের এই কঠিন পরীক্ষায় আমাদের সকলকেই মহান রাব্বুল আলামীন অসীম ধৈর্য ও প্রশান্তি দান করে সব বালামুসিবত থেকে মুক্ত করবেন ইনশাল্লাহ। আর এই বিপদের মুহূর্ত গুলোকে আল্লাহ্‌ মেহেরবান নাজাতের অসিলা বানিয়ে দিন।

আপনার জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো আবারো। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন।
আপনার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৬
283773
১৩ নভেম্বর ২০১৪ সকাল ০৬:৩৪
গন্ধসুধা লিখেছেন : শততম পোস্টে অভিনন্দন আপু Rose
আপনি আরো শত শত হাজার হাজার পোস্ট দিন এই কামনা করি আর আওন ভাইয়ার জন্য অবশ্যই দোয়া করছি।
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৮:৫৩
227409
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম অন্নেক অন্নেক আদরীনি ছোট্ট গন্ধসুধা আপুনি। অন্নেক দিন পর অপূর্ব বিশেষ এক শুভক্ষণে তোমার অনুপম উপস্থিতি যেন ভালোলাগার সুগন্ধিতে প্রাণ ভরিয়ে দিলো। তোমার আবির্ভাবের হৃদয়ছোঁয়া এই আকাশচুম্বী প্রাপ্তির জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। আমদের প্রাণপ্রিয় সোনামণিটা কেমন আছে? নিশ্চয়ই বিধাতার অমূল্য এই অসীম প্রাপ্তি তোমাকে বিশেষ মোহমায়ায় প্রাণের সাথে প্রাণের অকুণ্ঠ বন্ধন সারাক্ষণ ভালোলাগার সাগরে ডুবিয়ে রেখেছে?

এভাবে আমাদেরকে মাঝে মাঝে মনে রেখো কিন্তু সাথে সাথে দু’একটি লিখা দিয়ে। ভাইয়ার জন্য সশ্রদ্ধ ছালাম, দোয়া ও শুভেচ্ছা রইলো। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আওনের জন্য দোয়া করছো জেনে অন্নেক ভালো লাগলো।
তোমার দোয়ায় আমীন।
Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Happy Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ রাত ১২:২১
227805
গন্ধসুধা লিখেছেন : আপু আপনার এত্তো সুন্দর উত্তরে আমি মুগ্ধ!আমিতো এতো সুন্দর মন্তব্য দুরের কথা পোস্টও করতে পারিনাCrying
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৩১
227989
সন্ধাতারা লিখেছেন : এ তোমার অনেক মহানুভবতা ছোট্ট আপু। তুমি যে কত বড় উঁচু মানের লেখিকা সেটা তোমার লিখা পড়ে উপলব্ধি করেছি। আমাদের সোনা মামুনিটা কেমন আছে বলোনি কিন্তু...।
১৭
283774
১৩ নভেম্বর ২০১৪ সকাল ০৬:৫১
সূর্যের পাশে হারিকেন লিখেছেন :
আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ ...... প্রিয় খালামণি - আপনার পোস্ট পড়ে এতই আবেগাপ্লুত হয়ে পড়ছিলাম যে কিছু বলার মতো সাহস হলো না আর। -- শততম পোস্টে আপনাকে দেয়ার মতো কিছু না পেয়ে গত রাতে মন্তব্য না করে ফিরে গেছি। -- মনে করছিলাম ভোরে উঠে সুন্দর একটা মন্তব্য করবো, কিন্তু হায়, যদি সত্যিই আমি এমনটি করতে পারতাম!

==== অভিনন্দন আপনাকে প্রিয় খালামুণি ====



খাম্মুনি --- বলুন! --- শততম পোস্টে আমার আনন্দ অশ্রু মিশ্রিত ভালোবাসা ও দোআ ছাড়া আর কী দিতে পারি আপনাকে? তাই দিলাম ...... অন্নেক অন্নেক লাভ ইউ প্রিয় খালামুণি।

আল্লাহ্ সুবহানাহু ওয়া তা’আলা আপনার জ্ঞান আরো বাড়িয়ে দিন। আপনার লেখায় আরো বারাকাহ দান করুন। আল্লাহ’র দ্বীন এর প্রচার ও প্রসার এর জন্য আপনার লেখনিকে কবুল করুন।

