পাবলিক মতামত চাই----

লিখেছেন লিখেছেন Deshe ০৩ জুন, ২০১৩, ১০:৪৮:৪৭ সকাল

প্রধানমন্ত্রী থেকে শুরু করে আওয়ামী লীগের নেতারা প্রতিদিনই বিভিন্ন ধরনের লাগামহীন কথা বার্তা বলছেন। তাদের এসকল বক্তব্য মোটেও দেশের কিংবা জন কল্যান মূলক নয়। খালি চোখে এসব শুনতে ভাল মনে হলেও তাদের এসকল বক্তব্যর বেশির ভাগ বক্তব্যের পিছনেই তাদেরই গোষ্টি স্বার্থরক্ষামূলক,বিরোধীমত দলন মূলক গোপন অসৎ উদ্দেশ্য বিদ্যামান রয়েছে। একটু চিন্তা করলেই তা সহজেই অনুমেয়। অন্যদিকে কিছু কিছু কর্মকান্ড ভাল মনে হলেও ঐসব কর্মকান্ডও দেশবিরোধী এবং বিরোধীমত দলন মূলক এবং অসৎ রাজনৈতিক উদ্দেশ্য এবং স্বীয়স্বার্থচরিতার্থমূলক।

প্রতিদিন দেওয়া এসব বক্তব্য এবং দৈনিক কর্মকান্ড এখন থেকে টুডে ব্লকে তুলে ধরলে কেমন হয়? সাথে টুডে ব্লগাররা ঐ বক্তব্যর উপর ব্যক্তিগত মতামত প্রকাশ করলে কেমন হয়?

এতে করে সরকারের ঐ সকল অমানবিক এবং লাগামহীন কর্মকান্ড ফাঁস করে দেওয়া যাবে। প্রথমে টুডে ব্লকের ব্লগারা জানবে। তারপর অন্য ব্লগারা , এভাবে ফেইচবুক,একজন,দুইজন করে শত শত তারপর হাজার,লক্ষ কোটি মানুষ জেনে যাবে তা------------এটা কি আকাশ কুসুম কল্পনা? মোটেও না। কারন তথাকথিক শাহবাগের গন জাগরন অযোক্তিক একটা বিষয় নিয়ে কি না করেছে?

টুডে ব্লগ কে মুক্ত মত প্রকাশের সুযোগ করে দেওয়ার জন্য আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। মুক্ত মত প্রকাশের কোন জানালা যাতে রুদ্ধ করা না হয় এই আশা করি টুডে ব্লক এডমিন এর কাছে।

বিষয়: বিবিধ

৯৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File