এক্সিডেন্টে মারা যাওয়া লোকটা আসলেই কি আওয়ামী লীগ নেতা?

লিখেছেন লিখেছেন আহমদ মুসা ৩০ নভেম্বর, ২০১৩, ০৩:৪৪:৪৬ দুপুর

গ্রামীন বাজারের নিকটবর্তী রাস্তার ধারে হঠাৎ সড়ক দুর্ঘনায় এক লোক মারা গেল। লোকজন এসে তার পরিচয় উদ্ধারের চেষ্টা করলেন। একজন প্রবীণ ব্যক্তি মৃত লাশ দেখে মন্তব্যে করলেন-

লোকটি সম্ভবত আওয়ামী লীগের স্থানীয় পর্যায়ের নেতা হতে পারে।

তার মন্তব্যের সূত্র ধরে মৃত ব্যক্তির পকেটের কাগজপত্র যাচাই করে খোজ নিয়ে জানতে পারলেন লোকটি ঠিকই স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি।

বাজারের লোকজন প্রবীণ লোকটির মন্তব্যের সত্যতা পেয়ে তার কাছ এর ব্যাখ্যা জানতে চাইলেন সবাই।

তিনি বললেন।

দেখুন একটি বিষয় গভীরভাবে খেয়াল করলে বুঝতে সহজ হবে যে, নিহত ব্যক্তির সারা শরীর ক্ষত-বিক্ষত হয়ে গেছে। এমন কি তার মাথার মগজ পর্যন্ত চিন্নভিন্ন হয়ে গেছে। দেহ থেকে হাড্ডি মাংশ আলাদা হয়ে গেছে। নাড়ি বুড়ি সব বেরিয়ে গেছে।

কিন্তু তার একটা জিনিস অক্ষত আছে। আর তা হচ্ছে নিহত ব্যক্তির মুখটা। অর্থাৎ নিহত ব্যক্তির মুখটা ছাড়া গোটা দেহ বিকৃত হয়ে গেছে।

অর্থাৎ আওয়ামী লীগারদের মূখ ছাড়া আর কিছুই অক্ষত নেই। এরা সব জাগাতে বড় গলায় মিথ্যাচার করে গালবাজী করে। তাদের রাজনৈতিক দেহের সব কিছুই ধ্বংস হয়ে গেছে। তারা এবার ক্ষমতাসীন হওয়ার পর সিরিজ আকারে দেশের জাতীয় প্রতিষ্ঠান সব ধ্বংস করে মিডিয়ায় মিথ্যা গলাবাজী করে জনগণকে বিভ্রান্ত করার ব্যর্থ চেষ্টা করে। দেশটাকেও তারা ধ্বংসের শেষ সীমানায় নিয়ে গেছে।

কিন্তু মিডিয়াতে তারা শুধু গলাবাজী আর গালবাজী করে নিজেদের মুখ দেখায়। দেশের অস্থিস্ত বিনাশী কর্মকান্ড ও প্রতিবেশী দেশের গোলামীর কারণে দেশের জনগণ এখন তাদেরকে পচন্দ করে না। বাস্তবে দেশের কোথাও তারা নিরাপদে কোন রাজনৈতিক কর্মসূচী পালন করার মত তাদের জনমর্থন নেই। যা কিছু করে বা বলে তার সবই তিন চার স্তরের পুলিশী নিরাপত্তা বেষ্টনীর ভেতর। এখন এদের শুধু গালটাই আছে। বাকী সব ধ্বংস হয়ে গেছে। মিডিয়াতে তারা গালবাজী করেই হুংকার ছাড়ে।

বর্তমান আওয়ামী লীগের অবস্থা হচ্ছে উক্ত নিহত ব্যক্তির মত দেহের সমস্ত অঙ্গ প্রত্যঙ্গ অকেজো হয়ে গেছে। কিন্তু গালটা শুধু ঠিক আছে।

বিষয়: বিবিধ

২৩৩৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File