আপনার বাস্তব জীবনেও আল্লাহ্’র বিধান ও রাসুলের সুন্নাহ্ যথাযথভাবে মেনে চলার তৌফিক দান করুন। আপনাকে সুস্বাস্থ্য ও নেক হায়াত দান করুন। আমীন।
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:২৫
227418
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম.........আমার অন্নেক অন্নেক আদরের প্রাণপ্রিয় হ্যারি। তোমার দেয়া বিশেষ অমূল্য শ্রদ্ধার্ঘের এই অপরিসীম অনুভূতি ও হৃদয়ের অতল থেকে নিংড়িয়ে আনা নিগুঢ় বিশুদ্ধ ভালোবাসার আভিব্যাক্তি মোড়ানো উপহার কখনও কারও ভাগ্যে এভাবে জুটেছে কী......?
আমি খুবই ভাগ্যবতী যে তুমি এবং আ’ওনের মত এমন দু’টি সোনার টুকরো রত্ন ছেলেকে আমার জীবনে পেয়েছি। এজন্য আমি সবসময়ই পরম করুণাময়ের দরবারে শোকরিয়া জানাই। তোমার মন্তব্যের মধ্যে এমনকিছু মিশে আছে যা আমাকে আনন্দাশ্রুতিতে ভাসিয়েছে বার বার। তোমাদেরকে হয়তো পেটে ধরিনি সত্যিই কিন্তু নিজের ছেলের চেয়ে কোন অংশেই আলাদা ভাবতে পারিনা হ্যারি। এ এক অপরিশোধিত ভালোবাসার ঋণে আবদ্ধ হয়েছি যেন......।
আমার জন্য তোমার মনপ্রাণ উজাড় করা দোয়ায় আমীন। তোমাদের জন্য অনিঃশেষ দোয়া আর শুভেচ্ছা রইলো আবারো। ভালো থাকো, সুস্থ থাকো সব অবস্থায় এই কামনা। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীন
Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Happy Good Luck Good Luck Good Luck
১৮
283807
১৩ নভেম্বর ২০১৪ সকাল ১০:০৬
ফাতিমা মারিয়াম লিখেছেন : শততম পোস্ট এ অসংখ্য শুভেচ্ছা। Rose Rose Rose Rose Rose Rose Rose Rose Rose Rose আপনার পদচারণায় ব্লগ আরও সজীব ও প্রাণবন্ত হয়ে উঠুক। Star Star Star Bee Bee Beeহাজারতম পোস্টের শুভেচ্ছা জানানোর আকাঙ্খা ব্যক্ত করছি Praying Praying Praying
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩১
227419
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম শ্রদ্ধেয়া ফাতিমা মারিয়াম আপুজ্বি। আপনার অকৃত্রিম ভালবাসা ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীনGood Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৯
283857
১৩ নভেম্বর ২০১৪ দুপুর ০১:২০
বৃত্তের বাইরে লিখেছেন : সুন্দর শব্দ বিন্যাসে মন কাড়া অনুভূতি। অভিনন্দন প্রিয় আপু। একদিন ১০০০ তম পোস্ট দেখতে পাব আশা করি। প্রিয় মানুষটি বেঁচে থাকুক আমাদের সবার হৃদয়ে সবুজের শুদ্ধতায় ও পবিত্রতায় ।আল্লাহ্‌ রাব্বুল আলামীন আপনার লেখনীতে আরও বারাকাহ দান করুণ। সুস্থ রাখুন। আমিন। Rose Rose Rose Rose Star Good Luck


১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩৮
227420
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম আমার অন্নেক অন্নেক প্রিয় অনন্যা শ্রদ্ধেয়া বৃত্তের বাইরে আপুজ্বি। ব্লগ জীবনের হাসি-কান্না, রাগ-অনুরাগ, মান-অভিমান ও আনন্দ-বিরহের মাঝে কখন যে মনের অগোচরে বৃত্তের গভীরে প্রবেশ করেছি জানি না আপু। আপনার অকৃত্রিম ভালবাসা ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীন
ভিশু ভাইয়াকে অন্নেক অন্নেক মিস করছি আপু!
Good Luck Good Luck Good Luck Good Luck
১৭ নভেম্বর ২০১৪ রাত ১২:৫১
228328
বৃত্তের বাইরে লিখেছেন : আপু এত সুন্দর করে দোয়া করেছেন কি বলব বুঝতে পারছিনা। অসংখ্য শুকরিয়া জানবেন। আপনার পোস্ট স্টিকি হতে দেখে খুব ভাল লাগল। আবারো অভিনন্দন রইল।Good Luck Rose Rose Rose
ভিশুদা কে সবাই মিস করে। আঠালো ব্লগ ছেড়ে আর কই যাবেন!ফিরে আসবেন ইনশা আল্লাহ্‌Happy Good Luck
১৭ নভেম্বর ২০১৪ রাত ০১:৩০
228337
সন্ধাতারা লিখেছেন : Chalam apuji. I am not at home so replying in English. Plz do not mind. Thanks for congratulations. You might be right apu, vishuji is coming soon. Jajakallahu khair.Good Luck Good Luck Good Luck
২০
283915
১৩ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:১৬
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৪২
227421
সন্ধাতারা লিখেছেন : তোমার শততম পোষ্টের শুভেচ্ছা আমার অন্তরের অন্তঃস্থলে সযত্নে রেখে দিলাম মাই লাভ্লি সান হ্যারি। তোমার জন্য অনিঃশেষ শুভেচ্ছা......।Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
২১
283968
১৩ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৫
প্রবাসী আশরাফ লিখেছেন : শততম পোষ্টে শতাধিক অভিনন্দন...শতাধিক বার প্রার্থনা করি যেন শতক পোষ্ট ছাড়িয়ে হাজারের ঘরে পদার্পন করবেন... Rose Rose Rose
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৪৬
227423
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম স্রদ্ধেয় প্রবাসী আশরাফ ভাইয়া। আপনার বিমুদ্ধ করা মন্তব্যে অনেক আনন্দিত হলাম। আপনার অকৃত্রিম ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীনGood Luck Good Luck Good Luck
২২
284082
১৪ নভেম্বর ২০১৪ সকাল ০৫:২১
শহর ইয়ার লিখেছেন : আশা করছি অচিরেই আপনার সহস্রতম পোষ্ঠ দেখতে পাব। ধন্যবাদ।
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৪৮
227424
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম স্রদ্ধেয় শহর ইয়ার ভাইয়া। আপনার বিমুগ্ধ করা সুন্দর মন্তব্যে অনেক আনন্দিত হলাম। আপনার অকৃত্রিম ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীনGood Luck Good Luck Good Luck
২৩
284181
১৪ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৪২
আব্দুল গাফফার লিখেছেন : প্রিয় লেকক সন্ধাতারামনিকে আমার মত আনাড়ি ব্লগারের বলার কিছু নেই ।আপনার সত্যও ন্যায়ের পক্ষে লেখনি কলমটিকে আরো শাণিত আরো বেগবান হোক।আপনার শততম পোষ্টে আপনার সর্বএসফলতা কামনা করছি । Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Rose Rose Rose Rose Rose Rose Rose
১৪ নভেম্বর ২০১৪ রাত ০৯:৫৪
227425
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম স্রদ্ধেয় আব্দুল গাফফার ভাইয়া। আপনার বিমুগ্ধ, নম্র বিনয়ী সুন্দর মন্তব্যে সত্যিই অভিভূত ও অনেক আনন্দিত হলাম। আপনি যে আনাড়ি নন বরং অনেক বড় মনের একজন মহান মানুষ তা আপনার মন্তব্যের ভাষায় সুস্পষ্ট। আপনার অকৃত্রিম ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আমীনGood Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
২৪
284187
১৪ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৫
বাজলবী লিখেছেন : অাস্সালামু অালাইকুম শততম পোষ্ট এ অনেক অনেক শুভেচ্ছা। অাপুর হূদয়স্পর্শী প্রশান্তি মাখা লেখাগুলো পড়ে নিজেকে অনেক ধন্য মনে করি। অাল্লাহ তাঅালা অাপনাকে হায়াতে তাইয়িবা দান করুন।অামিন।
১৪ নভেম্বর ২০১৪ রাত ১০:০৪
227426
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম স্রদ্ধেয় সুহৃদ বাজলবী ভাইয়া। আপনার বিমুগ্ধ, নম্র বিনয়ী প্রেরণামূলক সুন্দর মন্তব্যে সত্যিই অভিভূত ও অনেক আনন্দিত হলাম। যদিও আমার লিখা মনে করি আপনাদের মত বিজ্ঞ পাঠকের জন্য মানসম্মত নয়। আপনার অকৃত্রিম ও আন্তরিক দোয়া মঙ্গলময় কবুল করুণ এই প্রার্থনা আমারও রইলো। আপনার জন্য রইলো নিরন্তর দোয়া, শুভেচ্ছা আর কল্যাণ কামনা। ভালো থাকুন, সুস্থ থাকুন প্রতিটি মুহূর্তে। আল্লাহ্‌ পাক আমাদের সকলকেই নেক হায়াত দান করুণ এবং দু’নো জীবনকে পুণ্যময় করার তৌফিক দিন। আপনার দোয়ায় আমীন। Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
২৫
284652
১৬ নভেম্বর ২০১৪ সকাল ০৫:৫৪
ইবনে হাসেম লিখেছেন : আপনার শততম পোস্টে শুভেচ্ছাটি মডারেটর কর্তৃক নির্বাচিত হওয়ায় আপনাকে অান্তরিক অভিনন্দন। জাযাকাল্লাহ
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৩৭
227997
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ ইবনে হাসেম ভাইয়া। প্রথম ষ্টিকি পোষ্টের অভিনন্দন বার্তাটি আপনার কাছ থেকে পেয়ে অনেক খুশী হলাম। আপনার সাথে আমিও শ্রদ্ধেয় মডারেরবৃন্দকে আমার অন্তর নিঃসৃত কৃতজ্ঞতা জানাই আমার লিখাটি নির্বাচিত করার জন্য। বারাকাল্লাহু ফিক।
২৬
284654
১৬ নভেম্বর ২০১৪ সকাল ০৬:১৭
সূর্যের পাশে হারিকেন লিখেছেন :



