পেট্রোল বোমা 'ক্রস ফায়ার দুটুই আমার কাছে নিন্দনীয়।

লিখেছেন লিখেছেন মোবারক ০৯ ফেব্রুয়ারি, ২০১৫, ১২:৪৬:৩৭ রাত



গত এক সপ্তায় আমার প্রিয় ১৪গ্রাম দুই বার পত্রিকার শিরোনাম হয়েছে,দুই দুইটি ঘটনা এ শান্তি প্রিয় ১৪গ্রাম কে সারা এদেশের মানুষ ঘৃনার চোখে দেখছে।

আমি আমার আগের স্ট্যাটাস এ পেট্রোল বোমা যারা নিক্ষেপ করছে তাদের কে ধরে বিচার এর আহব্বান করেছিলাম,কিন্তু আমরা কি দেখলাম একটি রাজনৈতিক দলের একজন নেতা কে বিনা অপরাধেগেপ্তার করে রাতের আধারে ক্রস ফায়ার এ হত্যা ।

এখন হয়তো অনেকে প্রশ্ন করতে পারেন,অপরাধী নয় আপনে কি ভাবে জানলেন,আমি এখন পর্যন্ত যত গুলি নিউজ পড়েছি,কি কারণে সাহাব উদ্দিন কে গেপ্তার কেন রাতের আধারে ক্রস তার কোন উত্তর অথবা নিউজ দেখিনি।

একজন রাজনীতিক নেতা অথবা কর্মীকে গেপ্তার করতে পারে পুলিশ অথবা ডিবি,আমি যতটুকু জানি তাদের কাজ গ্রেপ্তার করে আদালতে নিয়ে যাওয়া,ক্রস ফায়ার দেওয়া নয়।

শান্তি প্রিয় ১৪গ্রাম বাসীকে যে সব রাজনীতিবিদ এর রাজনীতি দিয়ে ক্রসফায়ার এর নির্দেশ দিয়ে পেট্রোল বোমা মেরে সারা দেশে আমাদের ঘৃনার পাত্রে পরিণত করছেন,ভুলে যাবেন না অন্তত পাঁচ বছরে একবার হলেও তাদের কাছে যেতে হবে।

একটি জিনিষ উল্লেখ না করলে না হবে মানীয় রেলমন্ত্রীর ১৪গ্রাম ব্যাপক উন্নায়ন করছেন এতে কোন সন্দেহ নেই।একেই সাথে যদি রাজনৈতিক সহ-অবস্থান দেখতে পেলে আমরা আরও খুশী হতাম।

রাজনীতি বিদ এরা ভুল করলে ক্ষমা চাইবেনা কারণ এটা তাদের ইজ্জত এর ব্যাপার, মিয়ারবাজার পেট্রোল বোমা নিহত এবং সাহাব উদ্দিন এর মত এমন মূত্য আমরা আর দেখতে চাইনা,কোন মা তার প্রিয় সন্তান যেন আর এমন মূত্য না দেখায়, চাই শান্তি।

সব রাজনৈতিক দলের যেহেতু কমবেশী সমর্থক আছে, আপনার সবাই মিলে হানাহানি বন্ধ করে রাজনীতি করেন, দেশ গড়েন আমরা যেন মা বাবা স্ত্রী সন্তান কে রেখে বিদেশ যেতে না হয়।

সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই প্রত্যাশায় আজকের মত বিদায়.....আল্লাহ হাফেজ।

বিষয়: বিবিধ

১২২১ বার পঠিত, ১৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303581
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:০৬
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : ১৪ গ্রামে পেট্রল বোমাবাজ কে ধরা হয়েছে এবং তার উপযুক্ত শাস্তি হয়েছে। এ নিয়ে মনে দুঃখ নিবেন্না। ধন্যবাদ।
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:২১
245536
মোবারক লিখেছেন : বোমাবাজ ধরা পড়ছে, কোথায় থেকে নাম কি তার , একটু বলবেন,
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:২৮
245540
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : ঠাকুর ঘরে কে, আমি কলা খাই না।
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৩৭
245541
মোবারক লিখেছেন : াহিনী না করে ১৪গ্রাম এ কোন বোমাবাজ ধরা পড়েছে বলেন,
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৩৯
245542
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : আপনার মতলব কি বুঝি না! পেট্রল বোমাবাজের জন্য আতে ঘাঁ লাগে কেন??
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৪২
245543
মোবারক লিখেছেন : আমি পেট্রোল বোমাবাজ কে চিনতে চাই, ১৪গ্রাম পেট্রোল বোমা সহ কেও ধরা পড়ছে কিনা জানতে চাই,
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৪৭
245544
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : বোমাসহ ধরা পরবে কি ভাবে? বোমাগুলো তো তার আগেই বাসে নিক্ষেপ হয়ে গেছে। অতপর বোমাবাজ ধরা পরেছে।
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৫১
245545
মোবারক লিখেছেন : কে ধরা পড়ছে নাম টা বলেন,পেট্রোল বোমায় একটা মামলা হয়েছে সেই মামলার কেও ধরা পড়েছে কিনা জানতে চাই,
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০২:০১
245546
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : কে ধরা পরেছে এখনো বুঝেন্নি, হায় খোদা! আপনি তো খাঁটি শিবির।
কিসের মালমা/টামলা!! ৮ জন নিরীহ মানুষ কে পুড়িয়ে মারার পলায়নপর আসমি ধরা পরেছে এবং দ্রুত শাস্তি হয়েছে। ব্যাস। তবে ঐ বোমাবাজ এখন জান্নাতের সিড়িতে কাদের মোল্লার সাথে খোশ গল্প করছেন এটা নিশ্চিত।
১০ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৫৭
245700
মোবারক লিখেছেন : জোর করে একটি দলের সংগঠনের নেতা নেতা বানিয়ে দিলেন, তারা মানবে কিনা জানিনা, কিছু একজন আমাকে আওয়ামীলীগ এর নেতা বানিয়ে দিয়েছিলো/ যাক সেটা কোন কথা নয়, কথা উত্তর পাই নাই।
১০ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০২:২১
245709
মায়াবন বিহারিণী হরিণী লিখেছেন : উত্তর পাবেন্না কেন! আপনার শহীদী পেট্রলবাজ যে হুর-গেলমানের জলসায় রাজাকার কাদের মোল্লার সাথে খোশগপ্প করছে তাতে সন্দেহ আছে??
303590
০৯ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০২:৫৪
যা বলতে চাই লিখেছেন : আমারতো মনে হয় পেট্রোল বোমা আর ক্রস ফায়ার একই সুত্রে গাঁথা। অবশ্য কোন কিছুই আড়াল থাকবে না,ভবিষ্যতে অবশ্যই সত্য বেরিয়ে আসবে। অনেক ধন্যবাদ বিষয়টি উপস্থাপন করে সচেতন করার জন্য। Good Luck Good Luck Good Luck
303621
০৯ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৯:৩৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
303626
০৯ ফেব্রুয়ারি ২০১৫ সকাল ০৯:৫১
হতভাগা লিখেছেন : কেঁচো খুড়ঁতে যাতে অজগর বের হয়ে না আসে সেজন্য এখন এসব খুচরো আসামীকে কোর্টে তোলা হয় না

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File