দেওলিয়া বিএনপি!!!!!!

লিখেছেন লিখেছেন স্ফুলিঙ্গ ২৩ মে, ২০১৩, ০৬:৪৯:০৭ সন্ধ্যা

বিএনপি নিজেদের দেওলিয়া প্রমাণ করল। আজ থেকে ১০/১২ বছর আগে অধ্যাপক মফিজুর রহমান বলেছিলেন, বিএনপি হলো একটা চিড়িয়াখানা, খাচার দরজা খোলা পেলে যে যার মত করে পালাবে, বাস্তব কথা ১/১১ তে তাই দেখলাম, কারা জানি দোয়া মাহফিলও করতে দেয়নি, আর ১৮ দলের অন্যতম শক্তি জামাত-শিবিরের ছেলেরা সরকারের নিশেধাজ্ঞা ভেঙ্গে মিছিল করল ঢাকা শহর জুড়ে, পুলিশলীগ ও নাকি তারেদ ধাওয়া খেয়ে পালিয়ে যায়। জামাতের উচিত বিএনপি থেকে আলাদা হয়ে যাওয়া, এদের কোন আদর্শ নেই, যারা আওয়ামিলীগ পছন্দ করেনা তারা মন্দের ভাল হিসেবে বিএনপিকে ভোট দেয়।

বাকশালী শেখ মুজিবের পতন এবং স্বৈরাচার এরশাদের আমলে হাসিনার প্রতারণার কারনে আওয়ামিলীগ রাজনৈতিকভাবে পুরাই পঁচে গিয়েছিল, যার করাণে ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসে, বিএনপি সীমাহিন দূর্নীতি আর তারেক রহমান এর বেয়াদবি আওয়ামিলীগকে ক্ষমতায় আসার পথ করে দেয়

বিএনপি এখন জাতির জন্য বোঝা, এরা ধ্বংস হলেই জাতির জন্য কল্যাণ, বিএনপির গোজামিলের রাজনীতি দেশের মানুষ আর খাবেনা।

হেফাজত এর অবস্থান এখনও পরিষ্কার না, শুনলাম তারা জামাতকে ভালবাসা শুরু করেছে, অনেকে নাকি জামাত শিবির এর কাছে জীহাদ শিখছে, ভাল কথা, লাইনে চলে আসবে, ওরা এক সময় ইংরেজী শিক্ষাকে হারাম বলত, এখন হালাল করে নিয়েছেন, জামাত শিবিরকে ও হালাল করে নেবে, শুধু বাংলাদেশ না, পৃথিবীতে টিকে থাকতে হলে জামতা-শিবির এর মতো শক্ত ঈমানি শক্তি লাগবে।

বিষয়: বিবিধ

১৩৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File