ওয়াও...... খালামুণ...... স্টীকি শুভেচ্ছা Big Hug Big Hug

Thumbs Up Thumbs Up Thumbs Up Bee Bee Bee Thumbs Up Thumbs Up Thumbs Up
>>>> CONGRATS for STICKY POST <<<<
Thumbs Up Thumbs Up Thumbs Up Bee Bee Bee Thumbs Up Thumbs Up Thumbs Up

১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৪৫
228003
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... মাই লাভ্লি সান হ্যারি। আমাকে এত্তো এত্তো সুন্দর ও অসাধারণ অভিব্যাক্তিমাখা ষ্টিকি পোষ্টের হৃদয় ছোঁয়া অভিনন্দন জানিয়েছো যে আমি আনন্দে আপ্লুত মাই সান। তোমার নির্বাচন সত্যিই দারুণ, চমৎকার এবং উপভোগ্য।
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:০৮
228044
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : ওয়া-আলাইকুমাস সালাম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ..... আপনার কমেন্টে ও জবাব দেখলেও আমি আবেগাপ্লুত হয়ে পড়ি। নিজের অজান্তেই অশ্রু ঝড়ে পড়ে নীরবে।

অনেক অনেক ভালো থাকুন প্রিয় খালামণি। বেশি বেশি দোআ করবেন আমার জন্য। বিশেষ করে আমার হিদায়তের জন্য ও আমার উপর যেন আমার প্রভু আল্লাহ সুবহানাহু ওয়াতাআলা সন্তুষ্ঠ হোন। এই দোআ করবেন।
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৪২
228111
সন্ধাতারা লিখেছেন : তোমার জন্য দোয়া থাকবে চিরদিন..., চিরকাল......। আমার অতি আদরের প্রাণপ্রিয় হ্যারি।
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:১৩
228126
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : যাজাকিল্লাহু খাইর প্রিয় খালামণি Love Struck
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:২৬
228133
সন্ধাতারা লিখেছেন : অন্নেক অন্নেক শুকরিয়া মাই সান হ্যারি...।Happy Happy Happy Happy
২৭
284662
১৬ নভেম্বর ২০১৪ সকাল ০৭:৫৫
মামুন লিখেছেন : আসসালামু আলাইকুম আপু।
স্টীকি পোষ্টের জন্য অভিনন্দন!

১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৪৯
228005
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ মামুন ভাইয়া। ষ্টিকি পোষ্টের ফুলেল অভিনন্দন জ্ঞাপনের জন্য আপনাকে অন্নেক অন্নেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck
২৮
284665
১৬ নভেম্বর ২০১৪ সকাল ০৮:৪৩
কাহাফ লিখেছেন :
স্টীকি পোস্টের জন্যে সামান্য কিছু.....

