আমার ছেলের বউ খ্রিস্টান : প্রধানমন্ত্রী

লিখেছেন লিখেছেন মাজহারুল ইসলাম ১৯ জুন, ২০১৩, ১০:৫৩:৩৬ রাত



প্রধানমন্ত্রী আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ মে রাতে মতিঝিল শাপলা চত্বরে কোনো গোলাগুলির ঘটনা ঘটেনি। যাদেরকে মাদ্রাসা থেকে নিয়ে আসা হয়েছে তাদের বাসে-লঞ্চে তুলে দেয়া হয়েছে। যারা লুকিয়ে ছিল তাদের বের করে প্রত্যোককে তাদের গন্তব্যে পৌছে দেয়া হয়েছে। আড়াই হাজার তিন হাজার মানুষ মারলে এতগুলো লাশ কী পাখির উড়ে গেল? দেখা গেছে গায়ে লাল রং লাগিয়ে পড়ে আছে আর পুলিশ যখন টান দিচ্ছে উঠে দৌড়াচ্ছে। দেখা গেল লাশ দৌড় মারল। এই ধরনের নাটকও সেদিন করা হয়েছে। ওইদিনের ঘটনার ব্যাপারে সাধারণ মানুষের কাছে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে রাজনীতি করা হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

জাতীয় সংসদে বুধবার এক অনির্ধারিত বক্তব্যে প্রধানমন্ত্রী হেফাজতে ইসলামীর শাপলা চত্বরের ঘটনা প্রসঙ্গে এই ধরণের মন্তব্য ছাড়াও বলেন, এবার তত্ত্বাবধায়ক এলে মোটেও নড়াতে পারবে না, এবার এলে আরো আটঘাট বেঁধে আসবে। এবার এলে ইলেকশানই দেবে না। তিনি বলেন, মাইনাস টু ফর্মুলা এখনো তৎপর আছে। তারা বসে আসে কখন ছিড়ে পড়বে, আর খপ করে খাবে। তিনি বলেন, আমার ছেলের বউ ইহুদি না, খ্রিস্টান। ড. কামালের মেয়ের জামাই যে ইহুদি সেটা না বলে খামাখা আমার ছেলের বউকে নিয়ে টানাটানি করা হচ্ছে।

বিকালে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠকের শুরুতে সরকারি ও বিরোধী দলের তিনজন সদস্যদের ব্যক্তিগত কৈফিয়তের বক্তব্য এবং ওই বক্তব্যের সূত্র ধরে তিনজন সদস্যের পয়েন্ট অব অর্ডারে বক্তব্যের পর প্রধানমন্ত্রী দাগিয়ে ফোর নিয়ে বক্তব্য রাখেন।

কপিঃ নয়াদিগন্ত

উপরের লেখা খানি আজ সংসদে কিছেন আমাগো বুবু জান হাসিনা। আমার কথা কান হইলো এতো দিন আমনে এই কথা শিকার করেন কেন, সামনে নির্বাচন দেইখা নাকি। লাভ নাই বুবু বাংলার মানুষ এখন সত্য জানে আন্নের মত মিছা কথা কয় না।

“আর তোমরা মুশরেক নারীদেরকে বিয়ে করোনা, যতক্ষণ না তারা ঈমান গ্রহণ করে। অবশ্য মুসলমান ক্রীতদাসী মুশরেক নারী অপেক্ষা উত্তম, যদিও তাদেরকে তোমাদের কাছে ভালো লাগে। এবং তোমরা (নারীরা) কোন মুশরেকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ো না, যে পর্যন্ত সে ঈমান না আনে। একজন মুসলমান ক্রীতদাসও একজন মুশরেকের তুলনায় অনেক ভাল, যদিও তোমরা তাদের দেখে মোহিত হও। তারা দোযখের দিকে আহ্বান করে, আর আল্লাহ নিজের হুকুমের মাধ্যমে আহ্বান করেন জান্নাত ও ক্ষমার দিকে। আর তিনি মানুষকে নিজের নির্দেশ বাতলে দেন যাতে তারা উপদেশ গ্রহণ করে।” সূরা বাকারা:২; আয়াত।"

আর কিছু লিখলাম না।

বিষয়: রাজনীতি

১০৮৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File