একেই বলে মূসলিম ব্রাদারহুড..

লিখেছেন লিখেছেন ডাক্তার মেহেদী ০৫ জুলাই, ২০১৩, ১০:৫৮:০৪ রাত

একেই বলে মুসলিম ব্রাদারহুড। একেই বলে ইখওয়ানুল মুসলিম। নীল নদের পানি লাল হয়েছে মুসলিম ভাইদের রক্তে, মার্কিনিদের পাচাটা জামাল আবদেল নাসেরের উত্তরসূরী মিশরিয় সেনাবাহিনী উৎখাত করেছে সেদেশের জনগণের ভোটে নির্বাচিত প্রেসিডেন্ট মুহাম্মদ মুরসিকে। আর, তা হাহাকার তুলেছে হাজার মাইল দুরের বঙ্গোপসাগরের তীরবর্তী মুসলিম জনপদ বাংলাদেশের মুসলমানদের হৃদয়ে।



তো্মায় অভিবাদন মুরসি। তো্মায় রক্তাক্ত সালাম হে প্রেসিডেন্ট। বাম,নাস্তিক, সেক্যুলাররা মিলে শুধু সরকারকে উৎখাত করেছে কিন্তু মুসলিম ব্রাদারহুডকে উৎখাত করতে পারেনি, পারবেওনা। বিগত ৮০ বছর ধরে মুসলিম ব্রাদারহুড যে আদর্শিক লাখো লাখো কর্মী গড়ে তুলেছে, সে আদর্শকে তো আর উৎখাত করতে পারেনি, পারবেওনা। বিগত ৮০ বছর ধরে সমাজের প্রতি স্তরে প্রতি বিভাগে যে ইসলামিক চেতনা ইনকর্পোরেট করেছে মুসলিম ব্রাদারহুড, সেটাও উৎখাত হয়ে যায়নি। চুড়ান্ত বিজয় তো্মাদেরই,ওদের এ বিজয় সাময়িক। তোমাদের চুড়ান্ত বিজয়কে ওরা কিঞ্চিত পিছিয়ে দিয়েছে মাত্র।

তবে, এ থেকে সারা বিশ্বের ইসলামিক বিপ্লবের স্বপ্ন দেখা মানুষের একটাই চুড়ান্ত শিক্ষা বলে আমি মনে করি। আর, তা হল রাষ্ট্রক্ষমতা পাবার পর সর্বপ্রথম কাজ হল পাগলা কুত্তা নিধন করা, আবার বলছি পাগলা কুত্তা নিধন করা।

বিষয়: বিবিধ

১৭১৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File