১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৫৫
228009
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ কাহাফ ভাইয়া। ষ্টিকি পোষ্টের জন্য আপনার আয়োজন দেখে আমিই সত্যিই প্রীত, মুগ্ধ এবং আনন্দে অভিভূত। আপনার অতি লোভনীয় খাবারগুলো আমার দুই ছেলে হ্যারি ও আ’ওন সহ সবাইকে পরিবেশন করছি। অনেক কষ্ট করে খাবারের আয়োজনসহ অভিনন্দন জ্ঞাপনের জন্য আপনাকে অন্নেক অন্নেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৮ নভেম্বর ২০১৪ রাত ১১:৩৬
229024
লজিকাল ভাইছা লিখেছেন : OMG !!!! এত্ত খাবার, এই পোষ্ট ছেঁড়ে কোথায় যাব না। এই বসলাম
২৯
284690
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১০:২৪
প্রেসিডেন্ট লিখেছেন : অভিনন্দন গ্রহণ করুন। একটি কেক দিলাম। সারাজীবনও খেয়ে শেষ করতে পার্বেন নাহ। Angel Angel সাথে লাল গোলাপ।





১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০২:০২
228015
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ প্রেসিডেন্ট ভাইয়া। আপনার মন্তব্যটি পড়ে অন্নেক হাসলাম ভাইয়া। সেইসাথে আপনার অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা অসম্ভব ভালোলাগা চিত্তে সযত্নে রেখে দিলাম। এরকম সুন্দর লোভনীয় একটি কেক সারাজীবনের জন্য আমাকে পাঠিয়েছেন যেটা আমার আ’ওন দেখলে ভীষণ খুশী হবে। অনেক কষ্ট করে বিশেষ কেক ও ফুলেল আয়োজনসহ অভিনন্দন জ্ঞাপনের জন্য আপনাকে অন্নেক অন্নেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck
৩০
284698
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১১:১১
এস এম আবু নাছের লিখেছেন : স্টিকি পোষ্টে আপুজ্বীকে স্বাগতম।
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:১২
228051
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ আবু নাছের ভাইয়া। আপনার সুন্দর আন্তরিক অনুভূতিপূর্ণ মন্তব্য ও ফুলেল শুভেচ্ছা অসম্ভব ভালোলাগা চিত্তে সযত্নে রেখে দিলাম। অনেক কষ্ট করে বিশেষ ফুলেল আয়োজনসহ অভিনন্দন জ্ঞাপনের জন্য আপনাকে অন্নেক অন্নেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫৯
228192
এস এম আবু নাছের লিখেছেন : আপনাকেও মোবারকবাদ আপুজ্বী।
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:৫৩
228259
সন্ধাতারা লিখেছেন : অন্নেক অন্নেক শুকরিয়া ভাইয়া। Good Luck Good Luck Good Luck
৩১
284699
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১১:১৩
আওণ রাহ'বার লিখেছেন : আসসালামুআলাইকুম খাম্মুনি।
অভিনন্দন খালামুনি শততম পোষ্টে এবং স্টিকি পোষ্টে ।আমি সুস্থ হয়ে গেছি অনেকটা শুকরি্যা খালামুনি।










১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:০৯
228046
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : এই সব কী হাড্ডি দিছো পাজ্জি আওণ? Time Out Time Out Time Out Time Out আবার টক? Time Out Time Out Time Out Time Out
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৩০
228067
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম........মাই লাভ্লি সান আ’ওন। তোমার উপস্থিতি ও সুস্থতার সংবাদে মনে অনেক অনেক প্রশান্তি ও স্বস্তি পেলাম মাই সান।
আমাকে শততম পোষ্ট ও ষ্টিকি পোষ্টের অভিনন্দন জানিয়ে এত্তো এত্তো অসাধারণ ফুল ও ফলের সমাহারে খাম্মুনির ঘরখানি চাঁদের আলোয় আলোকিত করার জন্য অন্তরের নির্যাসপূর্ণ আদরমাখা ধন্যবাদ। তোমার জন্য অন্তর্যামীর কাছে নিরন্তর দোয়া শুভকামনায় প্রার্থনা রইলো।
Good Luck Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Happy Happy Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:২৩
228132
সন্ধাতারা লিখেছেন : এগুলো টক না হ্যারি অন্নেক সুস্বাদু আর মিষ্টি। টেস্ট করে দ্যাখো...। ;Winking ;Winking ;Winking
১৬ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:০০
228150
মামুন লিখেছেন : এই ফলের নাম লটকন হ্যারী। আমার অনেক পছন্দের। টকের থেকে মীষ্টির পরিমাণ বেশী। আমার এখনই জিভে জল চলে আসছে উম্মম....@ হ্যারী
১৬ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩১
228211
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : @খালামণি... @মামা, আমি কেমনে বুঝবো এগুলো টক নাকি ঝাল? আমাকেতো কেউ দেয় না এসব জিনিস!! Broken Heart Broken Heart আমি এক হতভাগা Crying Crying
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:৫৬
228262
সন্ধাতারা লিখেছেন : আমাদের এখানে বড় এবং ছোট উভয় ধরণের লটকন পাওয়া যায় মামুন ভাইয়া। বড় লটকনের চেয়ে স্বাদে এবং মিষ্টিতে ছোট লটকন আমার কাছে ভীষণ প্রিয়।
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:৫৮
228263
সন্ধাতারা লিখেছেন : এদেশে আসলে তোমাকে সব ধরনের লটকন এনে দেবো বাবা হ্যারি।
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:৫৫
228299
সন্ধাতারা লিখেছেন : মামুন ভাইয়া ভাগ্নেদের ছোট আবদার পূরণ করে ওদের খুশী করুণ তা না হলে আমার মনও...।

