ফেসবুকে থেকে ওয়াশিকুর বাবুর কিছু লেখা

লিখেছেন লিখেছেন মাজহারুল ইসলাম ৩০ মার্চ, ২০১৫, ০৯:১১:৪৮ রাত

২৭ বছর বয়সী ওয়াশিকুর তেজগাঁও কলেজ থেকে লেখাপড়া শেষ করে মতিঝিলের ফারইস্ট এভিয়েশন নামের একটি ট্র্যাভেল এজেন্সিতে প্রশিক্ষক হিসেবে কাজ করছিলেন। তার বাবার নাম টিপু সুলতান, বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার হাজীপুর গ্রামে।

সামহোয়্যারইন ব্লগে ‘বোকা মানব’ নামে একটি অ্যাকাউন্ট থাকলেও তিনি মূলত লেখালেখি করতেন ফেইসবুকের কয়েকটি অ্যাকাউন্টের মাধ্যমে। যার মাধ্যমে তিনি ধর্মকে কুটুক্তি করে প্রায়ই স্টাটাস দিতেন।



































এর পরেও এরা মুক্তমনা এরা কিন্তু ইসলাম ইসলাম বিদ্বেষী না।

ইনসাইডবিডি থেকে সংগ্রহ করা।।

বিষয়: বিবিধ

১৭১০ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

311973
৩১ মার্চ ২০১৫ সকাল ১১:২৩
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : ব্লগ-ব্লগার যত্তসব মাতাল। কিছু বড়লোকের বখাটে সন্তান যারা মদ-নেশা, নারী আর উশৃংক্ষল জীবন-যাপনে অভ্যন্ত_ কেউ বা বিদেশে বসবাসের স্বপ্নে বিভোর। গন্ডমূর্খেরা জাস্ট মুক্তমণা, সামু, নাগরিক, প্রথমআলোতে দু-৩টা ব্লগ আইডি খুলে তারপর ব্লগার টাইটেল নিয়ে ফেসবুক ভিত্তিক প্রচারণা চালায়। ফেসবুকে ইসলাম নিয়ে দু-চারদিন গালাগালি করলেই উগ্র হিন্দুরা অতিউৎসাহে ফ্রেন্ডলিস্টে এসে ভিড় জমায়,সমর্থন যোগায়। আর মুসলিমরা গালাগালি দেয়ার জন্য তাদের ফলোয়ার হয়।উগ্র হিন্দুরা তার ইসলামের গালাগালির মাত্রা দেখে ব্যাপক উল্লসিত হয়, কারণ হিন্দু পরিচয়ে এটা করা খুব কঠিন। তাই মুসলিম নামে কেউ যদি একাজে নামে তাতো অবশ্যই উপভোগ্য অন্যদিকে মুসলিমরা নিয়মিত গালাগালি করে মনের ঝাল মেটায়। তো পরিশেষে ব্লগার টাইটেল নিয়ে হয়ে গেল বিশাল নামডাক। কয়েকহাজার ফলোয়ার, ফ্রেন্ডস আর মস্তিষ্ক বিকৃত ফেসবুকীয় আবালমার্কা পোস্ট। বাহ! সে বিশাল পাবলিক ফিগার। বলদের দল। মরার পরে তো সেই মাটির তলেই যাবি। নে এবার মুড়ি খা। যত্তসব জারজ ইডিয়ট।
৩১ মার্চ ২০১৫ দুপুর ১২:৫৮
253037
মাজহারুল ইসলাম লিখেছেন : এরপরেও এদের শিক্ষা হয় না। সব জার্মান যাওয়ার স্বপ্ন।

কুকুরের লেজ যেমন সোজা হয় না এরাও কোন দিন ভালো হবে না।
312091
৩১ মার্চ ২০১৫ রাত ০৮:৫২
রক্তলাল লিখেছেন : হাসিনার লোকজন এসব হত্যা করতেছে বিরোধীদেরকে জংগি প্রমাণ করতে!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File