সরকারের আক্রমনে পা হারাইতেছে বাবুনগরী

লিখেছেন লিখেছেন হানিফ খান ০৫ জুন, ২০১৩, ০৭:৫৪:২৫ সকাল

সরকারের রিমান্ডের নামে বর্বরোচিত হামলার শিকার বাবু নগরী।

হেফাজত নেতা বাবুনগরীর এক পা কেটে ফেলা হচ্ছে

পায়ে পচন ধরায় হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবু নগরীর এক পা কেটে ফেলা হচ্ছে। এছাড়া আর বিকল্প কোনো পদ্ধতি নেই বলে জানিয়েছেন সংশিøষ্ট চিকিৎসকরা। গতকাল বারডেম হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. মইনুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে আবারো শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাবুনগরীকে এবার করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে। গত সোমবার হঠাৎ করে হƒদরোগে আক্রান্ত হলে তাকে সিসিইউতে নেওয়া হয়। এর আগে তাকে বারডেম হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে নেওয়া হয়েছিল। তবে বর্তমানে জুনায়েদ বাবুনগরীর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসক জহুরুল আলম খান। এদিকে গতকাল মঙ্গলবার সকালে বাবুনগরীর চিকিৎসার জন্যে ৭ সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছে।

এ ব্যাপারে বাবুনগরীর বড় জামাতা মুফতি কুতুবউদ্দিন জানান, ‘হুজুরের সার্বিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। উন্নত চিকিৎসার জন্যে আমরা তাকে বিদেশে নিতে চাইলেও চিকিৎসক বলছেন দেশেই ভালো চিকিৎসা করা সম্ভব।’

গতকাল বিকালে বারডেম হাসপাতালের সিসিউিইতে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, বাবুনগরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর কেবিনে দেওয়া হবে কি না এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী তার চিকিৎসা ব্যবস্থা চলবে বলে জানান ওই চিকিৎসক।

বিষয়: বিবিধ

৯৭০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File