আশরাফ/নাসিম/হানিফ নন, মিডিয়াই আওয়ামীলীগের যোগ্য মুখপত্র!

লিখেছেন লিখেছেন আসমা সিথী ১৪ মে, ২০১৩, ০৫:৪০:২০ বিকাল



সৈয়দ আশরাফ, মোহাম্মদ নাসিম কিংবা মাহবুবুল আলম হানিফ নন, আমার দৃষ্টিতে বর্তমান মিডিয়াই আওয়ামীলীগের যোগ্য মুখপত্র!!!

বিএনপি জামায়াতকে মোকাবেলার জন্য আশরাফ-হানিফরা মিডিয়ার কাছে দায়িত্ব দিয়ে নির্দ্বিধায় হানিমুনে যেতে পারেন।

কী-বোর্ডের ওপর হাত রেখে বলছি, মিডিয়া বুঝতেই দেবে না যে জামায়াত-বিএনপির রাজনৈতিক কর্মসূচি মোকাবেলায় আশরাফ-হানিফদের প্রয়োজন!

একাত্তর টিভি, সময়, ইন্ডিপেন্ডেন্ট, বাংলানিউজসহ আদর্শচ্যুত সংবাদ সংস্থাগুলো দর্শন-পরিদর্শন শেষে আমার এটাই উপলব্ধি হলো।

যেমন, আজ জামায়াতের ডাকা হরতাল সফল হয়েছে নাকি ব্যর্থ হয়েছে এটা বলবে জামায়াত অথবা আওয়ামীলীগ। মিডিয়ার দায়িত্ব হবে দু’টো পক্ষেরই বক্তব্য তুলে ধরা। দু’টো পক্ষের বক্তব্যতো দূরে থাক, কেবল আওয়ামী পক্ষের বক্তব্য তুলে ধরে নিজেদের মতামতও (প্রতিবেদনে সাংবাদিকের নিজস্ব কোনো মতামত থাকে না, গাঁঞ্জাখোর গুলান এইটাও জানে না বোধ হয়) তুলে ধরে ঠিক আওয়ামী ক্যাডার-নেতাদের মতো।

যেমন, একাত্তর টিভির জন্মদোষের মতোই প্রতিবেদন ‘হরতাল প্রত্যাখ্যান করেছে জনগণ’, সময়-ইন্ডিপেন্ডেন্ট আর বাংলানিউজই বা আওয়ামীলীগের পা কম চাটবে কেন, তাছাড়া পা চাটা কমিয়ে দিলেতো কপালে আমার দেশ-দিগন্ত-ইসলামিক টিভির মতো শনি আসতে পারে, বন্ধ হয়ে যেতে পারে হালুয়া রুটি।

বাম ঘরানার নিউজ গুলান দেখলেও হাসি আটকাতে পারি না, কারণ, গাঁঞ্জাখোর গুলান মুখে বা প্রতিবেদনে ‘জনগণ হরতাল প্রত্যাখ্যান’ করেছে টাইপের বক্তব্য দিলেও ভিডিও বা প্রতিবেদনে দেখাচ্ছে ঠিক দিগন্ত টিভি বা আমার দেশ টাইপের ফুটেজ বা ছবি। (লুল)

জনগণতো আর গাঁঞ্জা খাইয়া নিউজ শোনে-দেখে না বা পড়ে না। ফুটেজ-ছবির লগে মিল না পাইলে কেয়সা গালি, সিরাম গালি!

আমি গালি দেব না, শুধু যিনি হিন্দু নন-মুসলিমও নন (কোন দিন আবার বলে ফেলেন আমি নারীও নয় পুরুষও নয়!!!) সৈয়দ আশরাফ, মোহাম্মদ নাসিম ও কৃমিনাশক ব্যবসায়ী (যে ঔষুধ খেয়ে কিছুদিন আগে আমার দেশের শিশুরা মারা পড়েছিল।) মাহবুবুল আলম হানিফকে হানিমুনে যাওয়ার পরামর্শ দেব।

আপনারা নাকে তৈল দিয়া ঘুমান, মিডিয়া আপনাদের দায়িত্ব সগর্বে পালন করবে।

বিষয়: বিবিধ

১০১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File