শালার ফেসবুক!! তুমি একটা বিনোদন মাইরি

লিখেছেন লিখেছেন আদার ব্যাবসায়ী ২৮ নভেম্বর, ২০১৩, ০১:৪৩:২৩ রাত

ঢাকা শহরে প্রথম যখন আসি ফার্মগেটে একদিন এসেছিলাম ইউনিভার্সিটি ভর্তি ফর্ম কিনতে। দিনটি শুক্রবার ছিল। আনন্দ সিনেমা হলের সামনে একটা জটলা দেখে সাথে থাকা ফ্রেন্ডরে নিয়ে আগ্রহ নিয়ে আমিও ওখানে দাঁড়িয়ে পড়ি। দেখি জটলার মাঝখানে এক লোক বসে অনেক জোরে সরে বক বক করেই যাচ্ছেন। কিছুক্ষণ দাড়িয়ে থাকার পর আসলে বুঝতে পারছিলাম আসলে ওখানে কেন মানুষের দাড়িয়ে থাকার আগ্রহ প্রবল ছিল । এরপর এরকম বহু জায়গায় বহু রকম জটলা দেখেছি । দেখেছি বহু রকম প্রতিকার। আমার দেশের এতো মানুষ যে যৌন দুর্বল এই জটলাগুলা দেখার আগে বুঝি নাই। এই জটলা থেকেই শুনেছি শান্ডার তৈল , জোঁকের তৈল , এই মালিশ সেই মালিশ এর নাম। আমার কি অবস্থা এখনো বুঝি নাই বলে আমার কোন ধরনের মালিশ লাগবে বা আদৌ লাগবে কি না ধারনা নেই।

ইদানিং প্রায়ই দেখি ফেসবুকে বিভিন্ন পেজ এমনকি নামের পাশে সেলিব্রিটি শব্দযুক্ত কিছু পাবলিক বেশ কিছু নিউজ সাইটের বিজ্ঞাপন দিচ্ছেন বিভিন্নভাবে। একেকজনেরটা একেকরকম মজার। কেউ একজন দেয় এরকম নারীদের বিয়ে করতে নেই , এমন পুরুষদের বিয়ে করতে নেই , মেয়েদের এতগুলা সমস্যা, পুরুষদের এতগুলা সমস্যা , যৌন মিলনে কি করলে কি হয় , ক্যামনে কি করতে হয় , ক্যামনে কত বেশী সুখ হয় , কিভাবে কি ফিলিংস হয় , কিভাবে দুর্বলতা সারানো যায় , কিভাবে সঙ্গী বা সঙ্গিনীকে স্যাটিস্ফাইড করা যায় ইত্যাদি ইত্যাদি ।

এদের এইসব দেখতে দেখতে আমার ঢাকা শহরে আসা প্রথম দিনগুলাতে দেখা সেই জটলাগুলার কথা মনে পড়ে যায়। মনে মনে ভাবি সেই জটলা থেকে না হয় এই মালিশ সেই মালিশের কথা বলে বিকোত। এরা কোন মালিশের কথা বলে??!!!

আবার অনেক সময় দেখা যায় লিখে অমুক নায়িকা বা অভিনেত্রী অমুকের সাথে অমুক দিন রাত কাটিয়েছে। ফেসবুকের অতি উৎসাহী মানুষ খুব আগ্রহ ভরে সেই লিঙ্কে গিয়ে দেখে আসলে সেখানে একটা নাটকের শটের কথা বলছে ।

এসব এসব দেখতে মনে মনে প্রায়ই বলে উঠি শালার ফেসবুক!! তুমি একটা বিনোদন মাইরি

বিষয়: বিবিধ

১৬১৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File