To moderator: Require your attention.

লিখেছেন লিখেছেন আনিস১৩ ২৩ মে, ২০১৩, ১২:২৪:৪২ রাত

Allow me to repeat the rule number (6) of this blog-

৬।" বাংলাদেশের স্বাধীনতা , সার্বভৌমত্ব , ইতিহাস , ধর্ম বিষয়ক সত্যকে অস্বীকার করে , বিরুদ্ধাচারণ করে , অসম্মান করে তাহলে পোস্ট মুছে ফেলা হতে পারে এবং ব্লগারের ব্লগিং সুবিধা সাময়িক অথবা স্থায়ীভাবে স্থগিত কিংবা বাতিল করা হতে পারে । "

The above section is repeatedly violated by some racist and Muslim haters persons in this blog. This rule should be followed strictly all the time. Some persons are hurting our emotions by attacking our faith. They lie, quote without context, twist the truth and lots more. They also use abusive language.

In fact no person should attack others believe(whatever it is) at all. We seek moderators attention on this regard to make sure we do not feel sick when we log in.

Thank you.

বিষয়: বিবিধ

১৭৮৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

353423
১০ ডিসেম্বর ২০১৫ রাত ১২:০৭
শেখের পোলা লিখেছেন : রাত আছে বলেইতো দিনের গুরুত্ব আছে৷ শয়তান মুনাফেক কাফের নাস্তিক না থাকলে মুমিনদেরও কদর থাকতনা৷ আমরা কোথায় দাওয়াত দেব যদি এরা নাথেকে?
অন্য কথায় আসি, এই মাত্র আপনার পাঠানো দি ইটারন্যাল চ্যালেঞ্জ নিয়ে এলাম৷ আপনাকে ধন্যবাদ৷ আপনার ই মেইল দিলে আমি পুরো আমার অনুবাদটা পাঠাতে পারি৷ আমারটা দিলাম
353948
১৪ ডিসেম্বর ২০১৫ দুপুর ১২:১৬
গাজী সালাউদ্দিন লিখেছেন : এক বোনের মন্তব্য, "ভাইয়া, আমার কাছে মনে হয়, এই ব্লগটা এখন অর্ধ মৃত"। তিনি যথার্থই বলেছেন, আপনাদের সম্মিলিত অনুস্পস্থিতি বিডিটুডের ভবিষ্যৎ নিয়ে পাঠকদের খুব ভাবাচ্ছে। আগের সেই সরগরম অবস্থা এখন আর নেই, এ আসেনা, ও আসেনা, সে আসেনা, তাই আমারও আসতে ভালো লাগে না, অতঃপর নিরুত্তাপ... এমন প্রবণতা থেকে বেরিয়ে আসা উচিৎ।
প্লিজ, কারো দিকে আর তাকিয়ে থাকা নয়, কেউ আসুক অথবা নাই আসুক, আপনি আসছেন, লিখছেন, ভালো কিছু উপহার দেয়ার চেষ্টা করছেন, এটাই নিশ্চিত করুন!
০৩ ফেব্রুয়ারি ২০১৬ রাত ১২:২০
297251
অয়ন খান লিখেছেন : কাকতালীয় কিনা, আমার ব্যক্তিগত কিছু ব্যস্ততা ছিল, কর্মক্ষেত্রেও ব্যস্ততা ছিল । কিন্তু এটাও মনে হয়, রাজনীতিতে হতাশ অবস্থা এসব অনীহার জন্য পরোক্ষভাবে দায়ী হতে পারে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File