১৭ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৩৬
228502
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : @খালামণি - সেসব দেশেতো যেতে পারবো বলে মনে হয় না। Sad Sad কপালে তাহলে আপনার দেয়া লটকনও মিলবে না!! Crying Crying Crying Crying Crying
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০১
228882
সন্ধাতারা লিখেছেন : Plz do not mourn harry. Allah will help you my son.
৩২
284711
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১১:২১
আওণ রাহ'বার লিখেছেন : Sticky Sticky
Congrats
Khammuni...
Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up Thumbs Up
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৩৭
228070
সন্ধাতারা লিখেছেন : আমার হৃদয়খানি মাতৃত্বের স্বাদে পরিপূর্ণ বিগলিত ......।Good Luck Good Luck Good Luck
৩৩
284737
১৬ নভেম্বর ২০১৪ সকাল ১১:৪৭
দ্য স্লেভ লিখেছেন : আপনার শততম পোষ্টে আপনি শুভেচ্ছা জানাচ্ছেন ক্যান ?? আমরাই তো শুবেচ্ছা জানাব Happy অনেক ধন্যবাদ। আপনার সর্বাঙ্গিন কর্যান কামনা করছি
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:১০
228048
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : শততম পোস্ট পর্যন্ত আপনার সাথে থাকার জন্য আপনাদেরকেই শুভেচ্ছা জানাচ্ছে Good Luck Good Luck বুঝেছেন প্রিয় খাদক ভাইয়া? Time Out Time Out Time Out Time Out
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৬
228075
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ দ্য স্লেভ ভাইয়া। আপনার সুন্দর আন্তরিকতাপূর্ণ উপস্থিতিতে অন্যরকম এক অনুভূতি অনুভব করলাম ভাইয়া। আপনার শুভেচ্ছার অপেক্ষায় থেকে যখন নিরাশ হলাম তখনই তো বাধ্য হয়ে আমিই শুভেচ্ছা জানিয়ে স্মরণ করে দিলাম! ধন্যবাদ ও শুভকামনার জন্য অনিঃশেষ দোয়া রইলো আপনার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা। বারাকাল্লাহু ফিক।
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:০১
228268
সন্ধাতারা লিখেছেন : আমার পোষ্টে কিন্তু উল্লেখ আছে কেন আমি শুভেচ্ছা জানিয়েছি হ্যারি। Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
১৭ নভেম্বর ২০১৪ রাত ১২:৪২
228306
দ্য স্লেভ লিখেছেন : আমি পোস্ট করেছি ৪০০ এর কাছাকাছি,আমার শুবেচ্ছা কই??? ঢিল মারলে পাটকেল খেতে হয়। কিন্তু আমি একই নিয়মে শুভেচ্ছা কেন পেলাম নাSmug Smug Smug Smug Worried Worried Worried
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১০
228458
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম......স্লেভ ভাইয়া। আপনার চারশত পোষ্টের অভিনন্দন নীচে দেয়া হল। অনুগ্রহপূর্বক গ্রহন করুণ।
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২০
228462
সন্ধাতারা লিখেছেন : দ্য স্লেভ ভাইয়া খাবারের আয়োজন চলছে তাই আর মন খারাপ করবেন না প্লীজ। রান্না শেষ হলেই পরিবেশন করা হবে ইনশাল্লাহ।
৩৪
284742
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ১২:০১
লজিকাল ভাইছা লিখেছেন :
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:১১
228049
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : কী হলো ভাইয়া? কমেন্টে ফাঁকা কেনু? Time Out Time Out Time Out Time Out সব বুঝি শেষ হইয়া গেলো!! Time Out Time Out Time Out Time Out
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৩৪
228068
লজিকাল ভাইছা লিখেছেন : ঐখানে ফাঁকা, রেখেছি আপনার লাগিয়া,আপনার খালামুনি শততম পোষ্ট ষ্টীকি হয়েছে। আথচ আপনার কোন খবর নেই।আর নিছে গিয়ে দেখেন আমার অভিনন্দন
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৮
228079
সন্ধাতারা লিখেছেন :
অনিঃশেষ ভালোলাগার অনুভূতি নিরন্তর......।
Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩৪
228215
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : আপনার মাথার উপ্রে দেখেন, আমি কত্ত কিছু দিয়েছি Love Struck Love Struck আমি একটাও ফাাঁকা কমেন্টে করিনি Rolling Eyes Rolling Eyes phbbbbt phbbbbt @লজিক্যাল ভাইয়া
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:০৪
228223
লজিকাল ভাইছা লিখেছেন : হাঁ হাঁ হাঁ ...... আপনি আর কি বা দিবেন হাতুরি-বাটাল ছাড়া। ভাই, এত হাতুরি-বাটাল পান কই, কাট মেস্তরির মত!!
১৮ নভেম্বর ২০১৪ রাত ১১:২৩
229018
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : আামর কাজিন, মানে আওণ রাহ’বার একজন দক্ষ কাঠ মিস্ত্রি!! Tongue Tongue Tongue সেই ব্যাবস্থা করে সব ধরনের হাতুড়ি বাটাল Love Struck Love Struck Love Struck
৩৫
284743
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ১২:০১
লজিকাল ভাইছা লিখেছেন :
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৫০
228082
সন্ধাতারা লিখেছেন : অসাধারণ দোয়াটির জন্য জাজাকাল্লাহু খাইর। লজিকাল ভাইছা ভাইয়া। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা।Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:৫০
228147
লজিকাল ভাইছা লিখেছেন : তুমুল প্রতিদ্বন্দ্বিতা চলছে দুই আপুর, দুইটা জাক্কাস পোষ্টের মধ্যেঃ
সর্বশেষ নিউজঃ
১) নামটি ছিল তার সুন্দরী
লিখেছেন ফাতিমা মারিয়াম , ৫৪৮ বার পঠিত | ৯৭ টি মন্তব্য
২) শততম পোষ্টে সকলকে শত গোলাপের শুভেচ্ছা
লিখেছেন সন্ধাতারা , ৫৬৯ বার পঠিত | ১০৫ টি মন্তব্য
আমার কাছে মনে হচ্ছে ব্রাজিল- আর্জেন্টিনা ম্যাচ চলছে । আমার এত ফীলিংস ক্যা রে !!
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:০৫
228270
সন্ধাতারা লিখেছেন : ফাতিমা মারিয়াম আমার প্রিয় একজন আপুজ্বি। তার সাথে আমার প্রতিযোগিতা হবে কেন? দুই দলে একই খেলোয়াড় থাকলে কী প্রতিযোগিতা হয় ভাইয়া?
১৭ নভেম্বর ২০১৪ রাত ১২:৪৫
228307
লজিকাল ভাইছা লিখেছেন : ডোন্ট মাইন্ড প্লীজ, এটা জাস্ট মজা করে বলেছিলাম, একান্তই আমার ফীলিংস। আর ব্লগে আমি মাত্র১ মাস , তবু ও আমি মোটামুটি আপনাদের লেখা গুলো পড়ে জানি আপনারা একেই মনস্ক, আমি ও ভিন্ন নই। যদি কমেন্টস টি আপনার ভাল না লাগে, তবে মুছে দিতে পারেন। কমেন্টস টা যদি আপনার মনে কষ্টের কারণ হয় , তবে সে জন্য আমি দুঃখিত। ক্ষমা করবেন আপু।
১৭ নভেম্বর ২০১৪ রাত ০১:১৬
228334
সন্ধাতারা লিখেছেন : Plz vaiya take as a fun. Do not worry....
৩৬
284749
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৬
লোকমান লিখেছেন : শততম পোষ্টে শত শত অভিনন্দন রইল। ভালো থাকুন, লেখনীর মাধ্যতে তুলে ধরুন সমাজের সকল অসঙ্গতি। জাগিয়ে তুলুন নিজের লেখক সত্ত্বাকে।
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:০২
228091
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ লোকমান ভাইয়া। আপনার মত জ্ঞানী, গুণী ও বিনয়ী মানুষের সাহচর্য ও দোয়া আমার বিশেষ প্রাপ্তি। অভূতপূর্ব অনুভূতি, দোয়া ও অভিনন্দন জ্ঞাপনের জন্য জাজাকাল্লাহু খাইর।
ধন্যবাদ ও শুভকামনার জন্য অনিঃশেষ দোয়া রইলো আপনার জন্য। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
৩৭
284750
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২১
রেহনুমা বিনত আনিস লিখেছেন : শুভেচ্ছা ও অভিনন্দন Thumbs Up



