সুরঞ্জিত সেন গুপ্ত ইসলাম নিয়ে উপহাস করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে

লিখেছেন লিখেছেন হানিফ খান ১০ জুন, ২০১৩, ০৮:৪৬:৫৪ রাত

সুরঞ্জিত সেন গুপ্ত ইসলাম নিয়ে উপহাস করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছে - অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন

আওয়ামী লীগ সরকারের দফতরবিহীন মন্ত্রী সবচেয়ে ক্লিনম্যান খ্যাত কালো বিড়াল সুরঞ্জিত সেন গুপ্ত ইসলাম নিয়ে উপহাস “হেফাজত কর্মীরা মার খেয়ে সুবহানাল্লাহ বলে দৌড়ে পালিয়েছে” এহেন মন্তব্য করে ইসলামের সাথে চরম উপহাস করেছে যাক্ষমার অযোগ্য অপরাধ বলে মন্তব্য করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন।

তিনি বলেন, সুরঞ্জিত সেনগুপ্ত এর আগেও বহুবার ইসলাম নিয়ে উপহাস করেছে। ইসলাম নিয়ে উপহাস করে একেরপর এক নতুন বিতর্কের সৃষ্টি করেছে। তাঁর লাগাম টেনে ধরতে না পারায় সুরঞ্জিতের ঔদ্ধত্য বেড়ে গেছে। ফলে আগামী নির্বাচনে বর্তমান সরকারকে চরম খেসারত দিতে হবে। অপরদিকে সুরঞ্জিতের প্ররোচনায় সরকার আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস তুলে দিয়েছে। ইসলামবিরোধী সকল সিদ্ধান্ত নাস্তিক-মুরতাদদ ের প্ররোচনায় করেছে। সরকার ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে নিজেদের সর্বনাশা পতন ডেকে আনবে।

তিনি আরো বলেন, দেশের অধিকাংশ মানুষের মানুষের প্রতি লক্ষ্য রেখেই বাজেট ঘোষণা হওয়া উচিত ছিল। কিন্তু স্বাধীনতার পর থেকে যত সরকার বাজেট ঘোষনার সুযোগ পেয়েছেন, তারা সকলেই গতানুগতিক ও গণবিরোধী বাজেট ঘোষণা করেছে। বর্তমান ডিজিটালসময়ে আকাশচুম্বি বাজেট হয়, কিন্তু ফুটপাত, বস্তিবাসী ও ভাসমানদের পুনর্বাসনের কোন উদ্যোগনা থাকে না, ফলে ডিজিটাল দেশ ঘোষণা সুদূর পরাহত। তিনি গণবিরোধী হিসেবে আখ্যায়িত করে বলেন, গরীব,অসহায় ও ভাসমানদের কল্যাণে এবং তাদের পুনর্বাসনে বরাদ্দ করারআহ্বান জানান।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ সংগঠনের নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর ও থানা শাখার এক যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত বলেন। এতে আরো বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন ও মাওলানা এবিএম জাকারিয়া, সেক্রেটারী মোঃ আবু সাঈদ সিদ্দিকী, জয়েন্ট সেক্রেটারী আহমদআবদুল কাইয়ূম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মাওলানা এইচ এম সাইফুল ইসলাম, নুরুজ্জামান সরকার, মোঃ মোশাররফ হোসেন, মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মাওলানা নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাসেম, আলহাজ্ব আবদুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ, নুরুল ইসলাম নাঈম, আলহাজ্ব আনোয়ার হোসেন, এ্যাডভোকেট মোঃ মানিক মিয়া, ডা. দেলোয়ার হোসেন, মাওলানা আবদুর রাজ্জাক প্রমুখ।

বিষয়: বিবিধ

১২৭৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File