শাহবাগে আবারো সেই ইমরান এইডস ছারখার ভাইরাস! এই নাস্তিকদের আওয়ামী লীগকেই প্রতিরোধ করা উচিত।

লিখেছেন লিখেছেন Deshe ২৬ জুন, ২০১৩, ০১:০৮:৫৮ দুপুর



সিটি নির্বাচনে বিশাল ব্যবধানে হারার পর আওয়ামী লীগ বর্তমানে বেকায়দায় আছে তাতে কোন সন্দেহ নাই। আওয়ামী লীগের এই বেহাল অবস্থার জন্য ডা: ইমরান(ভাইরাস)নামক এই ব্যক্তিটি সরাসরি জড়িত। কারন এই ইমরানের কারনে সৃষ্টি হয় হেফাজতে ইসলাম। ভবিষতে এই ইমরান আবারো লাফালাফি করলে হয়তো হেফাযত এর মত অন্য কিছুও সৃষ্টি হতে পারে। এটার ফল আওয়ামী লীগের জন্য মোটেও সুখকর হবে না। আওয়ামী লীগকে বুঝতে হবে এই দেশটা মুসলমানের দেশ ।

এই মুসলমানের সমর্থন নিয়েই তাদের আবার ক্ষমতায় যেতে হবে। কিন্তু শাহবাগের বাম পন্থি দের লাফালাফি দেখলে মনে হয় তারা ছাড়া দেশে কেউ নাই।

এরা হল ইনু,মাইনুদ্দিন বাদল,শাহরিয়ার,মুনতাসির,খুশি কবির,মেনন,বাচ্চুদের পা চাটা উত্তরসূরী।

বাংলাদেশে এরা কখনো ক্ষমতায় আসেনি। আসার সম্ভাবনাও নাই। ২০০১ জাতীয় সংসদ নির্বাচন হয় তাতে বাংলাদেশে যত গুলো বামপন্থি আছে তাদের সবার মোট প্রাপ্ত ভোট হল .৪৩ শতাংশ।

সুতারং তারা কখনও কারো ক্ষমতায় যাবার সহায়কও নয়।

তাহলে তাদের আস্ফালনকে কেন আওয়ামী লীগের মত বৃহৎ দল গুরুত্ব দেবে? আওয়ামী লীগ হয়তো মনে করছে তাদের দ্বারা সমাজে একটা জনমত সৃষ্টি হচ্ছে। কিন্তু তা মোটেও ঠিক নয়। জনমতের বদলে যা হচ্ছে তা হল সামাজিক কলহ সৃষ্টি।

যার দুর মারা যায় ২০০ মানুষ। কিন্তু তাতে কি কোন লাভ হয়েছে। চার সিটি কর্পোরেশন নির্বাচন তার প্রমান। ভবিষ্যতেও নির্বাচন হলে একই অবস্থা হবে। এখন প্রশ্ন শুধু জামানত হারায় কিনা?

এখনো সময় আছে এইসব মঞ্চ ফঞ্চ বন্ধ করুন। তা না হলে আগামী নির্বাচনে জামানত বাজেয়াপ্ত হবে আপনাদের।

বিষয়: বিবিধ

১১৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File