"আব্দুল কাদের মোল্লাকে কসাই কাদের সাজিয়ে বিচারের নামে সরকারের প্রহসন দেশবাসী মানে না" এমন শিরোনামে ..............

লিখেছেন লিখেছেন হানিফ খান ১০ নভেম্বর, ২০১৩, ১১:২৫:৫৫ রাত

নয়াদিগন্ত নোয়াখালী প্রতিনিধি ডাঃ হানিফ মিয়ার চেম্বার/অফিসে বসলাম।

N TV তে সংবাদ শুনতেছি হঠাত জামাতের একজন কর্মী আমাকে "আব্দুল কাদের মোল্লাকে কসাই কাদের সাজিয়ে বিচারের নামে সরকারের প্রহসন দেশবাসী মানে না" এমন শিরোনামে একটি লিপলেট দিয়েছে । যাই হোক লিপলেট টাও পড়ে নিলাম।

পড়ে যা জানতে পারলাম তা আগেও কিছু জেনেছি নতুন কিছুও জেনেছি।

আমি ব্যক্তিগতভাবে জামাতের মউদুদি আকিদা বা তাদের মাঝে মাঝে উগ্রপন্থী কিছু কাজ পছন্দ করিনা । যাই হোক আমার পছন্দ করা বা না করা তাদের কিছু আসে যায় না।

কিন্তু আমরাতো সবাই বিশ্বাস করি বর্তমান এই ফ্যাসিবাদী সরকার যা কিছুই করতেছে সব তাদের রাজনৈতিক প্রতিহিংসায়। আর তাদের এই রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার সকল বিরুধী দল কেউ বেশি বা কেউ কম। বর্তমানে আন্তর্জাতিক ট্রাইব্যুনাল নামে দেশে যে ট্রাইব্যুনাল আছে সেটা যে কতটা কলংকমুক্ত সেটা দেশবাশি ভালো করেই জানে।

শুধু ট্রাইব্যুনাল কেন? বাংলাদেশে সকল বিচার বিভাগই তো দেখতেছি রিমোট কন্ট্রোলে চলতেছে। লিপলেটে দেশবাসীর জাগ্রত বিবেকের নিকট কতিপয় জিজ্ঞাসায় কাদের মোল্লার বিরুদ্ধে রায়ের ৮ টি আপত্যি করেছে "আব্দুল কাদের মোল্লা মুক্তি পরিষদ"।

সরকারের বিরুদ্ধে ঐ অভিযোগ গুলা কতটুকু সত্য তা আমি জানি না তবে বিশ্বাস করার মত। কারন এই সরকার তো বহুত কস্টকর ব্যাপারও সহজেই করে ফেলেছে। বিচার বিভাগ থেকে কারো একদিনের জেল রায় হলে রাতারাতি আইন পরিবর্তন করে ১০ বছরের জেল রায় দেওয়া , কেউ সঠিক/বিতর্কিত বিচারে যাবতজিবনের জেল রায় হলে গণজাগরণের নাটক করে মৃত্যুদণ্ড রায় দেওয়া আবার নিজ দলীয় খুনি ও ক্যডারদের রাষ্ট্রপতির মাদ্ধমে ক্ষমা করে দেওয়া। আজকে বা রবিবারে যারা প্রধানমন্ত্রীর ভাষন শুনেছেন তারা হয়তো প্রধানমন্ত্রীর জোকস (পাগলামি কথা) গুলা শুনেছেন ।

যাই হোক প্রধান মন্ত্রী বলেছেন তিনি দেশের শান্তি চান যদি তাই হতো তাহলে তার বাবার ক্ষমা করে দেওয়া বিষয় (যুদ্ধপরাধী বিষয়) নিয়ে বিগত পাঁচ বছর দেশে এই হাঙ্গামা করতো না। মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগ কে ইসলামী দল হিসেবে আক্ষা দিয়েছেন, কিন্তু ইসলামী দলের কাজ কি দলের প্রধান নারী হওয়া?

ইসলামী দলের কাজ কি নারী নেতৃত্ব মেনে নেওয়া?

ইসলামী দলের কাজ কি কুরআন বিরুধী নারীনিতিমালা শিক্ষানিতি প্রনয়ন করা?

ইসলামী দলের কাজ কি বর্তমান জগতের শ্রেষ্ঠ শাইখুল হাদীস আল্লামা আহমেদ শফী সাহেব সহ আলেম উলামাদের কটুক্তি করে কথা বলা ?

ইসলামী দল কিভাবে সরাসরী ও রাতের আঁধারে মানুষ হত্যা করে?

আর সব চেয়ে বড় কথা হল একটা মুনাফিক, মুশ্রিক, বেইমান কাফের ও নাস্তিকের দল কিভাবে নিজেদের ইসলামী দল বলে দাবী করে?

আর তারা যদি সত্যিই ইসলামী দল হয় তাহলে তাদের বড় বড় নেতাদের কথা অনুযায়ী তাদের দলও নিষিদ্ধ হওয়া দরকার কারন বাংলাদেশে ইসলামী বা ধর্মীয় রাজনিতি চলবে না। সুতরাং আমরা যারা মাজলুম , বিএনপি, জামাত, হেফাজত চরমোনাই বা অন্যকোন দল সবাই এ সরকারের বিরুদ্ধে লিপ্লেট প্রচার করে লাভ দেখতেছিনা কারন বর্তমানে আমাদের সবচেয়ে বড় শত্রু হয়ে দাঁড়িয়েছে বামপন্থী মিডিয়া গুলা। তাই আমাদের এই মিডিয়া গুলা কন্ট্রোল করতে হবে। কারন এই মিডিয়াই সত্যকে মিথ্যা ও মিথ্যাকে সত্য বানায় আবার কাউকে হিরো কাউকে জিরো।

ধন্যবাদ >> পারলে আমার ফেসবুক পেইজটাতে একটি মারবেন

https://www.facebook.com/pages/ব্লগার-হানিফ/508041952627593

বিষয়: বিবিধ

১৩৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File