ক্রুসেডের আধুনিক চেহারা উন্মোচনে জাতির চাচাঃ পর্ব ১

লিখেছেন লিখেছেন জাতির চাচা ২৬ জুন, ২০১৩, ০৬:৪৩:৪৮ সকাল

ক্রুসেডের আধুনিক চেহারা উন্মোচনে জাতির চাচাঃ পর্ব ১

আলোচ্য বিষয়ঃ সংগা , পরিনিতি ,শেষ ,আরমাগ্যাডন , কূটকৌশলের প্রথম রুপ ।

** ইসলামের আগমনের পর থেকেই অঘোষিত ক্রুসেড চালাচ্ছিল খ্রিষ্টানেরা ।যেটা ক্রুসেড নামে আত্নপ্রকাশ পায় ১০৯৫ সালে ।ক্রুসেড শব্দটি দ্বারা মূলত ধর্মীয় যুদ্ধ বোঝানো হয়। প্রথমে ক্রুসেড বলতে মুসলমানদের কাছ থেকে জেরুসালেম শহর কেড়ে নেওয়ার ইউরোপীয় প্রচেষ্টাকে বোঝানো হত। পরবর্তীতে অ-খ্রিস্টানদের বিরুদ্ধে ইউরোপীয়দের যেকোন সামরিক প্রচেষ্টাকে ক্রুসেড বলা শুরু হয়। অসংখ্য যুদ্ধে মুসলিম বীর সালাহউদ্দিন আয়ুবীর হাতে শোচনীয় পরাজয় বরন করে ক্রুসেডারেরা । (এসম্পর্কিত লেখা পড়ার জন্য আসাদ বিন হাফিজ লিখিত প্রীতি প্রকাশনী থেকে প্রকাশিত ক্রুসেড সিরিজের ১ থেকে ৩০ খন্ড বই পডুন)

সপ্তম ক্রুসেড শেষ হয় ১২৫৪ সালে । সেই থেকে ক্রুসেড অনেকটা নিরুত্তাপ অবস্থায় ছিল । এর পর ক্রুসেডের ডিজিটাল সংস্করন আরমাগ্যাডন আসে । যেটা গোপনে এখনও পরিচালিত ।

ক্রুসেডের বিস্তৃত্বি বিশাল । এর জয়ের হার আগে না থাকলেও এখন অনেক । একজন মুসলিম জীবনের প্রতিটি বাকেই ক্রুসেডের মুখামুখী হচ্ছেন । বেশির ভাগ ক্ষেত্রে ক্রুসেডকে বরন করে নিচ্ছেন ।

সালাহউদ্দিন আয়ুবী ,যাকে খ্রীষ্টানের আজও স্মরন করে ,গ্রেট সালাদিন তার পরিচয় খ্রীষ্টানদের কাছে । তার কাছে সবচেয়ে বেশি পরাজয় বরন করেছিলেন ক্রুসেডাররা । বার বার পরাজয় বরন করার পর তারা কৌশল চেন্জ করেন । সম্মুখ যুদ্ধ লোক দেখানো চালু রেখে শুরু করলেন কূট ও সংস্কৃতিক যুদ্ধ । তাদের টার্গেট হলো সবকিছু । যদিও সালাউদ্দিন এদের পরিকল্পনা কঠোর হস্তে দমন করতে সমর্থ হয়েছিল কিন্তু তার পরবর্তী নেতারা দমন করতে পারেনি । ফলস্বরুপ এই যুদ্ধে তারা আজ বিজয়ী ।

