সহোদর প্রথম আলো, জনকণ্ঠ ও ডেইলি স্টারের শীর্ষ সংবাদ!!

লিখেছেন লিখেছেন আসমা সিথী ২৮ মে, ২০১৩, ০৬:৩৫:২৪ সন্ধ্যা

আজ প্রথম আলো, জনকণ্ঠ ও ডেইলি স্টার পত্রিকা দেখেছেন কে কে?

যারা আগে থেকেই প্রথম আলো ও ডেইলি স্টারের মুখোশ ও ভণ্ডামি সম্পর্কে জ্ঞাত তাদেরকে না বললেও চলবে, কিন্তু যারা প্রথম আলো ও ডেইলি স্টারকে নিরপেক্ষ পত্রিকা ভাবেন তারা অন্তত আজকের জনকণ্ঠের সঙ্গে এই কথিত সুশীল পত্রিকা দু’টির শীর্ষ সংবাদ দেখলে বুঝবেন যে, এরা আসলেই যৌথভাবে জনকণ্ঠের সঙ্গে মিলে আওয়ামী-বাম কুত্তাজোটের পা চাটে।

বাংলাদেশ সফরে এসে মার্কিন পররাষ্ট্র দপ্তরের রাজনীতিবিষয়ক আন্ডার সেক্রেটারি ওয়েন্ডি আর শারমেন হরতাল ও সহিংসতার খবরে বিস্ময় প্রকাশ করেন! তিনি সংবাদ মাধ্যমে যে বিবৃতি ও বক্তব্য দেন তার সবগুলো খেয়াল করলে দেখা যাবে তিনি সহিংসতা বন্ধেরই আহবান জানিয়েছেন।

বাংলাদেশের জনগণের উপর কারা গণহত্যা চালিয়ে সহিংসতা সৃষ্টি করেছে সেটা নিশ্চয়ই ইতোমধ্যে শারমেন জেনে গেছেন।

কিন্তু আজ প্রথম আলো, ডেইলি স্টার করলো কী, নিজেদের মুখোশ ঠিক আবার খুলে দিল।

আওয়ামী-কুত্তালীগের খাস ও দালাল মুখপত্র জনকণ্ঠের সঙ্গে হুবহু মিলে যাওয়া শীর্ষ সংবাদ করেছে।

* প্রথম আলোর শীর্ষ সংবাদের শিরোনাম- হরতালে বিস্মিত ও হতাশ যুক্তরাষ্ট্র: সহিংসতার বৃত্ত থেকে বেরিয়ে আসুন (লিংক: http://www.prothom-alo.com/detail/date/2013-05-28/news/355766)

*ডেইলি স্টার’র শীর্ষ সংবাদের শিরোনাম- US roots against hartal (লিংক: http://www.thedailystar.net/beta2/news/us-roots-against-hartal/)

*জনকণ্ঠের শীর্ষ সংবাদের শিরোনাম- শারমেন বাতিল করলেন খালেদার সঙ্গে বৈঠক ॥ হরতালের সমালোচনা (লিংক: http://www.dailyjanakantha.com/news_view.php?nc=15&dd=2013-05-28&ni=136887)

কী বুঝলেন? এভাবেই গুপ্তচর দালালদের মুখোশ বারবার খসে পড়ে। শিরোনামের মতোই বিএনপি-জামায়াতকে আঘাত করার মতো সংবাদ করে প্রথম আলো ও ডেইলি স্টার। আর জনকণ্ঠতো তাদের জন্মগত অবৈধতা বারবার প্রমাণ করছেই।

আমরা বাঙালি বড়ই নির্বোধ তবু এদের ক্ষমা করে দিই। তবু বিএনপি নামের হিজড়া দলটি কোনো বক্তব্য দেওয়ার ক্ষেত্রে প্রথম আলো, ডেইলি স্টারের মতো মুখোশধারী পত্রিকার উদ্ধৃতি দেয়।

এক/এগারোর সময় তারেক রহমানের মেরুদণ্ড ভাঙতে র’এর গুপ্তচর মতি-মাহফুজদের উস্কানি ও নীল নকশা মতো কাজ হলেও এই মতি-মাহফুজরা এখনও বিএনপির কাছে গুরুদেব!

ইদানীং লক্ষ্য করছি, মতি-মাহফুজরা নিজেদের অনেক নিরপেক্ষ সাজাতে চাইলে আবেগের বশে নিজেদের ধুতি নিজেরাই খুলে ফেলে!

হয়তো আমাদের অর্থাৎ সত্যপন্থি দেশপ্রেমিকদের জন্য নতুন কোনো বার্তা আসছে!

বিষয়: বিবিধ

১৯৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File