১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:১২
228093
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয়া আপুজ্বি। আমার বাড়ীর ক্ষুদ্র আঙিনায় আপনার বিশেষ উপস্থিতি অন্নেক অন্নেক আনন্দময় এবং ভালোলাগার অনুভূতিতে পরিপূর্ণ করে দিলো। আপনার শুভেচ্ছা ও অভিনন্দন পরম সযতনে হৃদয়ে তুলে রেখে দিলাম।
আপনার অতুলনীয় মনোহরী ফুল ও সুন্দর কেকটির জন্য অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা রইলো আপুজ্বি।
Good Luck Good Luck Good Luck Happy Happy Happy Happy Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
৩৮
284765
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:১০
আফরা লিখেছেন : আপু আসসালামু আলাইকুম !আপু আপনার পোষ্ট ষ্টীকি দেখে আমি অনেক অনেক বেশী খুশী হয়েছে । আপু আপনাকে জানাচ্ছি আমার অন্তর থেকে আন্তরিক




আল্লাহ আপনাকে আরও বেশী বেশী লেখার সময় ও সুযোগ দান করুন ।আমীন ।

১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:২২
228095
সন্ধাতারা লিখেছেন : ওয়ালাইকুম আসছালাম........আমার অন্নেক অন্নেক প্রিয় অতি আদরের আফ্রাম্নি। তোমাদের অকৃত্রিম অনুভূতিতে আমিও বাকরুদ্ধ যেন। তোমার অন্তর নিঃসৃত ভালোবাসাপূর্ণ উপলব্ধি আমাকে ভীষণভাবে আপ্লুত করে সবসময়। তোমার সুন্দর দোয়ায় আমীন।
অভূতপূর্ব অনুভূতি, দোয়া ও অভিনন্দন জ্ঞাপনের জন্য জাজাকাল্লাহু খাইর।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
৩৯
284778
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৩৮
নোমান২৯ লিখেছেন : Congrats....
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:২৮
228103
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ নোমান২৯ ভাইয়া। আপনার মূল্যবান উপস্থিতি ও হৃদয়ছোঁয়া অনুভূতিসহ অভিনন্দন জ্ঞাপনের জন্য বারাকাল্লাহু ফিক। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো। Good Luck Good Luck Good Luck
৪০
284813
১৬ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:০৩
ক্ষনিকের যাত্রী লিখেছেন : শততম পোস্টে শুভ্র ফুলের শুভেচ্ছা রইল।