দেখুন তাদের ডিজিটাল ক্রুসেডের রুপঃ

** তারা জানতো মুসলিমদের ঘায়েল করার তিনটি উপায় । মদ ,নারী ,সম্পদ ।সম্মুখ যুদ্ধে পরাজয়ে তাদের কূট ও সংস্কূতিক যুদ্ধে এই তিনটি ছিল মূল । প্রথমে তারা ছোট ছোট মুসলিম মেয়েদের ক্রয় করতো অথবা কিডন্যাপ করতো । ছোট থেকেই তাদের তৈরি করতো খ্রীষ্টানীয় গোয়েন্দা বাহীনি । সব ধরনের ট্রেনিং রপ্ত করাতো এবং করাতো ক্রুসের নামে শপথ । অতঃপর মুসলমান আমীর কাছে পাঠাতো এই সব সুন্দরীদের সাথে মদ ও প্রচুর ধনসম্পদ । এদের এতো কঠিন ট্রেনিং ছিল যে নিমিষেই ঘায়েল করতো বড় বড় অফিসার ও নেতাদের । কামনার আগুনে ফেলে লুটতো তার ঈমান এবং লুকায়িত কৌশল ,যুদ্ধ প্রস্তুতি সহ সব কিছু । অতঃপর তা পৌছে দিতো হাইকমান্ডে ।

এটা হলো পুরাতন কৌশল । আধুনিক কৌশল কেমন দেখুনঃ

সিআইএ ও মোসাদ কাজ করছে আজও মেয়েদেরকে ব্যবহার করে ।এই মেয়েদের দিয়েই তারা অসাধ্য সাধন করছে ।

ঈমান নিতে এখন আর খ্রীষ্ট্রান গোয়েন্দার প্রয়োজন হয় না । আজ মুসলিম তরুনীরাই কাজ করছে ক্রুসেডের পক্ষে স্বেচ্ছাই ।

হ্যালো ,জানু আজ আমি বাসায় একাই ।আসতে পারবে ? বললেই যথেস্ট । তরুন গিয়ে হাজির । অথাত্‍ সেচ্ছাসেবক রুপে কাজ করছে তরুনীরা । এটা আবার তাদের দীর্ঘদিনের ফসল । চালু করেছে 9xm,star pluse,zee tv সহ অনেক চ্যানেল । উন্মুক্ত করেছে নারীকে । চালিয়েছে প্রচারনা । প্রতিটি এডে ব্যবহার করেছে খোলামেলা নারীদের । ছড়িয়েছে পর্নো মাগ্যাজিন ,পর্নোছবি আজ শিশুদেরও পকেটে । সহজলভ্য করেছে অশ্লীলতা সামগ্রী । খুজে নিয়েছে বিকৃত মস্তিস্কের লেখকদের এবং লিখিয়েছ হাজার হাজার চটি গল্প । অত্যান্ত সুকৌশলে এই কাজগুলো করেছে বহুদিন আগেই । এখন তারা দর্শক আমরা খেলোয়ার । আজ নিজেরাই তৈরি করছে পর্নো ,চটি ,সহ অনেক কিছু ।নিজেরাই বিকিয়ে দিচ্ছে স্বেচ্ছায় ইজ্জত । আর ট্রেনিং এর প্রয়োজনও হয় না । ছেলে মেয়ে উভয়ের ট্রেনিং দিয়েছে টিভির মাধ্যমে । এখন আর কষ্ট করে টাকাও ঢালতে হয় না । ফ্রী মদও দিতে হয় না । কৌশলে ঢুকিয়েছে ঈমান বিধংসী সরন্জাম । যেটা কাজ করছেই এবং করবেই । সুইচ দিলেই যেমন ফ্যান ঘোরে ঠিক তেমনি তাদের সুইচ অনেক আগেই টিপেছে । মুসলমানেরা ফ্যানের মতো ঘুরছে । আজ নেই সালাদীনের উত্তরসূরী ।কিন্তু আছে রিচার্ডের উত্তর সূরী ।আজ নেই নুরুদ্দিন জঙ্গীর উত্তরসূরী কিন্তু আছে বেনডিক্টের উত্তর সূরী ।তাই আজ আমরা নীচু মস্কিকের জাতি ।আমরা দূর্বল জাতি । আমাদের কপালে একটাই আছে সেটা হলো লান্ঞ্চনা ।

যদিও লেখাটি খুব সুন্দর হলোনা তবুও সবার কাছে একটাই অনুরোধ প্রত্যেক মুসলিমের কাছে এই পর্বের লেখা পৌছাবেন ।

আল্লাহ আমাদের সঠিক পথের সন্ধান দান ও এর উপর চলার তৌফিক দান করুন । আমিন ।

বিষয়: বিবিধ

২৮৭৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File