আসল জনগন কে ????????

লিখেছেন লিখেছেন হানিফ খান ১১ জানুয়ারি, ২০১৪, ১০:০৯:৩৯ রাত

আওমিলিগ মনে করে বাংলাদেশের জনগন শুধু আওয়ামিলিগ।

আর বিএনপি মনে করে শুধু বিএনপিই বাংলাদেশের জনগন।

যেমনঃ ৫ জানুয়ারির নির্বাচনে ঠিকমত আওয়ামীলীগের সবাই ভোট দেয়নি, আর যে কয়টা ভোট পাইছে তা আবার আওয়ামিলিগ ছাড়া আর কেউ দেয় নাই। কিন্তু সরকার বলতেছে "জনগন" ১৮ দলের অযৌক্তিক দাবী প্রত্যাখ্যান করে ভোট কেন্দ্রে গিয়ে আমাদের ভোট দিয়ে বিজয়ী করেছে। এতে বুঝা যায় তারা শুধু আওয়ামীলীগকেই জনগণ মনে করে আর বাকিরা পরদেশী।

আর বিএনপি হরতাল অবোরধ দিয়ে গাড়ী ভাংচুর, দোকান ভাংচুর করে, কেউ ধরয্য হয়ে পেটের ধান্ধায় গাড়ী নিয়ে বাহির হলে জিবিকা নির্বাহের একমাত্র গাড়ীটিও পুড়ে ছাই করতে তাদের বুক কাপে না। কক্টেল মেরে মাসুম বাচ্ছা থেকে শুরু করে অনেকেই প্রাণ হারাচ্ছে, আর এমন ভয়েই সাধারন মানুষ বের হতে চিন্তা-ভাবনা করে। আর এভাবেই দিন শেষে বিএনপি নেতারা সন্ধায় সংবাদ সম্মেলনে বলে "জনগন" তাদের আন্দলন সফল করেছে।

আপ্নারা আমার সাথে একমত নাও হতে পারেন, কিন্তু আমি মনে করি এটাই বাস্তব।

বিষয়: বিবিধ

১১৮৭ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

161506
১১ জানুয়ারি ২০১৪ রাত ১০:৫৪
ভিশু লিখেছেন : আওয়ামী লীগ খুব ভালো করেই জানে যে, জনগণ ওদেরকে আর একটুও সহ্য করতে পারছেনা, একটুও চায় না! তাই তো নির্লজ্জভাবে ভারতের স্মরণাপন্ন হয়েছে, বাকশালী পুলিশ-র‍্যাবের বন্দুকের নলের ভিতরে ঢুকে পড়েছে! নিরপেক্ষ নির্বাচন এখন ওদের জন্য এক চরম পরাজয়ের দুঃস্বপ্ন!
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:৩০
116093
হানিফ খান লিখেছেন : সত্যি বলেছেন
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:৩০
116095
হানিফ খান লিখেছেন : সত্যি বলেছেন
161543
১২ জানুয়ারি ২০১৪ রাত ০২:৫৭
সবুজেরসিড়ি লিখেছেন : স্বৈরশাসকের কাছে কোন জনগনই জনগন নই আর ক্ষমতা ধরে রাখার জন্য জনগনের প্রয়োজন নেই সুতরাং দেশে কোন জনগন নাই . . .
১২ জানুয়ারি ২০১৪ রাত ১০:৩১
116096
হানিফ খান লিখেছেন : ঠিক বলেছেন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File