অসুস্থ মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীকে দেখতে আসলেন হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী

লিখেছেন লিখেছেন সত্যের ডাক ১৩ জুন, ২০১৩, ০২:৩৪:৪৮ রাত

হেফাজতে ইসলামের অসুস্থ মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরীকে দেখতে হেফাজতের আমির ও হাটহাজারী মাদরাসার মুহতামিম আল্লামা শাহ আহমদ শফী হাসপাতালে গেছেন।

গতকাল সন্ধ্যা সাতটার দিকে নগরীর সিএসসিআর হাসপাতালে বাবুনগরীকে দেখতে যান আল্লামা শফী। হেফাজত মহাসচিব বর্তমানে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিত্সাধীন অবস্থায় রয়েছেন।

এ সময় আল্লামা শফীর ছেলে মাওলানা আনাছ মাদানী, ব্যক্তিগত সহকারী মোহাম্মদ শফিসহ আশরাফ আলী নিজামপুরী, মাওলানা জুনাইদ মাদানি শোয়াইব তার সঙ্গে ছিলেন।

এর আগে বিকাল সাড়ে পাঁচটায় হাটহাজারী দারুল উলুম মঈনুল ইসলাম মাদরাসা থেকে একটি মাইক্রোবাসে করে রওনা দেন আল্লামা শফী।

সন্ধ্যা সাতটার দিকে নগরীর প্রবর্তক মোড়ের সিএসসিআর হাসপাতালে পৌঁছেন তিনি। ওই হাসপাতালের নবম তলায় মাগরিবের নামাজ আদায় করে ৭টা ৫ মিনিটে সিসিইউতে প্রবেশ করেন আল্লামা শফী।

বাবুনগরীর শয্যাপাশে প্রায় ২০ মিনিট সময় কাটান আল্লামা শফী। এ সময় তিনি কয়েক মিনিট একান্তে জুনাইদ বাবুনগরীর সঙ্গে কথা বলেন।

ঢাকা অবরোধে ব্যাপক সহিংসতার পর গ্রেফতার হওয়া হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনগরী জামিনে মুক্তির পর সোমবার রাতে চট্টগ্রাম ফিরে বেসরকারি হাসপাতাল সিএসিসআরে ভর্তি হন।

জামিনে মুক্তির পর বাবুনগরী ঢাকায় বারডেম হাসপাতালে চিকিত্সাধীন ছিলেন। সেখান থেকে সোমবার রাত সাড়ে নয়টার দিকে অ্যাম্বুলেন্সে তাকে চট্টগ্রামে পাঠানো হয়।

বিষয়: বিবিধ

১১৮৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File