Oh palestine ! don't craying ! taliban are coming. . .

লিখেছেন লিখেছেন জাতির চাচা ১৫ জুলাই, ২০১৪, ০১:২০:৫৩ দুপুর



আহমেদ বর্ননা করেছেন যে আবু হুরায়রা (রাঃ) বলেছেন, “রাসুল(স) বলেছেনঃ”খোরাসান হতে কালো পতাকা ধারী লোক বের হবে যাদেরকে কেউ পরাজিত করতে পারবে না যতক্ষন না তারা আলিয়ায় বিজয় পতাকা ওড়াবে।”

"Abu Hurayrah [radhiyallahu 'anhu]

that he said: "The Messenger of Allah [sallallahu 'alayhi wa-sallam] said:

"Black banners will come out of Khurasan, and nothing will stop them, until they are raised in Ayliya' [i.e.

Bayt al-Maqdis]."



Map of khorashan

The Messenger of Allah (sal Allahu alaihi wa sallam) said: “When you see that black flags have appeared from Khorasan then join them. Because Allah’s Khalifa Mahdi will be among them.” [Musnad Ahmed]

ইহুদীদের গ্রন্থ থেকেঃ

# “দেখ, একদল লোক আসছে উত্তর দিকের দেশ থেকে,( ইসরাইলের উত্তরে মুসলিম দেশ সমুহ ইরাক, আফগান ও অন্যান্য ) এবং একটি মহান জাতি পৃথিবীর সুদূরতম অংশ থেকে উত্থাপিত হবে। তারা তীর ধনু ও বর্শা বহনকারী হবে । তারা নিষ্ঠুর ও দয়াহীন হবে ; তারা সমুদ্রের মত গর্জন করবে ।(যখন মুসলিমরা এক সাথে আল্লাহু আকবর বলে [আল্লাহ মহান]) তারা অশ্বারোহী হবে ।যেহেতু যোদ্ধারা তোমাদের দিকে নিক্ষেপ করবে । ও, ঈহুদীবাদীর কন্যা । (জেরেমিয়াহ ৬:২২,২৩)

# প্রভু বলেছেনঃ আঘাত দিয়ে ভাঙ্গার যন্ত্র তৈরির জন্য গাছ কাট । জেরুজালেমের প্রাচীরের বিরুদ্ধে ঢালু রাস্তা তৈরি করো । এই সেই শহর যার শাস্তি হবে, সে সম্পুর্নরূপে পাপিষ্ঠ বলে । (জেরেমিয়াহ ৬:৬)

বিঃদ্রঃ ইসরাইলে ইহুদীরা অলিভ ওয়েল (জলপাই) প্ল্যান্ট তৈরি করেছে যেই গাছ আঘাত দিয়ে ভাঙ্গার যন্ত্র তৈরি করবে ।

# তারপর প্রভু আমাকে বললেন, ইসরাইলের জনগনের উপর এটা শেষ হবে । এরপর আমি আর কখনই উপেক্ষা করে যাবনা ( কারণ তারা প্রভুর চুক্তি ভেঙেছে ও পাপাচারে লিপ্ত হয়েছে )। সেই দিন গির্জার সংগীতের পরিবর্তে বিলাপ শুরু হবে, অনেককেই ছুড়ে ফেলা হবে সর্বত্র । (আমোস ৮ : ২,৩)

# একজনের হুমকিতে এক হাজার ঈহুদিবাদী পালিয়ে যাবে । পাচজনের হুমকিতে তুমি পালিয়ে যাবে । যতক্ষন না তুমি পোল অথবা ব্যানার হিসেবে ছাড়া পড়ে যাবে ।(ইসায়ীয়াহ ৬:২৬-৩০)

# শিঙ্গায় ফু দেয়া ও সতর্কবার্তা বাজানো হবে পবিত্র পর্বতে ! ভুমির সমস্ত মানুষ প্রকম্পিত হতে থাকবে প্রভুর আগমনের জন্য ; অবশ্যই এটা নিকটবর্তি , এমন দিন অন্ধকার ও বিষাদের, এমন দিন হতাশার । যেভাবে ভোর হয় সেভাবে পর্বত থেকে একটি শক্তিশালী ওঃ অপারাজেয় সেনাবাহিনী নেমে আসবে যা আগে কখনই হয়নি । (জোএল ২:১-৯)

হে অভিশপ্ত ইহুদীরা ! যতো বাড়িয়ে জুলুমের মাত্রা ততোই নিকটবর্তী হচ্ছে তোমাদের পরাজয়ের দিন । তোমরা অবশ্যই পরাজিত হবে কালো পতাকাবাহীদের হাতে । যেটা হাদিসের ভবিষ্যত বানী । তোমাদের গ্রন্থেরও ।

আরও বিস্তারিত পড়ুনঃ http://wp.me/p4OHFr-M

বিষয়: বিবিধ

১৬৮২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

244831
১৫ জুলাই ২০১৪ দুপুর ০১:৪৫
হতভাগা লিখেছেন : তালেবানরাই কি সেই কালো পতাকাবাহী ? এরা তো আমেরিকার তৈরি ডামি খেলোয়ার । যারা আমেরিকা ও তার দোসরদের বিভিন্ন লোভনীয় জায়গা আক্রমন করে লুটপাটের ক্ষেত্র তৈরি করে দেয় ।

পুরাই মাথা নষ্ট
১৬ জুলাই ২০১৪ সকাল ১০:০৯
190405
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : আপনি কি বিবিসির সাংবাদিক? তোতা পাখির মত তাদেরই কথার প্রতিধ্বনি করছেন
১৬ জুলাই ২০১৪ দুপুর ০২:৩৭
190434
হতভাগা লিখেছেন : হায়রে হতভাগা জাতি ! এদের ব্যাপারে সতর্ক করার জন্যই আমি তো তাদের ঘুম ভাঙ্গাতে চাইছি ! জোর করে ঘুমিয়ে থাকলে তো এই অবস্থাই হবে !

হিলারীও তো সেইদিন স্বীকার করলেন !
০২ আগস্ট ২০১৪ সকাল ০৮:০৪
194356
জাতির চাচা লিখেছেন : হতভাগা @ আপনাকে http://blackflagseriesinbangla.wordpress.com/ এর প্রথম বইটা পড়ার রিকুয়েস্ট করছি ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File