কি বলতে চান আপনি শেখ হাসিনা ?????

লিখেছেন লিখেছেন হানিফ খান ১৩ জুলাই, ২০১৩, ১০:৩৪:৫৪ রাত

আপনি বললেন, আহমেদ শফী সাহেবের বক্তব্য জগন্ন।

আপনি বললেন আহমেদ শফী সাহেব ঠিক কথা বলেন নাই।

শফী হুজুর কুরাআনের কথা বলেছে, তিনি হাদিসের কথা বলেছেন, তিনি শরীয়তের কথা বলেছেন, তিনি বলেছেন নারীদের ন্যায্য অধিকারের কথা,তিনি বলেছেন সমঅধিকারের নামে নারীদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত ও ধর্মীয় অনুভূতিতে আঘাত না হানার জন্য।

আর এ সমস্ত কথা যদি হয় জঘন্য বা অশালীন।

তাহলে মনে রাখবেন আপনি বে-আদবি কোরআনের সাথে, আপনি বে-আদবি করেছেন হাদীসের সাথে, আপনি বে-আদবি করেছেন ইসলামের সাথে, আপনি বে-আদবি করেছেন আল্লাহ্‌র রাসুলের সাথে, আপনি বে-আদবি করেছেন আল্লামা আহমেদ শফী সাহেবের সাথে, আপনি বে-আদবি করেছেন বাংলার লক্ষ-কোটি আলেমদের সাথে, আপনি বে-আদবি করেছেন পুরা নারী জাতির সাথে। আপনি আঘাত হেনেছেন ধর্মীয় অনুভূতিতে। আপনার এসমস্ত বে-আদবির কারনে আপনার পরিনতি হবে আপনার বাবার চেয়েও কঠিন। ধর্মকে পুঁজি করে আপনার বাবা এ দেশের প্রেসিডেন্ট হয়েছে। । আপনার বাবা রেস্কুরস মরদানের ভাষণে যে মানুষ হয়েছে আজ পর্যন্ত এত বড় সমাবেশ কোন রাজনৈতিক দল/ব্যাক্তি করে দেখাতে পারে নাই (ইল্লা হেফাজতে ইসলাম)।

এত বড় একজন নেতার জানাজার দৃশ্য দেখান। জানি দেখাতে পারবেন না। কারন আপনার বাবাও যখন ইসলামের বিরুদ্ধে একেরপর এক কর্মকাণ্ড চালিয়ে গেছে তার প্রতিদান শরুপ ৭১ এ মানুষ আপনার বাবাকে যেমনি গ্রহন করেছেন ঠিক ৭৫ এ তেমনি প্রত্যাখ্যান করেছে। হাঠাজারীর হযরত আপনার বঙ্গভবনে গিয়েছে, তাঁর সাথে ছিল আরো প্রায় ৭০ জন বিশিষ্ট আলেমগন। আপনি সফথ করেছেন ইসলামের বিরুদ্ধে কোন আইন করবেন না। কিন্তু ক্ষমতা পাওয়ার পর থেকে একেরপর এক ইসলামী বিরুধী কর্মকাণ্ড করে আপনি সফথ ভঙ্গ করেছেন। দেখিয়ে দিয়েচেন আপনার আসল হনুমানি চেহারা। এখনো আপনার মৃত্যু হয় নাই, এখনো সময় আছে খাস তউবা করেন, ক্ষমা চান আপনার সৃষ্টি কর্তা আল্লাহ্‌র কাছে, ক্ষমা চান আহমেদ শফী হুজুরের কাছে, ক্ষমা চান বাংলাদেশের আলেম উলামদের কাছে, ক্ষমা চান বাংলার ধর্মপ্রাণ মুছলমানদের কাছে। কঠুর অবস্থান নেন আপনার চারপাশে লুকিয়ে নাস্তিক-মুরতাদ ও রাজাকারদের বিরুদ্ধে। এবার আর মাথায় পট্টি হাতে তসবীহ নিয়ে রাবেয়ায়ে বস্রিয়ায়ে বাঙ্গালিয়্যা সাজতে হবে না ভোট চাওয়ার জন্য। জনগনই আপনাকে ভালো একটা উপাধি দিবে। আমরা প্রস্ন করতে চাইব না আপনার দেসত্তবোধ নিয়ে, আমরা প্রশ্ন করবো না আপনার মাত্রিস্থান নিয়ে, আমরা প্রশ্ন করবো না আপনার বাবাকে নিয়ে, আমরা প্রশ্ন করবো না আপনার দাদাকে নিয়ে, আমরা প্রশ্ন করবো না চণ্ডিদাস কে নিয়ে, আমরা প্রশ্ন করবো না গোরবালা কে নিয়ে , আমরা সংসদ থেকে শুনতে চাইব না আপনার বাবার জন্ম ইতিহাস নিয়ে। শুধু আপনি ঠিক হয়ে যান, আপনার চে-চামচাদের ঠিক করে ফেলেন। ইহুদী খ্রিস্টান আর ইন্ডিয়ার দালালি করা থেকে বিরত থাকুন। দেশকে ভালবাসতে শিখুন, দেশের জনগণকে ভালোবাসতে শিখুন, নারীদের সঠিক সম্মান করতে শিখুন, সঠিক ধর্ম ইসলামকে সম্মান করতে শিখুন, সম্মান করুন পবিত্র আল কুরাআন কে।

বিষয়: বিবিধ

১০০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File