এক ফেসবুক বন্ধুর পোস্ট

লিখেছেন লিখেছেন হানিফ খান ১৯ আগস্ট, ২০১৩, ০২:৫৪:৫৬ দুপুর

এটিএন টিভিতে সেই পুলিশ কর্মকর্তার গুনধর মেয়ে ঐশীর খবর দেখছিলাম ।

বাবা রে মেয়ে তো দেখি সেই রকম পার্ট ওয়ালা । জিন্স প্যান্ট পরিহিত মেয়ে । আর তার ভাব কি ????

তাকে নাকি সপ্তাহে ঐ মেয়ের হাত খরচ দিতো এক লক্ষ টাকা , এবং তা সরবরাহ করতো তার বাবা ।

আমার বাবার বেতন স্কেল ঐ পুলিশের অফিসার থেকে কতই বা কম বেশি হবে ?? আমার বাবাও তো দ্বিতীয় শ্রেণীর । অথচ আমার বাবা মাসে আমাকে ঠিক মতো এক হাজার টাকা হাত খরচ দিতে পারেন না । তাহলে ঐ পুলিশ এত টাকা পাইতো কই ????

এটিএন বাংলার খবরে বলা হচ্ছে , মা বাবা দুজনেই চাইতো মেয়ে তাদের আধুনিক হিসাবে গড়ে উঠুক । এমন আধুনিক বানিয়েছে তার ফল তো আমরা দেখতেই পারলাম ।

বেশির ভাগ জিন্স প্যান্ট পড়া মেয়েদের ভাব সাব দেখলে মাথা নষ্ট হয়ে যায় । তাদের ভাব খানা এমন যে তারা যেন জমিদার শিশির রায়ের নাতনী । ভাগ্যিস এই ঘটনা কোনো মাদ্রাসার ছাত্রী করে নি । তাইলে তো আজকেই হাইকোর্ট থেকে রুল জারী করে মাদ্রাসা গুলি বন্ধ করা হতো ।

আমিও এক ফারা বাইচা গেছি । আমার গার্ল ফ্রেন্ডও জিন্স পড়া শুরু করছিলো । বাপরে বাপ ., দোয়াও চাই মাফও চাই । এই ধরনের মেয়ে যদি কপালে জুটে যায় তাইলে তো এই দুনিয়াতেই দোজখ নাজিল হয়ে যেত । বাবা তোরা তোদের মত থাক , তোদের থেকে বরং আমিই একশো হাত দূরে থাকবো ।

নিউ মাকের্টে বন্ধুর কসমেটিক দোকানে মাঝে মাঝে বসি । দেখি তো বিভিন্ন ধরনের মেয়েদের । কিছু কিছু মেয়েতো মাসে হাজার হাজার টাকা কসমেটিক ব্যবহার করে ।

আমাদের মা চাচীদের দেখছি এক তিব্বত স্নো মেখেই জীবন পার করে দিলেন । তাও তো কত দিন কেনে না । বড্ড টেনশনে পড়ে গেলাম তো । এই রকম মেয়ে বিয়ে না করে সরাসরি পতিতালয় থেকে একটা মেয়ে বিয়ে করা অনেক ভালো ।

আমি এক সরকারী চাকরীর জন্য কত সাধনা করছি । সর্বসাকুল্যে প্রাথমিক বেতন হবে হয়তো ১৪০০০ টাকা । এবার আপনারাই বলেন তো যদি জিন্স ওয়ালা মেয়ে আমার কপালে জুটতো কিংবা জুটে যায় তবে এই চোদ্দ হাজার দিয়ে কি হবে ???? বউ তো রাত করে আমারে ব্লাক মেইল করবে । আমি কাছে যাইতে গেলে বলবে তোর মা বাবাকে এই বাসায় রাখতে পারবি না । আগামীকাল আমারে মার্কেট করার জন্য পাঁচ হাজার টাকা দিবি । আমি তো কইতাম আচ্ছা ঠিক আছে জানু । এই বার একটু কাছে আসো গো ।

যাই হোক । মরছে ভালোই হয়ছে । তোরা মর , তোদের যেন এই দুনিয়াতে নিকৃষ্ট মরণ হয় । প্রজাতন্ত্রের সামান্য এক কর্মচারী হয়ে প্রজাদের রক্ত চুষে টাকা খাচ্ছিস । তোরা কিভাবে ভালো থাকতে চাস ????

বিষয়: বিবিধ

১০১৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File