আর কেউ হরতাল করলে তাদের বাড়িতে ঢুকে হত্যা করতে হবে!!!!!!

লিখেছেন লিখেছেন স্বাধীন কন্ঠ ১৭ আগস্ট, ২০১৩, ০১:২১:৫২ রাত



এই বক্তব্য কোন মস্তিস্ক বিকৃত পাগলের নয়, নয় কোন প্রফশনাল কিলারের । এই বক্তব্য বাংলাদেশ নামক রাষ্ট্রের এক মন্ত্রীর। কি বিচিত্র এই দেশ !!!

ইলেক্ট্রনিক মিডিয়াতে যখন শুনলাম তার এই কথা কান কে বিশ্বাস করাতে কষ্ট হয়েছে। তাঁর পরেই ভাবলাম আরে ওরা সব পারে কারন এরাতো মানুষ নয় আওয়ামীলিগ !!!

শুক্রবার বিকালে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সরকারের পাট ও বস্ত্র মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন , আর কেউ হরতাল করলে তাদের বাড়িতে ঢুকে হত্যা করতে হবে।সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই চরম দৃষ্টতাপূর্ণ ও ফ্যাসিবাদী , সন্ত্রাসবাদী বক্তব্য দিলেন প্রধান মন্ত্রীর সামনেই। আমারতো মনে হয় ঐ লোকটি মদ খেয়ে মাতাল হয়ে এই বক্তব্য দিয়েছে। তার মস্তিস্ক ঠিক আছে কি না পরীক্ষা করে দেখতে হবে। এই উন্মাদ মন্ত্রীর বক্তব্য শুনে প্রধানমন্ত্রী কোন প্রতিবাধ করলেন না , বরং মৌন সমর্থন জানিয়ে প্রমান করলেন ঐ পাগলাটে মন্ত্রীর বক্তব্য আর তিনির বক্তব্য এক। আমাদের এই গণতান্ত্রিক দেশে হরতাল করা রাজনৈতিক দলের সাংবিধানিক অধিকার। সাংবিধানিক এই অধিকারে হস্তক্ষেপ করার অধিকার তাকে কে দিয়েছে ? কেউ হরতাল করলে তাদের বাড়িতে ঢুকে হত্যা করতে হবে এই কথা বলার লাইসেন্স তাকে কে দিল ? দেশটাতো কারো বাবার পৈত্তিক সম্পত্তি নয়। প্রধানমন্ত্রীর আশকারাতে যদি আবদুল লতিফ সিদ্দিকী বলে থাকেন তবে ঐ মন্ত্রী এবং প্রধানমন্ত্রীকে অবশ্যই জাতির সামনে ক্ষমা চাইতে হবে।

অন্যতায় জনগণ আওয়ামীদের এমন শিক্ষা দেবে, সে সৃতি আগামী চৌদ্ধ পুরুষ পর্যন্ত বয়ে বেড়াতে হবে।

বিষয়: বিবিধ

১৫৬০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File