আওয়মিলিগ জাতীয় অমুসলিম কারন এটকাই আল্লাহর উপর পূর্ণআস্থা ও বিশ্বাস নেই

লিখেছেন লিখেছেন শিহাব আল মাহমুদ ২৫ জুলাই, ২০১৩, ১০:৪৬:৪৫ সকাল

হেফাজতে ইসলাম মানে ইসলামকে রক্ষা করা। যুগে যুগে নবী রাসুল এসেছেন আল্লাহ তায়ালা নবী রাসুলগনকে প্রেরন করেছেন একামত্রা ইসলাম ধর্মকে প্রচার ও রক্ষা করা।

আর যামানায় ইসলাম হেফাজতের দায়িত্ব পালন করছে বাংলাদেশে আলেম সমাজ এবং ইসলাম প্রচারে এক মহান দায়িত্ব পালন করছেন তাবলিগ জামাত।

যে সব নাস্তকি ব্লগার এবং মহানবী স: ও ইসলামকে নিয়ে কটুক্তি করেছে এই কুলাঙ্গারদের শাস্তি দাবী-ই ছিল হেফাজতে ইসলামের মুললক্ষ। আল্লামা বাবুনগরী বলেন শুধু নাস্তিক ব্লগাররা নয় যারাই ইসলাম ধর্ম ও রাসুল স: নিয়ে কটুক্তি মূলক কর্মকান্ড চালাচ্ছে তাদের বিরুদ্ধে আমাদের এই আন্দোলন।

আল্লামা বাবুনগরী বলেন;

ইসলামের শরীয়তের বিধানে রয়েছে যারা আল্লাহ ও রাসুল স: এবং ক্বোরআন অপমাননা করবে তাদের একমাত্র শাস্তি-ই শাস্তি হল ফাসি। এবং ফাসি দেয়া ওয়াজিব

যে দেশে স্বাধীনতার পর থেকে সংবিধানে মহান আল্লাহর উপর পূর্ণআস্থা ও বিশ্বাস ছিল । কিন্তু আওয়ামি সরকার সংবিধান সংশোধন করতে গিয়ে মহান আল্লাহর উপর পূর্ণআস্থা ও বিশ্বাস রাখে যাবেনা বলে সংবিধান সংশোদন করে।স এটা কিন্তু একটা মারাত্বক বিষয়। যদি সংবিধানে মহান আল্লাহর পূর্ণআস্থা ও বিশ্বাস রাখা না যায় এর অর্থ হয় আমরা জাতীয় মুসলমান নয় ব্যাক্তি মুসলমান। যেমন আপনার কাহারো উপন বিশ্বাস আছে আমারো আছে এটা হল ব্যাক্তিগন ব্যপার। আর ব্যাক্তি মুসলমান হিসাবে এদেশে মানুষ বাচতে চায় না। বাংলাদেশ আপামর ধর্মপ্রান মুসলমান বাচতে চায় মহান আল্লাহর উপর পূর্ণআস্থা ও বিশ্বাস রেখে।

এখন বুঝা যায় আওয়মিলিগ জাতীয় অমুসলিম কারন এটকাই আল্লাহর উপর পূর্ণআস্থা ও বিশ্বাস নেই দলটির এবং দলটির সমর্কদের।

বিষয়: বিবিধ

১২১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File