নিষিদ্ধ জামাত কি করতে পারে?

লিখেছেন লিখেছেন হিললোল ০১ আগস্ট, ২০১৩, ১০:৪০:১০ রাত

জামাত নিষিদ্ধ হলো. এটাইতো স্বাভাবিক । যারা সেকুলার রাজনীতিতে বিশ্বাস করে তারা এটাই করবে, যেভাবে পারে । মিশরে করেছে কদিন আগেই ।

আল্লাহর পথে রাজনীতি করতে চাইলে বিরোধীরা সাদর সম্ভাষণ জানাবে এটাই বরং অস্বাভাবিক ।

গণতন্ত্রের মূলকথা হলো জনগনই সকল ক্ষমতার উত্স । আর সেটাতো ইসলাম কখনোই মানবে না । ইসলাম বলছে আল্লাহই সকল ক্ষমতার উত্স । সে জন্যই অনেকেই গণতন্ত্রকে কুফর বলে থাকেন । ইসলাম সেটুকুই সমর্থন করে যে, সংবিধান হবে কোরান -হাদিছ. কেবল মাত্র নেতা নির্বাচনের ক্ষেত্রে আমরা গণতান্ত্রিক পদ্ধতি অবলম্বন করতে পারি । রাষ্ট্র যদি নিবন্ধন বাতিল করে, ভয় নেই । আল্লাহর দ্বীনকে আল্লাহই প্রতিষ্ঠা করবেন । আমাদের কাজ হলো ঈমান আনা আর সত্ কাজ করা । খেলাফত আল্লাহই দিবেন ।

মানুষ যখন মন-প্রাণ দিয়ে ইসলাম চাইবে । তখন নিবন্ধন লাগবে না, এমনিতেই আপনাকে নেতা মেনে নিবে, আপনার কথা শুনতে চাইবে , আপনার সাথে আল্লাহর পথে লড়াই করবে ।আমাদের কাজ হবে দ্বীনের দাওয়াত, সত্ কাজ করা । সময় এলে যথোপযুক্ত পদক্ষেপ নিতে হবে ।

আজকের গাড়ি ভাংচুর কি উপকার দিবে? হয়তো দেখা যাবে , জামাত পন্থী কোনো লোকের গাড়ীই আপনি ভেঙ্গে দিলেন । প্রকৃত অপরাধীর তো কিছুই হলো না । যদি কিছু করতে চান, তবে যারা ইসলামের দুশমন, তাদেরকে আক্রমণ করেন , আদালত ঘেরাও করেন, মন্ত্রীপাড়া ঘেরাও করেন , যারা অন্যায়ভাবে আপনাদের কষ্ট দিচ্ছে তাদেরকে কষ্ট দিন । মনে রাখতে হবে, দ্বীনের খাতিরে অত্যাচার অবশ্যম্ভাবী । আল্লাহর রাসুল সা কেও কষ্ট পেতে হয়েছে । তাকেও অনুমোদন দেয়া হয় নি । অনুমোদনের দরকার কি ? আমরা আমাদের কাজ করবো, আমরা তো আল্লাহর অধীন , আল্লাহর গোলাম, মানুষের গোলাম নই । বিজয় আসবেই ইনশা আল্লাহ । আর প্রকৃত বিজয়তো আখেরাতেই ।

বিষয়: বিবিধ

১৬৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File