তারেক রহমানের বক্তব্য ও কিছু কথা ।

লিখেছেন লিখেছেন মোবারক ২৪ ডিসেম্বর, ২০১৪, ১২:১৫:৪২ রাত

মিডিয়ার সাথে জড়িত থাকার ফলে সৌদি আরবের জেদ্দার বিভিন্ন রাজনৈতিক অরাজনৈতিক নানান অনুষ্ঠানে যাওয়া হয় ।বেশ কয়েক দিন থেকে তারেক রহমান কে নিয়ে মাতামাতি লেখা লেখি হচ্ছে মিডিয়া জগতে ।দেশের রাজনৈতিক মাঠ , আইন আদালত তারেক জ্বরে আক্রান্ত । তারেক রহমান কে নিয়ে জেদ্দা বি এন পির নেতার মন্তব্য আমার মনে পড়ে গেল। তাই আজকে লিখবো তারেক রহমান কেন এমন করছে।

বেশ কিছু দিন আগে সৌদি আরব বিএনপির পশ্চিমাঞ্চলের সভাপতি আলহাজ্ব আহমেদ আলী মুকিব এর একটি অনুষ্ঠানে সামনের কাতারে ছিলাম আমি। আহমেদ আলী মুকিব সাহেবের সাথে তারেক রহমান এর ভালো একটা সম্পর্ক আছে সবাই জানে। আহমেদ আলী মুকিব সাহেব তার নেতা কর্মীদের উদ্দেশ্য বক্তব্য দিচ্ছেন এর মাঝে তারেক রহমান প্রসঙ্গ এসে যায় । আহমেদ আলী মুকিব বলেন তারেক রহমানের লন্ডনে একটি অনুষ্ঠানে গিয়েছিলাম আমি, অনুষ্ঠান শেষে তারেক রহমান সাহেব কে প্রশ্ন করা হয় আপনার বক্তব্যের জবাব না দিয়ে আওয়ামীলীগ গালি-গালাজ করতেছে আপানাকে। তাহলে আপনি কেন এই সব বক্তব্য দিচ্ছেন। মেডাম খালেদা জিয়া কেন এই বিষয়ে কিছু বলছে বলছে না। জবাবে তারেক রহমান বলেন। দেখুন সভাপতি সাহেব আপনার মা বাবা কে যদি কেউ সব সময় গালি দিতে থাকে নিচ্চয় আপনার গাঁ জ্বলবে। আমিও আপনার মতো একটি মায়ের ঘরের সন্তান।

আরো একটি প্রশ্ন করছেন মেডাম কিছু কেন বলছেন না,জবাবে তারেক জিয়া বলেছিলেন দেখুন খালেদা জিয়ার মা বাবাকে কিন্তু ওরা গালি দিচ্ছে না, দিচ্ছে আমার বাবা জিয়াউর রহমান ও আমার মা বেগম খালেদাকে।তাই আমি ওদের মত গালাগালি না করে অনেকের বাবার অন্যায় গুলো তুলে ধরতেছি জনগনের সামনে।

বিষয়: বিবিধ

১০১৩ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

296794
২৪ ডিসেম্বর ২০১৪ রাত ০৩:০০
udash kobi লিখেছেন : ^Happy^

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File