‘আলেমদের নির্বিচারে হত্যার জবাব ব্যালটেই দিন’ হেফাজতে ইসলাম আহ্বান "শহিদ ভাইদের রক্তের সাথে বেইমানি করবে না ধর্মাপ্রান মুসলমান"

লিখেছেন লিখেছেন শিহাব আল মাহমুদ ১৫ জুন, ২০১৩, ১০:০১:৪৭ সকাল





৪টি সিটি সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহন চলেছ। চার সিটিতেই ব্যাপক উৎসাহ, ভোটারদের ব্যপক উপস্থিতি দেখার মত।

ভোট গ্রহনের আগেও হেফাজতে ইসলামের ভোটের কদর অনেক বেশি ছিল। এখনও আছে। খুলনায় আওয়ামিলিগ প্রার্থী হেফাজতে ইসলাম ভোট পাওয়ার অনেক চেষ্টা করেছে। সিলেট আওয়ামিলিগ প্রার্থী কামরাম মসজিদ মাদ্রাসা গুলোতে ভোট চাইতে গিয়ে অপমানিত হয়েছে। বাকী ২টিতে ১৪ দলের প্রার্থীদের একই অবস্থা। এখন সত্যি কি হেফাজতে ইসলাম আহ্বানে ‘আলেমদের নির্বিচারে হত্যার জবাব ব্যালটেই দিবে? প্রশ্নের উত্তর আমি দিচ্ছি আপনাদের চারটি সিটিতেই যেহুতু আওয়ামী প্রার্থীরা হেফাজতের ভোট কব্জায় আনতে ব্যর্থ হয়েছে তাই পরিস্কার হয়ে গেলে ‘আলেমদের নির্বিচারে হত্যার জবাবটা ব্যালটেই দিবে ধর্মপ্রান মুসলমান।

আমার মতে আজই উচিত জবাবটা আওয়ামিলিগকে দেয়া যায়। এক দিকে মুসমান মারবে অন্যকে তাদের ভোটের নির্বাচিত হবে তা হতে পারে না। যারা সরকার দলীয়দের ভোট দিবে তারাই শাপলায় শহিদ ভাইদের রক্তের সাথে বেইমানি করবে। ধর্মপ্রান মুসলমান ভাইদের কাছে অনুরোধ থাকবে ব্যালটেই আপনার সঠিক সিদ্ধান্ত নিতে। না হয় আগামীতে আপনাকে শাপরার শহিদদের কাতারে দারাতে হবে।

শাপলা চত্বরে হামলা চালিয়ে কয়েক হাজার আলেম ও কুরআনের হাফেজকে হত্যা করে লাশ গুম করা হয়। সরকার দলীয় ক্যডাররা ক্বোরআন পুড়িয়ে অসহায় সাধারন মানুষের ক্বোরআন পুড়ানো অভিযোগ তুলা হয়। রাতের আধার গাছ কেটে ধর্মপ্রান মুসলমানের উপর চাপিয়ে দেয়া হয়।

সাময়িক পতিশোধ নিতে আমি আশা করি জনগন সঠিক জবাব ব্যালটেই দিবে।

বিষয়: বিবিধ

১৫৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File