হ্যা ! আপনাকেই বলছি !

লিখেছেন লিখেছেন বটতলার বাউল ১১ মে, ২০১৩, ১০:৩৯:৪৮ সকাল

আপনি সম্ভ্রান্ত মুসলিম ঘরের সন্তান,আপনি মুসলমান।আপনি নামাজ পরেন,রোজা রাখেন,সৎ পথে চলেন,কিন্তু আপনি

শাহবাগে ঘটে চলা গান বাজনাসহ চলমান তথাকথিত আন্দোলনের নামে নারী পুরুষের বেহায়াপনা,বেলেল্লাপনা কে পছন্দ করেন,আর অন্যদিকে শাপলা চত্ত্বরে মজলুম কোরআন প্রেমিদের জায়নামজে বসে আল্লাহর উদ্দেশ্যে সাহায্য চেয়ে আর্তনাদ আপনি পছন্দ করেন না।

আপনি রাস্তা অবরোধ করে ১০-২০ জন তথাকথিত শাহবাগি ওরফ ২য় মুক্তিযোদ্ধাদের দিনের পর দিন চলা তামাশা সমর্থন করেন,অথচ আল্লাহ ও তাঁর রাসূলের সম্মান রক্ষার্থে হেফাজতের ১ মিনিটের অবস্থানও সহ্য করতে পারেন না।

শাহবাগে ৩ বছরের শিশুর ভাঙ্গা ভাঙ্গা গলায় শিখিয়ে দেওয়া “লাজাকারের ফাঁসি চাই”শুনে আপনি প্রীত হন,অথচ আল্লাহু আকবর বলে আন্দোলনরত বালকের বজ্রকন্ঠ শুনলে আপনার চুলকানি শুরু হয়।

থাবা বাবাদের মত নাস্তিকরা মরলে আপনার রক্ত গরম হয়ে উঠে,আর শত শত নিরীহ মুসলিম পাখির মত মরলেও আপনার হৃদয়ে এতটুকুই দুঃখবোধ জন্মায় না।

একটু ভাবুন তো !আপনার এই নামাজ,রোজা আদৌ কি কোন কাজ দিবে?যদি আপনি হক কথা না বলেন,সত্যের পক্ষ অবলম্বন না করেন,ন্যায়ের পক্ষে না দাঁড়ান ।যদি আপনি মজলুমের পক্ষ না নিয়ে অত্যাচারির পা চাঁটেন,তাইলে আপনার মুসলমানিত্ব কি প্রশ্নবিদ্ধ হবে না?

আলহামদুলিল্লাহ,অনেকে এরকম আপনার মত ছিল যারা আগে শাহবাগীদের প্রতি অনুরক্ত ছিল কিন্তু এখন তারা সত্যের পথে চলে এসেছেন।এখন উনারা সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলতে কুন্ঠিত হন না।কারণ উনারা জানেন যে এপথে আর কেউ সাথে থাকুক না থাকুক সয়ং আল্লাহ তাদের সঙ্গে থাকবেন।

আপনি সত্য বলার সৎ সাহস পান,এই দু’আ-ই করি আল্লাহর কাছে……………………

বিষয়: বিবিধ

১৩৫১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File