চরমনাইয়ের পিছনে লাগার কৈফিয়ত

লিখেছেন লিখেছেন জাতির চাচা ০৭ জুন, ২০১৩, ০২:৩৯:০৪ দুপুর

অনেকে আমাকে ইনবক্স করছেন আমি কেন চরমোনাইয়ের ভুল নিয়ে লাফালাফি করে বিভ্রান্তি সৃষ্টি করছি এবং বিভক্ত করছি তরুন দের ।

সম্মানীত দ্বীনি ভাই সকল , চরমোনাই পীরের অনুসারীর সাথে জমি নিয়ে আমার কোন গন্ডগোল নেই । নেই ব্যাক্তিগত শত্রুতা অথবা আকিদাগত শত্রুতা । তারা যেমন কুরআন হাদীসকে মূল মানে আমিও ঠিক তেমনি ।

কিন্তু ,

হেফাজতের লংমার্চের পর থেকে আমি দেখছি ফেসবুকে চরমোনাইয়ের ক্ষুদ্র একটা গ্রুপে বিভক্তি সৃষ্টির লক্ষে মাঠে নেমেছে । এক্ষেত্রে তারা হেফাজতকে ঢাল হিসাবে ব্যবহার করে জামায়াতের উপর আক্রমন চালাচ্ছে । তাদের টার্গেট নয় নাস্তিক কিংবা আওমীলীগ অথবা ভন্ডপীর । তাদের টার্গেট জামায়াত । এটা সবাই অবগত আছেন যে সাড়া বিশ্বে আন্দোলনের বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছে জামায়াতে ইসলামী । বাংলাদেশে ইসলামপন্থী রাজনৈতিক দল হিসেবে তারাই সবচেয়ে বড় দল ।

চরমোনাইয়ের ছোট্ট গ্রুপটি ঐক্যবদ্ধ ভাবে জামায়াতকে টার্গেটে নিয়ে মওদূদীর কিছু ভুলের রেফারেন্স দিয়ে অপপ্রচার চালাচ্ছে ।

আমি তাদের বিরুদ্ধে মাঠে নামার অন্যতম কারন তাদের ভুল কথার সঠিক জবাব দেওয়ার কারনে আমাকে মুনাফিক ট্যাগ দিয়েছে । তারা বাঁশেরকেল্লার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে । শাহবাগীদের প্রতিনিধির মতো কিশোরকন্ঠের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে । তারা সর্বশেষ আল্লামা সাঈদী ও আল্লামা আহমদ শফিকে নিয়ে জরিপ চালিয়ে বিভক্তির বীজটার ডালপালা ছড়াচ্ছে। যাক গে আমি যদি মুনাফিক হই তবে সত্য পথে ফিরে আসবোই কারন আমি কখনো নিজেকে খাটি মুসলিম বলি না। বরং বলি সত্য পথ অনুসন্ধানকারী মুসলিম । আর তোরা তো দাবি করিস তোরাই একমাত্র ইসলামিক দল অতএব তোদের অন্য কোথাও যাওয়ার সুযোগ নেই ।

তোরা কেমন ইসলামিক দল সেটা প্রমান করে তৌহিদী ভাইদের কাছে জানতে চাইবো তোরা কেমন সঠিক ।

আমি আগেও বলেছি এখনও বলছি আমার কোন ইচ্ছাই নেই কোন ইসলামপন্থি দলকে অপদস্থ করা । কিন্তু যখন একটা দল নিদিষ্ট আরেকটা দলকে প্রথমে রেখে তাদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়বে , ভুল প্রমান করে দিলে মুনাফিক ট্যাগ দিবে তখন তাদের নিয়ে কিছু ভাবার আছে বৈকি ।

তো খুব শীগ্রই 'ভন্ডপীরের মুখোশ উন্মোচনে জাতির চাচাঃ পর্ব ৩ ' আনতেছি চরমনাইকে নিয়ে ।

পর্ব দুই মাইজভান্ডারীকে নিয়ে বিকেলে আসছে ।

সত্য জানতে সঙ্গে থাকুন । ভুল হলে ইনবক্সে ধরিয়ে দিন ।

আল্লাহ যেন আমাদের তার সত্য পথে চলার তৌফিক দান করেন ।আমিন ।

http://www.fb.com/jatircaca

বিষয়: বিবিধ

১২৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File