হৃদয়ের রক্ত ক্ষরন ১

লিখেছেন লিখেছেন আবদুল হাদি ১৪ আগস্ট, ২০১৩, ০৫:৪২:৫২ সকাল



"অন্যায়ভাবে একজন মানুষকে হত্যা পুরো মানব জাতীকে হত্যার সামিল"।

অথচ আজ নিরাপরাধ আলেম ওলামাদের সরকারিভাবে জ্যুডিশিয়াল কিলিং এর প্রচেষ্টা চলছে।

যে কোন সমাজের আলেম ওলামারা সবার কাছে সন্মানীত ও শ্রদ্ধাভাজন। আজ সরকারীভাবে তাদের প্রতি অপমান অশ্রদ্ধা সকল শ্রেনীর মানুষের হৃদয়ে আঘাত হেনেছে।

আদর্শহীন রাজনীতি যখন সমাজকে কুরে কুরে খাচ্ছে,দেশের সকল উন্নয়ন যখন বাধাগ্রস্ত হচ্ছে,সুধ,ঘুষ,দুর্নীতি য়খন মাথাছাড়া দিয়ে উঠেছে,শেয়ার বাজার কেলেংকারী লাখ লাখ মানুষকে যখন পথের ভিখারী বানিয়েছে, সোনালী ব্যংক,জনতা ব্যংক,পদ্মা সেতু কেলেংকারী যখন বাংলাদেশকে পৃথিবীর দরবারে ছোট করছে,ধর্মীয় প্রবনতার প্রতি অবজ্ঞার কারনে যখন নৈতিক অবক্ষয় ও বেহায়াপনা মাথাছাড়া দিয়ে উঠছে,গনতান্ত্রিক রীতি নীতি যখন ভুলুন্ঠিত।

এরকম পরিস্থিতিতে, ইসলামের মূলধারায় যারা কাজ করছে,তাদের রয়েছে একটি স্বীকৃত উন্নতমানের(সর্বকালের সর্বশ্রেষ্ট) আদর্শ নীতি নৈতিকতা ও মেধার সমন্বয়,রয়েছে গনতান্ত্রিক রীতিনীতির প্রতি শ্রদ্ধাবোধ,রয়েছে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিশাল জনসমর্থন,যা একটি দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য খুবই উপযোগি।

তামাম মাখলুকাতের যিনি স্রষ্টা,তিনি ব্যক্তি সমাজ রাষ্ট্র কিভাবে চলবে তার বিধান ও দিয়েছেন।মহাগ্রন্থ আল কোরআনে বলেছেন,"হুকুম শাসনের অধিকার একমাত্র আল্লাহর,সাবধান তোমরা আল্লাহ ছাড়া আর কারো আনুগত্য করোনা"। কোরআনে আরো বলা হয়েছে,"যারা ঈমানদার তারা আল্লাহর রাস্তায়/পথে তথা সত্যের পথে সংগ্রাম করে,আর যারা কাফের তারা তাগুতের পথে তথা মিথ্যার পথে সংগ্রাম করে"। কোরআনে আরো বলা হয়েছে,"যারা আল্লাহর দেয়া বিধানের আলোকে বিচার ফায়ছালা করেনা তারা জালোম তারা কাফের তারা ফাসেক"।

যার মধ্যে ঈমানের নূন্যতম চেতনা আছে সে কোরআনের বিরুদ্ধে যেতে পারেনা।কিন্তু আজ তাগুতি শক্তি ,(বিশেষ করে সরকার)আদর্শকে আদর্শ দিয়ে মোকাবেলায় ব্যর্থ হয়ে একটি মূলধারার ইসলামীক দলের নিবন্ধন বাতিলের হীন প্রচেষ্টা চালাচ্ছে।যে দলটির রয়েছে বিশাল জনসমর্থন।

বিশাল জনসমর্থন থাকা একটি দলের নিবন্ধন বাতিল ও নির্বাচনের অযোগ্য ঘোষনা মানে বিশাল এক জনগোষ্টির গনতান্ত্রিক ও রাজনৈতিক অধিকারে সরকারী ক্ষমতার নগ্ন হস্তক্ষেপ।

তাই ক্ষমতাসীনদের বলবো জনগনের গনতান্ত্রিক ও রাজনৈতিক অধিকারে হস্তক্ষেপ করবেননা,ইসলামপ্রিয় মানুষের হৃদয়ের রক্ত ক্ষরন হচ্ছে অনবরত। এবার বন্ধ করুন,না হয় এ রক্ত ক্ষরন আগুন হয়ে আপনাদের জালিয়ে পুড়িয়ে ছারখার করে দিবে।

বিষয়: বিবিধ

১৭৩৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File