চার সিটি নির্বাচনে গো হারা হারাতে প্রধান ভূমিকা পালন করা ডা: ইমরানকে সরকার হয়তো (শুভ বুদ্ধির উদয় হলে) বলবে -"আরে ইমরাইন্না তোরে কইলাম কি আর তুই কি সর্বনাশ টা না আওয়ামী লীগের করলি!"এই (ডাHappyইমরান শুন- তুই তরিগো বাসায় যাবি, তারপর কিক মার::::::::::: কিক মার::::::::: কিক মার:::::::;

লিখেছেন লিখেছেন Deshe ১৬ জুন, ২০১৩, ১২:৩৮:৫৩ দুপুর

এই ইমরান শুন- তুই তরিগো বাসায় যাবি, তারপর কিক মার::::::::::: কিক মার::::::::: কিক মার:::::::;

উপরের সংলাপটি বেসরকারী একটি মোবাইল কোম্পানীর জনপ্রিয় বিজ্ঞাপন।জনপ্রিয় এই বিজ্ঞাপনটি বাংলাদেশ আওয়ামী লীগের জন্য শতভাগ সত্যিই হয়ে গেল।

গনজাগরন মঞ্চের প্রধান ডা: ইমরানই আওয়ামী লীগকে সত্যি সত্যি কিক মেরে সর্বনাশ করে দিল। অর্থ্যাৎ চার সিটি নির্বাচনে গো হারা হারাতে প্রধান ভূমিকা পালন করেছেন এই বরিনহুড রূপী তথাকথিক ম্যাজিক ম্যান ডা: ইমরান।

ডা: ইমরানের কারনে গনজাগরন মঞ্চ সৃষ্টি হল, তারপর হেফাজত সৃষ্টি তারপর হেফাজত হ্ত্যা যা সকলের জানা।

অথচ প্রথমে এই ডা: ইমরানকে আওয়ামী লীগ পীর সাহেব মনে করে শাহবাগে তাকে খাওয়া -দাওয়া এবং এমনকি পায়খানা করার ব্যবস্থা টুকুও করে দিয়েছিলেন। বিনিময়ে ডা: ইমরানকে সরকারের তরফ থেকে বলা হয়েছিল-"শুন ইমরান তুই শুধু যুদ্ধাপরাধীর বিরোধীতা করবি"

কিন্তু ইমরান শুনল অন্যটা,সে ৯০ ভাগ মুসলমানের দেশে বাম রামদের নিয়ে এবং বেহায়া কন্যা লাকিকে দিয়ে শ্লোগান দিল

র তে রেটিনা তুই রাজাকার তুই রাজাকার

ফ তে ফোকাস তুই রাজাকার তুই রাজাকার

ম তে মাহমুদুর তুই রাজাকার তুই রাজাকার

ই তে ইসলামী ব্যাংক তুই রাজাকার তুই রাজাকার

ধর্ম ভিত্তিক রাজনীতি বাতিল কর করতে হবে,রসুলের (সাHappy অবমননা করা ইত্যাদি।

তখন কিন্তু আমাদের সরকার এই কথাগুলো অন্য দৃষ্টিতে শুনে (লাভ হবে ভেবে) খুব মজা পাইছিল। লাইভ দেখাইছিল । অথচ ভাল করে বোঝার চেষ্টা করে নাই। মোবাইল কোম্পানীর ঠিক সেই বিজ্ঞাপনটির মত।

চার সিটি নির্বাচনে গো হারা হারাতে প্রধান ভূমিকা পালন করা ডা: ইমরানকে সরকার হয়তো (শুভ বুদ্ধির উদয় হলে) বলবে -"আরে ইমরাইন্না তোরে কইলাম কি আর তুই কি সর্বনাশ টা না আওয়ামী লীগের করলি!"

বিষয়: বিবিধ

১১৯০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File