সাত দিনের দুনিয়ার খেল

লিখেছেন লিখেছেন আবাবিল পাখি ২৮ জুন, ২০১৩, ১০:২৯:৩০ সকাল



১। বিশ্ব জগতের মালিক মহাপরাক্রমশালী আল্লাহকে নিয়ে এক নাস্তিক কুৎসা রটালো আল্লাহ আমার খাটের নিচে গাঞ্জা খায়(নাউযুবিল্লাহ)। অথচ তার সাত মাসেরও জেল হয়নি।

২। যাকে সৃষ্টি না করলে মহান আল্লাহ তায়ালা এই বিশ্ব জগত তথা আমাদেরকে সৃষ্টি করতেননা, সেই মহানবী(সঃ) কে আহাম্মক(নাউযুবিল্লাহ) বলে গালি দাতা নাফরমান আসিফ মহিউদ্দিনের সাত মাসের জেল হয়না।

৩। প্রায় ১৫০ মানুষকে পুড়িয়ে অঙ্গার বানানো তাজরিন ফ্যাশনের মালিক দেলোয়ার হোসেনকে সাত দিনেরও জেল দেয়া হয়না।

৪। বিল্ডিং ধসিয়ে ১২০০ মানুষকে হত্যাকারী রানার যে সাত বছরেরও জেল হবেনা রিমান্ডে নেয়ার পরও তার তৈলাক্ত বদন দেখলে বুঝা যায়। বিরুদ্ব মতের মানুষ রিমান্ডে গেলে হুইল চেয়ার নিয়ে আগে মেডিক্যালে যায়।

৫। আর ২০১২ সালের দিকে বুয়েটের শিক্ষক হাফেজুর রহমান ক্ষোভের কারণে কাউকে নির্দিষ্ট করে হুমকি দেননি তাতেই তার সাত বছরের জেল হয়ে গেলো। উল্লেখ্য যে বিচারক এই রায় দেয় সেই একই বিচারক একই দিনে আসিফ মহিউদ্দিনকে জামিন দেয়।

এটাই হচ্ছে বর্তমান আম্লিগের ইসলাম প্রীতির নমূনা। তবে আল্লাহ সর্বশক্তিমান, সর্বশ্রেষ্ট বিচারক ও বিচক্ষণ। তাকে ও তার প্রিয় বন্ধুকে নিয়ে চাক্ষুষ প্রমাণীত গালিগালাজকারী ও তার সহযোগীদেরকে এতো সহজে ছাড় দিবেননা। হে আম্লিগ ও তার তল্পিবাহক, তোমরা মূর্খরা এই কয়েকটা দিন খেলাধুলা করে নাও।

বিষয়: বিবিধ

১১২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File