জামায়াতের বিরুদ্ধে মুসলিম নামধারীদের অপপ্রচার ও জবাবঃ পর্ব ১

লিখেছেন লিখেছেন জাতির চাচা ১৮ জুন, ২০১৩, ০৭:৪৫:২৩ সন্ধ্যা

জামায়াতের বিরুদ্ধে মুসলিম নামধারীদের অপপ্রচার ও জবাবঃ পর্ব ১

১ নং মুনাফিক ট্যাগঃ জামায়াতে ইসলামীর বিরোধীতা কারীরা সর্বপ্রথম জামায়াত কর্মী অথবা ভন্ডদের বিরুদ্ধাচারন কারীদের মুনাফিক ট্যাগ দেয় । এমনই এক ছেলেকে ইনবক্সে ব্যাপারটা জানতে চাইলে মুনাফিক বলার কারন হিসাবে সে বলে জামায়াত নারী নেতৃত্ব মানে । এছাড়া মাওলানা মওদূদীর কিছু রেফারেন্স দিয়ে বলে জামায়াতকে মুনাফিক বলায় উত্তম ।

তাত্ত্বিক পর্যালোচনাঃ

উপর উক্ত দাবিকে আমরা দুভাগে ভাগ করতে পারি ।

১। জামায়াতের নারী নেতৃত্ব মানা

২। মওদূদীর ভুলসমূহ

পর্যালোচনাঃ

১। নারী নেতৃত্ব মানাঃ এটা একটা গুরুত্বপূর্ন ইফেক্ট । আসলে সবাই হইচই করে নারী নেতৃত্ব হারাম হলেও জামায়াত নারী নেতৃত্ব মানে । আসলেই কি সত্য দাবিটি ?

জামায়াত আঠারো দলীয় জোটে থাকলেও নারী নেতৃত্ব কিভাবে মানে এটা একটু ভাবার বিষয় । জামায়াত একটা স্বতন্ত্র দল । এর কাজ কর্ম সব হয় দলের হাইকমান্ডের নির্দেশে । জামায়াতের আমীর কিংবা সেক্রেটারী নারী নয় । জোট বাধা মানেই নারী নেতৃত্ব মানা তা নয় । আজ যদি খালেদা জিয়া বলে জামায়াত আগামীকাল বিক্ষোভ করবে । তাহলেই জামায়াত করবে ? তাহলে নেতৃত্ব মানলো কোথায় ? বরং জোটের ফোরামের বৈঠকে সিদ্ধান্তের পর হাইকমান্ড নির্দেশ দিলে দল কর্মসূচি পালন করবে ।অতএব এটা প্রমানীত যে জামায়াত নারী নেতৃত্ব নয় বরং ফোরামের সিদ্ধান্ত মানে ।

তাছাড়াও ,

এই বিষয়টা নিয়ে একমাত্র জামায়াতকেই মুনাফিক বলে কতিপয় নামধারীরা ।

হেফাজতে ইসলাম চার সিটিতে বিএনপি প্রার্থীকে সাপোর্ট দিয়েছিল , ইসলামী ঐক্যজোট সহ আরও কয়েকটা ইসলামীক দল আঠারো দলীয় জোটে আছে । কিন্তু এই নামধারীরা এদেরকে মুনাফিক বলা দূরের কথা এরা নারী নেতৃত্ব মানে একথাও বলতে সাহস করে না । কারন ওরা জানে জামায়াত বিরোধী শক্তি অনেক বড় । তাদের সাথে তাল মিলিয়ে বললে কিছু হবে না । কিন্তু এদের বিরুদ্ধে কিছু বললে ব্যবসায় ভাটা পড়বে ।তাই চুপ ।

২। মওদূদীর ভুলসমূহঃ

মওদূদীর অনেক লেখা গুলোকে ইসলামবিরোধী আখ্যা দিয়ে এরা জামায়াত কে মুনাফিক বলে ।

কিন্তু অন্য অনেক দলের অনেক নেতার বইয়ের ভুলের কারনে এরা ওই দলকে মুনাফিক ট্যাগ দিতে নারাজ । যেমন , চরমনাই পীরের ভেদে মারফত বই ও ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়ে এরা নিশ্চুপ !

আমার প্রশ্নটা হলো ভুল যখন পাওয়া গেছে ভুল সংশোধনে কি উদ্দেগ নিয়েছিলেন আপনারা ? ? ?

মওদূদীর বই পড়লেই কি মুনাফিক ? তাহলে খ্রীষ্ট্রানের বই পড়লেই তো খ্রীষ্ট্রান !

যাক সে কথা । মওদূদীর কারনে জামায়াতকে মুনাফিক ট্যাগ যারা দেয় তারা অর্ধপাগল ছাড়া কিছু নয় ।

এছাড়া দাড়ি টুপি না পড়ায় অনেক মুনাফিক ট্যাগ দেয় ।

এরা সবচেয়ে বেশি অবাক করে ।

এরা মূনাফিক ট্যাগ দেয় দাড়ি ছোট রাখার কারনে ,টুপি না পড়ার কারনে এদের কাছে আমার প্রশ্ন দাড়ি না রেখে আন্দোলন করার জন্যে এদের মুনাফিক ট্যাগ দেন কিন্তু যারা দাড়ি রেখে ইসলামের ক্ষতি করে তাদের ব্যাপারে আপনারা নিশ্চুপ কেন ? ?

আসল কথা হলো জামায়াতের অপ্রতিরোধ্য শক্তিকে মোকাবিলা করতে অসমর্থ নাস্তিক ও নষ্টরা । তাই তাদের বুদ্ধি মাওলানা দিয়ে মাওলানার বিরোধীতা করাবে । এরই অংশ হিসাবে গড়ে তুলে মাসউদের মতো গং । আরও কতোশত আলেম যে গাদ্দারের খাতায় নাম লিখিয়েছে সেটা নিয়ে গবেষনা দূরুহ । কারন আমাদের আলী বিন সুফিয়ানের মতো গোয়েন্দা বাহীনি নেই যারা শেকড় থেকে গাদ্দারদের টেনে বের করবে ।

পর্ব দুই ও শীগ্রই আসবে ।

আল্লাহ আমাদের সঠিক পথে চলার তৌফিক দান করুন আমিন ।

স্লোগানঃ

বিভেদ নয় ঐক্য চাই

ঐক্যবদ্ধ ভাবে লড়তে চাই

বিষয়: বিবিধ

১৫৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File