স্টিকি পোস্টে অভিনন্দন আপুমনি। Love Struck

১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:৩৭
228108
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম......ক্ষণিকের যাত্রী। শততম পোষ্ট ও ষ্টিকি পোষ্টের জন্য আপনার দেয়া ফুলগুলো হৃদয় ছুঁয়ে দিলো। অন্নেক অন্নেক সুন্দর, মায়াময় আর মিষ্টি !!! আপনার রেখে যাওয়া অনুভূতিগুলোর প্লাবনে আমি সত্যিই প্লাবিত, উজ্জ্বীবিত অন্য এক আমি। ভাষাহীন মুগ্ধতায় ঋণী, যা অনুভব করা যায় কিন্তু প্রকাশ করা যায় না। অমূল্য...। অপরিশোধিত...।
আপনার মূল্যবান উপস্থিতি ও হৃদয়ছোঁয়া অনুভূতিসহ অভিনন্দন জ্ঞাপনের জন্য বারাকাল্লাহু ফিক। আপনার জন্য দোয়া ও শুভ কামনা থাকবে অনন্তকালব্যাপী।
Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:১৫
228127
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : @যাত্রী ভাপু, এখন কী করবেন? আমার খালামণি এই ফুলগুলো আমাকে দিয়ে দেবে। Tongue Tongue
৪১
284902
১৬ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:৪৯
লজিকাল ভাইছা লিখেছেন : তুমুল প্রতিদ্বন্দ্বিতা চলছে দুই আপুর, দুইটা জাক্কাস পোষ্টের মধ্যেঃ
সর্বশেষ নিউজঃ
১) নামটি ছিল তার সুন্দরী
লিখেছেন ফাতিমা মারিয়াম , ৫৪৮ বার পঠিত | ৯৭ টি মন্তব্য
২) শততম পোষ্টে সকলকে শত গোলাপের শুভেচ্ছা
লিখেছেন সন্ধাতারা , ৫৬৯ বার পঠিত | ১০৫ টি মন্তব্য
আমার কাছে মনে হচ্ছে ব্রাজিল- আর্জেন্টিনা ম্যাচ চলছে । আমার এত ফীলিংস ক্যা রে !!
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:০৭
228273
সন্ধাতারা লিখেছেন : ফাতিমা মারিয়াম আমার প্রিয় একজন আপুজ্বি। তার সাথে আমার প্রতিযোগিতা হবে কেন? দুই দলে একই খেলোয়াড় থাকলে কী প্রতিযোগিতা হয় লজিকাল ভাইছা ভাইয়া?
১৭ নভেম্বর ২০১৪ রাত ০১:১৫
228333
সন্ধাতারা লিখেছেন : Plz do not take it seriously. Take as a fun vaiya....;Winking
৪২
284918
১৬ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:৪৮
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : শততম পোস্টের শুভেচ্ছা ও শুভ কামনা! হাজারতম পোস্ট দেখতে চাই! ভাল থাকবেন সব সময়!
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:১০
228274
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয়া ইপ্সিতা আপুজ্বি। আপনার দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দন পরম সযতনে হৃদয়ে তুলে রেখে দিলাম। আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা রইলো আপুজ্বি।

Good Luck
৪৩
284928
১৬ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৬
বাংলার দামাল সন্তান লিখেছেন : আপনার জন্য শুভ কামনা রইল, এগিয়ে চলুন আপন গতিতে।
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:১২
228275
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ বাংলার দামাল সন্তান ভাইয়া। আপনার মত জ্ঞানী, গুণী ও বিনয়ী মানুষের সাহচর্য ও দোয়া আমার বিশেষ প্রাপ্তি। অভূতপূর্ব অনুভূতি, দোয়া ও অভিনন্দন জ্ঞাপনের জন্য জাজাকাল্লাহু খাইর।
ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা।
৪৪
284932
১৬ নভেম্বর ২০১৪ রাত ০৮:২০
ওমর শরীফ লিখেছেন :
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:১৬
228279
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ ওমর শরীফ ভাইয়া। আপনার বাড়ীতে প্রথম অতিথি আপনি, আপনার উপস্থিতি আমার জন্য অনেক খুশীর। অভিনন্দন জ্ঞাপনের জন্য জাজাকাল্লাহু খাইর।

ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা।

Good Luck Good Luck Good Luck Good Luck
৪৫
284944
১৬ নভেম্বর ২০১৪ রাত ০৯:১০
আতিক খান লিখেছেন : আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল। আপনার অগ্রযাত্রা অব্যাহত থাকুক। Rose Rose Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ রাত ০৯:৩৫
228216
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : আতিক ভাইয়া, আপনি এতদিন কৈ ছিলেন? Rolling Eyes Rolling Eyes phbbbbt phbbbbt মিস করছি খুব Broken Heart Broken Heart
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:১৮
228237
আতিক খান লিখেছেন : ক্রিকেট দেখা আর ক্রিকেট নিয়ে লেখা নিয়ে ব্যস্ত। ব্লগে ক্রিকেট ভক্ত কম তাই দিচ্ছিনা। অন্য লেখা নিয়ে আসব, ইনশাল্লাহ। ভাল আছ? আমিও মিস করি সবাইকে, বিশেষ করে হারিকেন Happy Happy
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:২০
228281
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ আতিক ভাইয়া। আপনার অভূতপূর্ব অনুভূতি, দোয়া ও অভিনন্দন জ্ঞাপনের জন্য জাজাকাল্লাহু খাইর।
ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা।
আপনার উপস্থিতি স্ক্রিনে দেখে অন্নেক দিন ভেবেছি আপনি লিখার জগতে অনুপস্থিত কেন?
বিডি পরিবার আপনাকে অন্নেক মিস করে ভাইয়া......।
Good Luck Good Luck Good Luck Good Luck
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:২২
228282
সন্ধাতারা লিখেছেন : আপনি ক্রিকেটকে খুব ভালবাসেন তাই না, ভাইয়া? আমার কিন্তু কী মনে হয় জানেন ভাইয়া...। Happy Happy Happy Happy Happy
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৪১
228506
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : Crying Crying Crying Crying Crying
১৭ নভেম্বর ২০১৪ রাত ০৮:৩৬
228643
আতিক খান লিখেছেন : এক্স ক্রিকেটার ছিলাম, রক্তে ক্রিকেট রয়ে গেছে। তাই ক্রিকেট গ্রুপে লিখছি। ওখানে রেস্পন্স খুব ভাল। আড্ডা জমায় সময় পাচ্ছিলাম না। বাংলাদেশ ও ভাল করছে। আপনারা সবাই ভাল থাকুন।
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৪
228883
সন্ধাতারা লিখেছেন : Many many thanks and shukria vaiya for letting us know.
৪৬
284964
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:৪৭
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:২৯
228286
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম...... শ্রদ্ধেয় সুহৃদ এম আবদুল্লাহ ভূঁইয়া ভাইয়া। আমার বাড়ীতে আপনার প্রথম উপস্থিতি এবং ফুলেল অভিনন্দনে আমি সত্যিই মুগ্ধ ভাইয়া। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা। জাজাকাল্লাহু খাইর।Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
৪৭
284965
১৬ নভেম্বর ২০১৪ রাত ১০:৪৮
ফাতিমা মারিয়াম লিখেছেন : অভিনন্দন আপু Rose Bee Star



