এই দেশের মেয়েদের শরীরেরই কি সব কিছু?

লিখেছেন লিখেছেন মাজহারুল ইসলাম ১৩ সেপ্টেম্বর, ২০১৪, ০৬:৫৫:৪৩ সন্ধ্যা

লাক্স চ্যানেল আই সুপার স্টার নামের একটা অনুষ্ঠান আছে যেখান থেকে আগামী দিনের অভিনেত্রী খুজে বাহির করা হয়ে থাকে। এই অভিনেত্রী খোজার নামে এই দেশের কত হাজার মেয়ের ইজ্জত নষ্ট হয়েছে তা শুধুমাত্র যারা নষ্ট করেছে তারা জানে। গতকাল রাতে টিভি দেখার সময় রিমোটের বাটন চাপতে চাপতে এক জায়গায় এসে চোখ আটকে গেল তাহল চ্যানেল আইয়ের স্ক্রীন। যাতে দেখানো হচ্ছে কয়েক টা মেয়ে (তাদেরকে বেশ্যা বলা যেতে পারে) ভিবিন্ন স্টাইলে জামদানি শাড়ি পরে রেম্পে চলাফেরা করতেছে । আর জামদিনি শাড়ি পরার স্টাইল দেখে নিজের কাছে অনেক খারাফ লাগছে কারন এরা জামদানি শাড়ি পরে জামদানি শাড়ির ঐতিহ্য মাটির সাথে মিশিয়ে দিয়েছে। এদের একেক জনের শাড়ি পরার স্টাইল দেখে মনে মনে চিন্তা করলাম আসলে কি জামদানি শাড়ি এইভাবে পরে? আর এরা কার জন্য এত সাজসজ্জা করেছে? এই সব থেকে একটা জিনিস বুঝা যায় এরা নিজেদের শরীর দেখিয়ে অভিনেত্রী হতে চায়। কারন এদের শরীরের কোন দাম নাই এদের শরীরের চেয়ে একজন যৌন কর্মীর শরীরের অনেক দাম আমার মনে হয়। কারন যৌন কর্মী টাকার জন্য এই কাজ করে আর এরা জনপ্রিয় হওয়ার জন্য নিজের শরীর দেখায়। আর এই সব অনুষ্ঠানে প্রথম হওয়ার জন্য কত এমপি মন্ত্রীদের কাছে যাওয়া লাগে বা রাত কাটাতে হয় একমাত্র তারাই ভালো জানে। আমার এলাকার এক জনপ্রিয় মডেল আছে যে আজ ৮ বছর নিজের গ্রামে যায় না এক মন্ত্রীর সাথের ঘটনার কারনে। আর এইসব মেয়েদের দেখে পরবর্তী প্রজন্মের মেয়েরাও একই চিন্তা করে যে আমরাও সুপার স্টার হব। এই সুপার স্টার হতে গিয়ে কত মেয়ে নিজের ভবিষ্যৎ হারিয়েছে, যারা হারিয়েছে তারাই বলতে পারবে। আসলে এই সব মেয়েদের দোষ দিয়ে লাভ নাই কারন সব দোষ এদের বাবা মায়ের। বিদ্যা সিনহা মীমকে সুপার স্টার করতে যদি মিমের বাবা ২০ হাজার ওয়ারিদ সিম কিনে এসএমএস করে থাকে। আর এর থেকে বুঝা যায় এই সব কিছুর পিছনে এদের বাবা মা। আর বাবা মা নিজের মেয়েকে দিয়ে এই সব করায় টাকার জন্য কোন ভাবে যদি মেয়ে একবার প্রথম হতে পারে তাহলে আর তাদের টাকার অভাব হবে না। এদের বাবা মা যদি এই লেখাটা পড়তে পারত তাহলে নিজের মেয়েকে আর এই সব কাজ করতে দিত না। আল্লাহ আমাদের সকলকে ইসলামের দেখানো পথে চলার তৌফীক দান করুক, আমীন

বিষয়: বিবিধ

১৬৮১ বার পঠিত, ১৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

264630
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০৭
ইসলামী দুনিয়া লিখেছেন : অনেক সুন্দর পোষ্ট। চালিয়ে যান।
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১১
208255
মাজহারুল ইসলাম লিখেছেন : ধন্যবাদ
264635
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১১
বুড়া মিয়া লিখেছেন : কি বলবো ভাইয়া? সত্যি বলতে মেয়েদের দোষ, একটা মেয়ে না চাইলে তার বাবা-মা-ও এটা করাতে পারে না! অনেক ক্ষেত্রে বাবা-মায়েরও কিছু করার থাকে না! আমার পরিচিত এক আঙ্কেল এর মেয়ে লাক্স এ সেকেন্ড হইছে কবে যেন, এ নিয়ে সে তার মেয়েকে তার বাড়ীতে ঢুকতে নিষেধ করে দিয়েছে; অথচ মেয়েটা বিবাহিত ছিলো এবং তার জামাই তাকে প্রশ্রয় না দিলে এটা হতে পারতো না!

