ফারাবী ভাইয়ের মুক্তি চাই !!!

লিখেছেন লিখেছেন বাপের বড় পোলা ১৫ মে, ২০১৩, ০৫:৪৬:১৮ বিকাল

যার জন্য করলাম চুরি সেই বলে চোর !!

যারা এই অনলাইন জগতে সেলিব্রেটি আছেন , তাদের মধ্যে বেশীর ভাগই ইসলাম নিয়ে, না হয় নাস্তিকতার বিরুদ্ধে, না হয় সরকারের কাজের বিরুদ্ধে লিখে থাকেন । আর আমরাও তাদের লিখার সাথে সাথে তাল দিয়ে থাকি । আমাদের উৎসাহ দেখে তারা আরোও বেশী করে লিখেন । কিন্তু যখন তাদের উপরে কোন আঘাত আসে তখন আমরা গর্তের ইদুরের মত পালানোর ধান্দায় থাকি । আর এটাই আমাদের আসল পরিচয় । তখনই আমাদের আসল লেঞ্জা বেড়িয়ে পরে ।

ফারাবী শফিউর রহমান ভাই যতদিন লিখেছেন তখন-তো ওনার লেখার সাথে সাথে খুব নেচেছিলাম । কিন্তু আজ যখন তিনি কারাগারে তখন আমরা তার জন্য কি করতে পেরেছি , বা করার চেষ্টা করেছি ?

যখন 3-4 ব্লগারদের গ্রেফতার করা হয় তখন তাদের অনুসারীরা তাদের মুক্তির জন্য আন্দোলন করেছে, মানববন্ধন করেছে , কিন্তু আমরা ফারাবী ভাইযের জন্য কি করেছি ।

তিন ব্লগার ইসলামকে নিয়ে , নবীজি (সঃ) ব্যাঙ্গ করেছে , খারাপ মন্তব্য করেছে , কিন্তু তারপরও তারা মুক্তি পেয়ে গেছে ।

যেখানে এই দেশে একটা খুনি দিনের পর দিন প্রকাশ্যে রাস্তা ঘাটে ঘুরে বেড়ায় , সেখানে একজন লোক খুনের হুমকি দেওয়ায় তার জেল হয়, রিমান্ড হয় । আফসুসের বিষয় । যেদিন আমাদের নিজেকে ধরে নিয়ে যাবে সেদিন আমাদের জ্ঞান হবে, তার আগে হয়ত না ।

চোর গেলে বুদ্ধি আসে, এইরকম হল আমাদের অবস্থা ।।

ফারাবী ভাইযের মুক্তির জন্য কি করা উচিত সেটা আমি জানি না , কিন্তু আপনারা যারা বড় ভাই আছেন তারা আশা করি কোন প্রদক্ষেপ নিবেন, ইনশা- আল্লাহ ।।।

আল্লাহ মুসলিম এবং ইসলামকে অবশ্যই হেফাজত করবেন ।।

বিষয়: বিবিধ

১১০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File