গণজাগরন মঞ্চ ভেঙ্গে দেয়া কার স্বার্থে

লিখেছেন লিখেছেন আব্দুল জাব্বার ০৭ মে, ২০১৩, ০৩:৩৭:২৫ দুপুর

হেফাজতিগোরে রাতের অন্ধকারে পুলিশ, বিজিবি, র‍্যাব মেরে তুলে দিল। অনেকে মহা খুশি!!! নানা দিকে জয় জয়কার শুনছি। অনেকে বলছেন ভাল হয়েছে। হ, ভালতো বটেই, একটা এক্সাসাইজ হয়ে গেল, মনে রাখবেন গণজাগরন মঞ্চও কিন্তু ভেঙ্গে দেয়া হয়েছে। হেফাজতিরা যেরকম মধ্যরাতে হামলার সম্মুখিন হয়েছে গণজাগরন মঞ্চের কর্মীরা এরকম হামলার শিকার অদূর ভবিষ্যতে হবেন না তার নিশ্চয়তা কি??? ভোটের জন্য এরা সব করতে পারে। আমি নিশ্চিত, একবার সরকারের বিরুদ্ধে কথা বলে দেখেন, সরকার গণজাগরন মঞ্চের কর্মীদেরকেও হেফাজতিগোর মতনই সমান ধোলায় দিতে এক মুহূর্ত দেরি করবে না।

আরএকটা বিষয়, পুরা একটি দিন চলে যাওয়ার পরও গণজাগরণ মঞ্চের সংঘটকরা দু:খ প্রকাশ(!) ছাড়া আর কিছু বললেন না। এটাকি গৃহপালিত প্রাণির প্রভু ভক্তি? গণমানুষ জেগেছে ৭১'র নরঘাতকদের বিচারের দাবিতে, আম্লিগ তা নিজের স্বার্থে ব্যবহারের জন্য পাহারা দিয়েছে, এখন পাহারা তুলেও নিচ্ছে। প্রভুভক্ত প্রণিরা আজ নিশ্চুপ। ফেসবুক স্টাররা নিশ্চুপ।

এতদিন নিজে এক দফা দাবি নিয়ে গণজাগরণ মঞ্চে গিয়েছিলাম: সকল যুদ্ধাপরাধিদের সঠিক বিচার। আজ দ্বিতীয় দাবি যুক্ত করলাম কেন গণজাগরণ মঞ্চ ভাঙ্গা হল??? কার স্বার্থে?? ব্যাখ্যা চাই।

প্রভুভক্ত প্রাণিরা সতর্ক হোন। সামনে ঈদ, তারপরই কোরবানি আসছে....

বিষয়: রাজনীতি

৯৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File