সব মিলিয়ে এগুলো আসলে সেসব মেয়েগুলোর রুচিহীনতার পরিচয়, আর যারা এসব অনুষ্ঠান চালায়, তারা তো ইচ্ছাকৃতভাবেই টাকার বিনিময়ে সামাজিক বিশৃঙ্খলার জন্য এগুলো করে – জেনে শুনেই , এদের কোন প্রকারেরই হিতাহিত জ্ঞান অবশিষ্ট নাই, এরা শুধুই পণ্য এখন, মানুষ না!
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১৮
208256
মাজহারুল ইসলাম লিখেছেন : ঠিক বলেছেন ভাই তবে এক হাতে তালি বাজেনা এই কথা জানেন না?
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৪
208259
বুড়া মিয়া লিখেছেন : ওই-যে আরেক হাত-তো টাকা নিয়া নড়তেছেই মঞ্চে, খালি বাড়ী-ঘরের মেয়েগুলা রাজী হইলেই হয়! তালি ষ্টার্ট হয়ে যাবে দর্শক সহ ..

সব মেয়েকে আমি খারাপ বলি না, তবে আমার দেখা বেশীরভাগ মেয়েই কোন না কোন দিকে একরোখা, যার জন্য অনেককে সাফার করতে হয় – তবে সব জায়গায় তারা সফলতা পায় না, এটাও সত্য!
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৪
208261
মাজহারুল ইসলাম লিখেছেন : ঠিক বলেছেন
264638
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১৪
নিউজ ওয়াচ লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২০
208258
মাজহারুল ইসলাম লিখেছেন : Thumbs Up Thumbs Up
264641
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৪
ফেরারী মন লিখেছেন : ওদের বাবা মাও সেই কালচারে বড় হয়েছে ভাইজান। তারা পারলে নিজেকে আর উজার করে দিবে।
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৩
208260
মাজহারুল ইসলাম লিখেছেন : জমি ভালো হলে ফসল ভালো হয়, আর জমি খারাফ হলে ফসল খারাফ হয়।
264645
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৩৮
নীল জোছনা লিখেছেন : তাদের শরীর তারা দেখাচ্ছে তাতে আপনার কোনো সমস্যা? আপনার মা বোনের শরীর নিয়ে তো আর তারা দেখাচ্ছে না। মেয়েদের বোরকার ভিতর আবদ্ধ করে রাখার দিন শেষ।
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫৯
208271
মাজহারুল ইসলাম লিখেছেন : মেয়েদের বোরকার ভিতর আবদ্ধ করে রাখার দিন শেষ কে বলেছে আপনাকে? হিজাব পালনের জোয়ার কিছু দিনের মধ্যে বাংলাদেশে শুরু হবে মনে রাখবেন। আর তাদের শরীর তারা দেখেবা আমার কোন সমস্যা নাই, কিন্তু তাদের শরীর দেখে দেশের হাজার হাজার যুবক ধ্বংস হয়ে যাচ্ছে তা কি আপনি জানেন? আর এই যুব সমাজ কিছু দিন পরে দেশের নেতৃত্ব দিবে। তাদের কারনে এই সমস্যা এখন এইডস এর মত ছড়িয়ে পড়তেছে সাধারন মেয়েদের কাছে। আর হিজাব পরলে ঐ মেয়ের লাভ কারন ঐ মিয়ের শরীর দেখার অনুমতি ইসলাম আমাদেরকে দেয় নাই দিয়েছে তার স্বামীকে।
264646
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : টাকা আর তথাকথিত ষ্টার হওয়ার লোভ নিজেদের শরির বিক্রি করতে বাধ্য করছে এই নারি দের। এই অনুষ্ঠানে নাকি ইতমধ্যে সুইমসুইট রাউন্ড ও হয়ে গিয়েছে!!
১৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:০১
208273
মাজহারুল ইসলাম লিখেছেন : এই সব কিছুর জন্য দায়ী ভারতীয় সংস্কৃতি এবং আমাদের দেশের সরকার।
264647
১৩ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৪১
মনসুর আহামেদ লিখেছেন : পড়াশুনা করে টাকা পয়সা আয় করা সময়ের ব্যাপার, তাড়াতাড়ি ধনী হতে হলে এটাই সহজ রাস্তা। সারা বিশ্বে এ ধরনের জাগরণ শুরু হয়েছে, অনেক আগেই। বাংলাদেশে এর ঢেউ বয়ে যাচ্ছে।
এর জন্য দায়ী রাষ্ট্র।
১৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:০৩
208274
মাজহারুল ইসলাম লিখেছেন : অবশ্যই রাষ্ট্র দায়ী কারন রাষ্ট্র যারা পরিচালনা করে তারাই এই সব অনুষ্ঠান প্রচারের অনুমতি দেয়।
264657
১৩ সেপ্টেম্বর ২০১৪ রাত ০৮:২৬
শেখের পোলা লিখেছেন : এদের বাবা মারা ইসলামকে থোড়াই কেয়ার করে৷ সমস্য হচ্ছে যাদের মনে আখেরাতের ভয় আছে৷ তবে আখেরাতের ভয় দেখানো লোকদের, এদের পথ পরিষ্কার করার জন্য সদাশয় সরকার শেষ করে দিচ্ছে৷

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File