উপদেশ শেখ হাসিনা ইস্টাইল(Style)

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ২৯ মার্চ, ২০১৫, ১২:৩১:০৩ দুপুর

সূচনা বক্তব্যে শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, যে কোন বিষয়ে দলের সিদ্ধান্ত অমান্য করলে এর পরিণতি ভালো হবে না। এক্ষেত্রে আওয়ামী লীগের অতি লোভী নেতারা দলীয় প্রধানের বক্তব্য বুঝতে না পারলে হত্যা, খুন-গুম, ছাত্র ও যুব লীগের দারা ধোলাই সহ বিভিন্ন ধরনের হ্যরানির শিকার হওয়ার কথা বলছেন বিভিন্ন ব্যাক্তিগন।

উল্লেখ্য ঢাকা সিটি করপোরেশনের দুই অংশে আওয়ামী লীগের সমর্থন নিয়ে প্রার্থী হতে দৌড়ঝাঁপ করছেন চার শতাধিক নেতাকর্মী। দলীয় সমর্থন আদায়ের জন্য যার যার অবস্থান থেকে তারা চেষ্টা করে যাচ্ছেন। কোন কোন ওয়ার্ডে দলের একাধিক নেতা নির্বাচন করার দৃঢ় মনোভাব ব্যক্ত করে কাজ করছেন। এতে দল সমর্থিত প্রার্থীদের পরাজিত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে বলে মনে করছেন নগর নেতারা।

বিষয়: বিবিধ

৯৭৩ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

311618
২৯ মার্চ ২০১৫ দুপুর ০১:৫৯
হতভাগা লিখেছেন : হোক না মেয়র সরকার বিরোধীদের থেকে , কোন লাভ হবে ২০ দলের ? বা সরকার কি সাথে সাথে পদত্যাগ করে জাতীয় নির্বাচন দিয়ে দেবে বিরোধীদের পছন্দসই কাউকে কেয়ারটেকারে বসিয়ে ?

৫ টি সিটি কর্পোরেশনে বিএনপি সমর্থিত যারা জিতেছিল তারা এখন আছে দৌড়ের উপ্রে ।

এখানেও বিএনপির কেউ জিতলে পরের দিনই তার নামে মামলা , হামলা শুরু হয়ে যাবে ।
২৯ মার্চ ২০১৫ বিকাল ০৫:৪৬
252737
আনিসুর রহমান লিখেছেন : হোক না মেয়র সরকার বিরোধীদের থেকে , কোন লাভ হবে ২০ দলের?
আপনার সাথে এক মত। তবে এতে আওয়ামী লীগেরও কোন লাভ হবে না। কেননা আজকের আওয়ামী লীগ উগ্র ফ্যাসিবাদে বিশ্বাসী লোকদের হাতে বন্দী। ফলে তারা আওয়ামী লীগকে কবজা করার আরও সুযোগ পাবে ও দলটিকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে যাবে।
কিন্তু আওয়ামী লীগ জিতলে একদিকে এই দলটি উগ্র ফ্যাসিবাদে বিশ্বাসীদের কবজা থেকে বের হয়ে আসার হয়ত কোন পথ পাবে, ফলে বাংলাদেশে গণতন্ত্র ফিরে আসার একটি সমূহ সুযোগ সৃস্টি হবে বলে মনে হয়।
311633
২৯ মার্চ ২০১৫ দুপুর ০৩:৩৫
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : শেখ হাসিনা যা বলেন তা তাদের মঙ্গলের জন্যই বলেন।
২৯ মার্চ ২০১৫ বিকাল ০৫:৫৯
252739
আনিসুর রহমান লিখেছেন : আপনার মত করে দেশের সরকার বিরোধী দল এই কথা বুঝলে তাদের অনেক ভাল হত এবং তাদেরকে এত নিপীড়ন, নির্যাতন, হত্যা, গুমের শিকার হতে হত না।
তবে আমি মনে করি সব মানুষের মধ্যে রয়েছে বিরাট সম্ভাবনা এবং কোন মানুষই ১০০% খারাপ হতে পারে না। অবশ্যই তার মাঝে রয়েছে কিছু ভাল গুন। এই ক্ষুদ্র ভাল গুনর সাহায্য নিয়ে হয়ত সে আবার একজন পরিপূর্ণ ভাল মানুষ হতে পারে।
311654
২৯ মার্চ ২০১৫ বিকাল ০৫:১৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : একদিকে বলে সরকার অবৈধ, আবার এই সরকারের অধীনেই নির্বাচন করে!!!!

আচরণ অদ্ভূত ঠেকতেছে!
২৯ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৬:০৩
252740
আনিসুর রহমান লিখেছেন : Yes I am agree with you

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File