১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:৩৩
228291
সন্ধাতারা লিখেছেন : আসসালামু আলাইকুম......আপুজ্বি। আপনার সুন্দর মিষ্টি রঙয়ের ফুলগুলো অন্নেক ভালো লাগলো আপুনি। আপনার অভিনন্দন পরম সযতনে হৃদয়ে তুলে রেখে দিলাম। আপনাকে অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ। ভালো থাকুন, সুস্থ থাকুন সব অবস্থায় এই কামনা রইলো আপুজ্বি।Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck Good Luck
৪৮
284986
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:৪৪
সন্ধাতারা লিখেছেন : হ্যারি ও আ’ওনের জন্য......।





১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২৬
228468
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : Big Hug Big Hug Thumbs Up Thumbs Up খালামণি আমি কিন্তু একা খাবো নাহ্ আমার প্রিয় সবাইকে নিয়েই খেতে বসবো Waiting Waiting কেমন?
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৫
228886
সন্ধাতারা লিখেছেন : Harry is a very very good boy...
৪৯
284989
১৬ নভেম্বর ২০১৪ রাত ১১:৫১
সন্ধাতারা লিখেছেন : মামুন মামাও নিয়ে আসবে। ফলের জন্য কান্নাকাটি বা মন খারাপ নয়। আরও আসিতেছে সবাইকে নিয়ে দু’ভাই মনের আনন্দে খেতে থাকো কেমন?




১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:২৯
228470
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : হায় আল্লাহ্ Big Hug Big Hug Thumbs Up Thumbs Up অনেক অনেক থ্যাংক্স খালামণি...... এত্ত এত্ত ফল? আমি খুশিতে আত্মহারা Big Hug Big Hug Thumbs Up Thumbs Up
ব্লগের ভাইয়া আপুরা সবাই আসেন.... গোল করে বসেন
সবার সাথে মিলে খাবো আমার খালামণির দেয়া উপহার। Eat Eat
১৭ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:১৬
228564
লজিকাল ভাইছা লিখেছেন : একটু তেতুল হলে ভালো হত না!! আমার আবার BP হাই কি না তাই।
৫০
285069
১৭ নভেম্বর ২০১৪ রাত ০৪:০৪
তহুরা লিখেছেন :
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:৩০
228472
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : স্টার ফ্রুটস Worried Worried
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৭
228887
সন্ধাতারা লিখেছেন : Many many thanks for your lovely presence and fruits apuji.
৫১
285088
১৭ নভেম্বর ২০১৪ সকাল ০৮:৩১
ঈগল লিখেছেন : শততম পোস্ট! সুবহানাল্লাহ!

মনের একান্ত অনুভূতিগুলি সব সময় প্রকাশ করা যায় না, তার জন্য প্রয়োজন হয় বিশেষ উপলক্ষ। শততম পোস্ট আপনার জন্য সেই সুযোগ এনে দিয়েছে। আপনার জন্য রইল আন্তরিক মোবারকবাদ।
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৮
228888
সন্ধাতারা লিখেছেন : Thanks a millions vaiya for your nice comment. Jajakallahu khair.
৫২
285114
১৭ নভেম্বর ২০১৪ সকাল ১০:১৫
মু নূরনবী লিখেছেন : ওয়াও!
সেঞ্চুরী?...

অভিনন্দন জানুন একেবারেই অন্তর থেকে।
আপনারা আছেন বলেই হয়তো ব্লগে আসা হয়, একটু পড়ার চেষ্টা করি।

শুভ এই ক্ষণে কি উপহার দেব?

আমারও মনটা খুব খারাপ। দোয়া করবেন..যেন আল্লাহ প্রশান্তি দিয়ে দেন।

আমি তো পঞ্চাশই পার করতে পারলাম না!

অলসতা এসে গেছে।

সবশেষে মহান আল্লাহর কাছে আপনার ও আপনার পরিবারের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৯
228889
সন্ধাতারা লিখেছেন : Thanks a lot for your inspiration vaiya. Jajakallahu khair.
৫৩
285118
১৭ নভেম্বর ২০১৪ সকাল ১০:৩৭
এ কিউ এম ইব্রাহীম লিখেছেন : এই নিন মজাদার তেঁতুল!

১৮ নভেম্বর ২০১৪ রাত ১০:১৫
228961
সন্ধাতারা লিখেছেন : Chalam vaiya. Jajakallahu khair for your tarmarin.
৫৪
285122
১৭ নভেম্বর ২০১৪ সকাল ১০:৫৬
মোহাম্মদ লোকমান লিখেছেন : শততম পোষ্টে আপনাকে অভিনন্দন।
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৫
228900
সন্ধাতারা লিখেছেন : Chalam vaiya. Jajakallahu khair for your nice presence with inspiration.
৫৫
285129
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৩
সন্ধাতারা লিখেছেন : দ্য স্লেভ ভাইয়াকে প্রথম শতকের জন্য...।

৫৬
285130
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৪
সন্ধাতারা লিখেছেন : দ্য স্লেভ ভাইয়াকে দ্বিতীয় শতকের জন্য...।

৫৭
285131
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৫
সন্ধাতারা লিখেছেন : দ্য স্লেভ ভাইয়াকে তৃতীয় শতকের জন্য...।
৫৮
285134
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:১৮
সন্ধাতারা লিখেছেন : দ্য স্লেভ ভাইয়াকে চতুর্থ শতকের জন্য...।
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ১২:৩১
228473
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor দ্য স্লেভ ভাইয়া কৈ? Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
১৮ নভেম্বর ২০১৪ রাত ১০:১৬
228963
সন্ধাতারা লিখেছেন : It seems like busy eating harry.
৫৯
285160
১৭ নভেম্বর ২০১৪ দুপুর ০১:৫৭
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : জাজাকাল্লাহ আল্লাহ পাক আপনাকে দীর্ঘায়ু দান করুন আমিন। আরো বেশী বেশী লেখার তৌফিক দিন Rose Rose Rose
১৮ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৩
228899
সন্ধাতারা লিখেছেন : Chalam. Jajakallahu khair for dua and inspiration.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File