যারা রাজাকারের সাথে রাজনীতি করে তারাও রাজাকার।তাহলে কি শেখ হাসিনাও রাজাকার!!!!

লিখেছেন লিখেছেন এ,এস,ওসমান ১৫ নভেম্বর, ২০১৪, ০৬:৩১:২৫ সন্ধ্যা

তথ্য বাবা জয় এবার ফতয়া দিল যে যে যারা "রাজাকারের সাথে রাজনীতি করে তারাও রাজাকার"!

যেহেতু আওয়ামী লীগ বলে জামায়াত '৭১ সালে পাক হানাদারদের সাহায্য করেছিল।সুতরাং তারা যুদ্ধ অপরাধী অর্থাৎ তারা রাজাকার।আর ২০০০ সালের নির্বাচনের পর হতে BNP জামায়াত এর সাথে আছে তাই তারাও রাজাকার (তথ্য বাবা জয়ের মতে)।মানলাম বি,এন,পি সহ যে সকল দল জামায়াত এর সাথে যুক্ত তারা রাজাকার।এবার তথ্য বাবা জয়ের কথা মত একটু পিছনে ঘুরে তাকায়।এরশাদের আমলে এরশাদের পতন ঘটানোর জন্য এদেশের সকল রাজনীতির দল এক হয়েছিল। তার মর্ধ্য জামায়াত সহ আওয়ামীলীগ এবং আওয়ামীলীগ এর সাথে যে সব দল যুক্ত (বর্তমানে) তারাও ছিল। তাহলে বাংলাদেশে এরশাদ পতনের সময়কাল সকল ব্যাক্তি রাজাকার। এবার আর একটু ভিতরে ঢুকি।১৯৯৬ সালে আওয়ামীলীগ জামায়াত এর সাথে জোট বেধেছিল।তাহলে তো আওয়ামীলীগ জামায়াতের চাচা তো ভাই (তথ্য বাবার সূত্রানুযায়ী) । তাহলে শেখ হাসিনাও রাজাকার আর তার সুযোগ্য পুত্র হল রাজাকারের সন্তান।

বেচারা কোন কিছু না ভেবেই নিজেকে রাজাকারের সন্তান বলে প্রমানিত করল।

বিষয়: বিবিধ

১০৪১ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

284519
১৫ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:০০
হতভাগা লিখেছেন : ওটা ছিল কৌশলগত অবস্থান । আওয়ামী লীগ এবং জামায়াত একই সমান্তরালে আন্দোলন করে গেছে বিএনপির বিরুদ্ধে । আওয়ামী লীগ তো জামায়াতের সাথে জোট করে নি , মন্ত্রীও বানায় নি । যেটা বিএনপি করেছে ।

বিএনপিকে এটাই ঘায়েল করেছে ।
১৫ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:১৩
227715
এ,এস,ওসমান লিখেছেন : তাও তো আওয়ামই লীগ জামায়েত এর সাথে নিয়ে আন্দোলন করেছিল।নিজেদের সুবিধার জন্য তারা জামায়েতকে ব্যবহার করেছিল। আজও যদি জামায়েতকে আওয়ামী লীগ ব্যবহার করতে পারত তবে রাজাকার রাজাকার বলে চিল্লাতো না।
১৫ নভেম্বর ২০১৪ রাত ০৯:২৫
227756
শেখের পোলা লিখেছেন : মিয়া ভাই অতীত ছেড়ে বর্তমানে আসেন। আওয়ামী লীগের মধ্যে যে রাজাকারেরা রয়েছে তাদের শরীরের গন্ধ জয় বাবাজীর নাকে কি যায়না? তাতে আওয়ামী লীগের অবস্থানে কি হের ফের হয়?
284524
১৫ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৯
খান জুলহাস লিখেছেন : জয় একটা প্রতিবন্ধী। আর প্রতিবন্ধীল কথা শুনে এভাবে সমালোচনা করার প্রয়োজন নাই।
১৫ নভেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫২
227725
এ,এস,ওসমান লিখেছেন : ভালই বলেছেন।
284579
১৫ নভেম্বর ২০১৪ রাত ১০:১৮
সবুজেরসিড়ি লিখেছেন : পাগলে কিনা বলে , এর কথায় গুরুত্ব দেওয়ার কোন মানে আছে বলে আমি মনে করি না . . .

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File