চেহারা উন্মোচনঃ পর্ব ৩

লিখেছেন লিখেছেন জাতির চাচা ১৮ আগস্ট, ২০১৩, ০৮:৫৭:৩০ রাত

পর্ব ১ পড়তে ক্লিক করুন


পর্ব ২ পড়তে ক্লিক করুন




ক্রুসেডের আধুনিক চেহারা উন্মোচনে জাতির চাচাঃ পর্ব ৩ (অপবাদ)




ছোট্ট একটা ছেলে । আট কি ন বছর বয়স । মার সাথে বসে টিভি দেখছে । খবর শুরু হয়ে গেলো । এক পর্যায়ে আন্তজার্তিক খবর বলা হলো 'তালেবান জঙ্গিদের হামলায় দুই নাট্যো সেনা নিহত' ।

এমনিতেই মৌলবাদী ,জঙ্গি শব্দটি মুসলমানদের গালি হিসাবেই ব্যবহৃত হয় । এছাড়া একই নামে ডাকে মডারেট মুসলিম ও অত্যাধুনিক তরুন সমাজ । ওই সেই ছোট্ট ছেলেটি । খবরের ভাষা নিশ্চয় তরুন মনকে আন্দোলিত করবে ? সে ছোট থেকেই তালেবানদের সন্ত্রাসী ভাববে । বড় হয়েও এর প্রভাব পড়বে ।




আর এখানেই সফল ক্রুসেডাররা । একদিকে সশস্ত্র যুদ্ধ চালাচ্ছে অপরদিকে হলুদ মিডিয়া তৈরি করে অর্থের বিনিময়ে নেগেটিভ তথ্য প্রচার করছে ।




তাদের লাভঃ

১। মুসলিম যোদ্ধাদের সন্ত্রাসী বানানো । তরুন মনে এদের বিরুদ্ধে অপপ্রচার এবং অপবাদ সৃষ্টি ।

২। মুসলিমকে যুদ্ধ বিমুখ করা ।

পাঠক , আপনার সমাজের দিকে তাকিয়ে বলুন তো ক্রুসেডাররা তাদের এই কাজে সফল কিনা ?

আর একটা মজার বিষয় হলো তারা আরো সফল আরেকটা বিষয়ে যেটা হলো একশ্রেনির আলেম দের দিয়ে তারা ফতোয়া দেয় আমারই মুসলিম ভাই ও যোদ্ধাদের বিরুদ্ধে । এদের মধ্যে অনেক আল্লামা ,মুফতিও আছেন ।বাংলাদেশের দিকেই তাকান । ফরিদ উদ্দিন মাসউদের মতো লোকের কি অভাব আছে ? ?

চিত্‍কার করে বলতে ইচ্ছা করছে , আমি পরাজিত । আমি পরাজিত এক জাতির সৈনিক । আমি অবুঝ । আমি দূর্বল । আমি তারিকের জাতি নয় ।আমি সালাহউদ্দিনের জাতি নয় । আমার শরিরে বখতিয়ার খলজির রক্ত নেই ।আমার শরীরে বইছে মীর জাফরের রক্ত । আমার শরীরে বইছে বেঈমানদের রক্ত । আমি মারা গেছি যেদিন টিপু সুলতানের তরবারী ভেঙ্গে গেছে । আমি মারা গেছে সেদিন যেদিন আমি তরবারী ছেড়েছি । আমি মারা গেছি সেদিন যেদিন আমি কাফের ও গাদ্দারদের গোলামী করতে শুরু করেছি । শুধু আমি না আমার জাতিই মারা গেছে ।আমি বিশ্বাস করলেও আমার প্রজন্ম হয়তোবা বিশ্বাস করতে চাইবে না আমরা তারিক ,মুসা ,বখতিয়ারের বংশধর । আমার প্রজন্ম হয়তোবা পৈত্রিক সূত্রেই মুসলমান থাকবে আর কিছু নয় ।




হে মুসলিম তবুও কি তোমাদের হুশ হবে না ? তবুও তোমরা লড়বে না ক্রুসেডের বিরুদ্ধে ? তবুও তোমরা পড়ে থাকবে নিজেদের বিভেদ নিয়ে ?

ও মুসলিম ! প্লিজ প্লিজ আল্লাহর কথা স্মরন করে জেগে ওঠো । মোকাবিলা করো ক্রুসেডকে । তৈরি করো কোন সালাহউদ্দিনকে ।




ফেসবুকে আমি

বিষয়: বিবিধ

১৬৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File