দারুন খবর: তত্বাধায়ক প্রশ্নে দালালি করতে গিয়ে প্রতিদিনই ইলেকট্রনিক মিডিয়াতে আওয়ামী দালালরা তুলোধুনা হচ্ছে। পতনের এই বুঝি পদধ্বনি........

লিখেছেন লিখেছেন Deshe ২৪ আগস্ট, ২০১৩, ০৫:৩০:০০ বিকাল

সব ইলেকট্রনিক মিডিয়া এখন আওয়ামী লীগের। যে দুটি নাম মাত্র বিরোধী ঘরোনার ছিল তাও ইতিমধ্যে বন্ধ করা হয়েছে। প্রতিদিনই এসব মিডিয়াতে টশো প্রচারিত হচ্ছে। আওয়ামী ঘরোনার মিডিয়া হওয়াতে এমন ভাবে অতিথীদের সেট করা হয় যাতে সরকার সমর্থক পক্ষ ভারী হয়। নাম মাত্র বিরোধী পক্ষ রাখা হয়। বিরোধী পক্ষ সরকারের বিরুদ্ধে সমালোচনা করলেই সরকারের দালাল সঞ্চালক তাকে সাথে সাথে থামিয়ে দেয়। কিন্তু অত্যান্ত পরিতাপের বিষয়, এতকিছুর পরও সরকার সমর্থক আলোচকরা কোন সুবিধা করতে পারছেন না। বিশেষ করে তত্বাবধায়ক প্রশ্নে। ঐ সব দালাল আলোচকরা প্রতিদিনই নাস্তানাবুদ হচ্ছেন। কোন যুক্তিই তত্বাবধায়ক সরকারের বিরুদ্ধে কার্যকর হচ্ছে না। এ সম্পর্কে যে সকল কথা বলছেন সেগুলো শ্রোতা মহলে হাসির খোরাগ যোগাচ্ছে।

যেমন অতিসম্প্রতি হাসিনা বলছেন সংবিধান থেকে একচুলও নড়বেন না। কিন্তু কোন সংবিধান থেকে নড়বেন না?

হ্যাঁ হাসিনা সেই সংবিধান থেকে না নড়ার কথা বলছেন যে সংবিধান মাত্র পাঁচ মিনিটে পাশ করা হয়েছিল । তখন বিরোধী দলের কোন মতামত নেওয়া হয়নি। নিজেদের প্রয়োজনেই এই সংবিধান পরিবর্তন করেছিল যাতে নিজেদের অধীনে নির্বাচন করে ভোট চুরি করে ক্ষমতায় যাওয়া যায়। সংবিধান তো জনগনের জন্য ,কিন্তু বাল সরকার তো তাদের স্বার্থে এই সংবিধান পরিবর্তন করেছেন । জনগনের স্বার্থে নয়। জনগন তো বলেনি যে পঞ্চদশ সংশোধনী করে তত্বাবধায়ক সরকার বাদ দেওয়ার জন্য । কেন তারা তা বাতিল করেছে তা সবার কাছে দিন পরিষ্কার হচ্ছে। ৯০% তত্বাবধায়ক চায় । এটা তো তাদের পত্রিকার জরিপ । বিএনপি সমর্থিত কোন পত্রিকার জরিপ নয়। কিছু ক্ষমতা লোভি বাম পন্থি ছাড়া কেউই এখন তত্বাধায়ক সরকারে বিরোধীতা করছেন না। সুতারং কোন যুক্তিই কাজ হচ্ছে না। আওয়ামী লীগ এবং তাদেরই দালাল কিছু বাম তথাকথিক বুদ্ধিজীবি এখন কচ্ছবের মত মাথা তুলে যুক্তিহীন ভাবে বলছেন যে, তত্বাবধায়ক চাই। আস্তে আস্তে কিছু দিন পর এই মাথাও দেখা যাবে না। কারন তত্বাধায়ক সরকারে বিরোধীতা করা মানে হল ভোট চুরি করার পক্ষে কথা বলা। তত্বাধায়ক সরকারে বিরোধীতা করা মানে হল দেশে অসাংবিধানিক কাউকে ডেকে আনার পক্ষে কথা বলা। আস্তে আস্তে তারা পালাচ্ছে। কয়দিন পর তাদের রাস্তায়ও দেখা যাবে না।

বিষয়: বিবিধ

১২০০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File